May 2, 2024, 6:20 am
শিরোনামঃ
কালুখালীতে তৃষ্ণার্ত ও শ্রমজীবি মানুষের মাঝে শরবত বিতরণ করলেন ভাইস-চেয়ারম্যান প্রার্থী শেখ মো: রিপন রাজধানী মোহাম্মদপুরে তীব্র গরমে বিশুদ্ধ খাবার পানি ও খাবার স্যালাইন বিতরণ আজ মহান মে দিবস ঢাকা দক্ষিণ ছাত্রলীগের সহ-সভাপতি হলেন কাউখালীর মোঃ ফজলে রাব্বি কালুখালীতে আনারস প্রতীকের পথসভায় আশিক মাহমুদ মিতুল রাজবাড়ীতে সজিনা পাড়তে গিয়ে বিদ্যুৎপৃষ্টে ভ্যান চালকের মৃত্যু শেখ জামালের ৭১তম জন্মদিনে বাংলাদেশ কৃষক লীগের শ্রদ্ধা শেরে বাংলা এ. কে ফজলুল হকের মৃত্যুবার্ষিকীতে ঢাকা মহানগর উত্তর মৎস্যজীবী লীগের শ্রদ্ধা রাজবাড়ী কালুখালীতে হাসপাতালের নির্মাণ সামগ্রী বিক্রি করে অর্থ আত্মসাতের অভিযোগ বৃষ্টি কামনা করে রাজধানী মোহাম্মদপুরে ইসতেস্কার নামাজ আদায়

বীরমুক্তিযোদ্ধা জাহাঙ্গীর হোসেন মোল্লার মৃত্যুতে জাতীয় মানবাধিকার সমিতির শোক

রিপোর্টারের নাম
  • আপডেট সময় : Friday, July 9, 2021
  • 376 Time View

ঐতিহ্যবাহী প্লাটিনাম মাধ্যমিক বিদ্যালয়ের, খালিশপুর খুলনার ৯৪ ব্যাচ আরিফ রিপনের পিতা বীরমুক্তিযোদ্ধা জাহাঙ্গীর হোসেন মোল্লা (আরোজ মোল্লা) ৭ জুলাই রাত আনুমানিক ১২ঃ১৫ মিঃ এ ঢাকা কুয়েত -বাংলাদেশ মৈএি হাসপাতালে চিকিৎসাধিন অবস্তায় ইন্তেকাল করেছেন – ইন্না-লিল্লাহ ওয়া ইন্না ইলাইহি রাজিউন।

মরহুমের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন বাংলাদেশ জাতীয় মানবাধিকার সমিতির চেয়ারম্যান মোঃ মঞ্জুর হোসেন ঈসা, মহাসচিব এডভোকেট সাইফুল ইসলাম সেকুল এবং সাংগঠনিক সম্পাদক লায়ন আল আমিন।

নেতৃবৃন্দ শোক বিবৃতিতে বলেন, মহান স্বাধীনতা যুদ্ধে তিনি অসামান্য অবদান রেখেছেন।একজন মানবিক মানুষ হিসেবে তিনি সকলের কাছে পরিচিত ছিলেন। আমরা তার বিদেহী আত্মার মাগফেরাত কামনা করছি এবং শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করছি।আল্লাহ মরহুম কে জান্নাতুল ফেরদৌস দান করুন – আমিন।

শেয়ার করুন
More News Of This Category

Dairy and pen distribution

ডিজাইনঃ নাগরিক আইটি ডটকম
themesba-lates1749691102