May 19, 2024, 4:29 am
শিরোনামঃ
শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে মৎস্যজীবী লীগের উদ্যোগে আলোচনা সভা বিচার ব্যবস্তার সুচনার ইতিহাস জানিনা, বিতর্কের শেষ কোথায় ? বুঝতে পারছি না বঙ্গ কণ্যার স্বদেশ প্রত্যাবর্তন ও বাংলার মাটি কে বুকে ধারন, ইতিহাসের অংশ ব্রাহ্মণবাড়িয়া মুক্তিযোদ্ধা স্মৃতি পাঠাগারের কমিটি গঠন জহির সভাপতি ও লিটন সাধারণ সম্পাদক গাজায় নিজেদের গোলার আঘাতে পাঁচ ইসরায়েলি সেনা নিহত তালের শাঁস খেলে যেসব উপকার হয় ঢাকা শহরে কোনো ব্যাটারিচালিত রিকশা চলবে না: ওবায়দুল কাদের বিশ্বাস পুনর্নির্মাণের জন্য আমি বাংলাদেশ সফর করছি: ডোনাল্ড লু ভারতবর্ষে হিন্দু মুসলমানের রাজনীতি হয়,মহাত্মা গান্ধী সকল ধর্মের রাজনীতি নাই গুলিস্তান-মিরপুরের কাপড় পাকিস্তানের বলে বিক্রি করেন তনি!

ঝিনাইদহের আবাইপুরে চেয়ারম্যান কাপ ফুটবল টুর্নামেন্ট শুরু

রিপোর্টারের নাম
  • আপডেট সময় : Friday, October 7, 2022
  • 274 Time View

মোঃ ইব্রাহিম হোসেনঃ ঝিনাইদহের আবাইপুর ইউনিয়নে চেয়ারম্যান কাপ ফুটবল টুর্নামেন্ট শুরু হয়েছে।

আজ ৭ অক্টোবর ২০২২ রোজ শুক্রবার আবাইপুর ইউনিয়নের পিকেপিসি যুব সংঘ আয়োজিত এ টুর্নামেন্টের উদ্বোধন করা হয়।

উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কৃষক লীগের কেন্দ্রীয় কমিটির সাবেক সহ-সভাপতি ও বিশ্বাস বিল্ডার্সের ব্যবস্থাপনা পরিচালক নজরুল ইসলাম দুলাল। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কাজি সাখাওয়াত হোসেন। সার্বিক সহযোগিতা করেন জেলা পরিষদের সাবেক সদস্য মো. আমজাদ মোল্লা।

অনুষ্ঠানের প্রধান অতিথি নজরুল ইসলাম দুলাল শান্তিপূর্ণভাবে খেলা উপভোগ করতে সবার প্রতি অনুরোধ জানান। খেলাধুলার মাধ্যমে যুব সমাজকে মাদক, সন্ত্রাস ও জঙ্গিবাদ মুক্ত রাখতে এমন আয়োজন বাড়ানোর প্রতিশ্রুতিও দেন তিনি।

টুর্নামেন্টে ইউনিয়নের মধ্যে তিনটি গ্রুপের মোট ৯টি দল অংশ নিচ্ছে। টুর্নামেন্টের সার্বিক পৃষ্ঠপোষকতায় আছেন আবাইপুর ইউনিয়নের চেয়ারম্যান হেলাল উদ্দিন বিশ্বাস।

পিকেপিসি মাঠে উদ্বোধনী ম্যাচে অংশ নেয় ১ নম্বর ওয়ার্ড ও ৫ নম্বর ওয়ার্ড। এতে ২-০ গোলে ১ নম্বর ওয়ার্ডকে পরাজিত করে ৫ নম্বর ওয়ার্ড। ইউনিয়নসহ আশপাশের এলাকা থেকে হাজারো মানুষ খেলা দেখতে ভিড় জমান।

শেয়ার করুন
More News Of This Category

Dairy and pen distribution

ডিজাইনঃ নাগরিক আইটি ডটকম
themesba-lates1749691102