May 5, 2024, 9:44 pm
শিরোনামঃ
কালুখালী উপজেলা বিএনপির দ্বি-বার্ষিক সম্মেলন সভাপতি লুৎফর, সম্পাদক এ্যাড. রুমা বরিশালে ইউপি চেয়ারম্যানসহ ৩ জনকে কুপিয়ে জখম, গুলিবিদ্ধ-১ পর্ব ১০২: “যে ইতিহাসটি বলা দরকার” : এডভোকেট খোন্দকার সামসুল হক রেজা দেশে উদ্ভাবন হলো ‘ডায়াবেটিক চাল’ রাজবাড়ীর পাংশায় বাস – ট্রাকের মুখোমুখি সংঘর্ষ, আহত ১১ জন ইসরায়েলের সঙ্গে সব ধরনের বাণিজ্য বন্ধ করে দিলো তুরস্ক পদোন্নতি পেলেন চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালের সেই মানবিক জহির ধারাবাহিকভাবে মোহাম্মদপুরে তীব্র তাপদাহে পথচারীদের মাঝে শরবত বিতরণ ঢাকায় বৃষ্টি কখন জানাল আবহাওয়া অধিদপ্তর ভুয়া মৃত সনদ নিজেই তৈরি করতো মিল্টন: ডিবি প্রধান

রাজধানী মোহাম্মদপুরে এসএসসি পরীক্ষার্থীদের মাঝে ছাত্রলীগের শিক্ষা উপকরণ বিতরণ

রিপোর্টারের নাম
  • আপডেট সময় : Tuesday, May 2, 2023
  • 182 Time View
মোঃ ইব্রাহিম হোসেনঃ মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ও ঢাকা-১৩ আসনের সাবেক সংসদ সদস্য ও বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য এ্যাড. জাহাঙ্গীর কবির নানক এর নির্দেশনায় এসএসসি, দাখিল ও সমমান পরীক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ এবং বিশুদ্ধ পানি বিতরণ করলেন ঢাকা মহানগর উত্তর মোহাম্মদপুর থানার ৩৪ নং ওয়ার্ড ছাত্রলীগ।
মঙ্গলবার (২ মে) সকালে রাজধানী মোহাম্মদপুর থানার ৩৪ নং ওয়ার্ডে এসএসসি, দাখিল ও সমমান পরীক্ষার্থীদের মাঝে এ শিক্ষা উপকরণ বিতরণ করেন।
এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ঢাকা মহানগর উত্তর মোহাম্মদপুর থানার ছাত্রলীগের সংগ্রামী সফল সভাপতি, রাজপথের লড়াকু সৈনিক, বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য এ্যাড. জাহাঙ্গীর কবির নানক ও মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার আস্থাভাজন নেতা, নাঈমুল হাসান রাসেল।
এসময় মোহাম্মদপুর থানা ও ওয়ার্ড ছাত্রলীগের নেতৃত্ববৃন্দ উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানের প্রধান অতিথি নাঈমুল হাসান রাসেল বলেন, ছাত্র-ছাত্রীরা আগামী দিনে জাতির কর্ণধার। এসএসসি, দাখিল ও সমমান পরীক্ষায় উত্তীর্ণ হয়ে জাতির কল্যাণে কাজ করার জন্য তিনি সকলের প্রতি আহবান জানান। তিনি পরীক্ষার ভাল ফলাফলের জন্য আল্লাহর কাছে দোয়া করেন।
শেয়ার করুন
More News Of This Category

Dairy and pen distribution

ডিজাইনঃ নাগরিক আইটি ডটকম
themesba-lates1749691102