May 2, 2024, 5:34 am
শিরোনামঃ
কালুখালীতে তৃষ্ণার্ত ও শ্রমজীবি মানুষের মাঝে শরবত বিতরণ করলেন ভাইস-চেয়ারম্যান প্রার্থী শেখ মো: রিপন রাজধানী মোহাম্মদপুরে তীব্র গরমে বিশুদ্ধ খাবার পানি ও খাবার স্যালাইন বিতরণ আজ মহান মে দিবস ঢাকা দক্ষিণ ছাত্রলীগের সহ-সভাপতি হলেন কাউখালীর মোঃ ফজলে রাব্বি কালুখালীতে আনারস প্রতীকের পথসভায় আশিক মাহমুদ মিতুল রাজবাড়ীতে সজিনা পাড়তে গিয়ে বিদ্যুৎপৃষ্টে ভ্যান চালকের মৃত্যু শেখ জামালের ৭১তম জন্মদিনে বাংলাদেশ কৃষক লীগের শ্রদ্ধা শেরে বাংলা এ. কে ফজলুল হকের মৃত্যুবার্ষিকীতে ঢাকা মহানগর উত্তর মৎস্যজীবী লীগের শ্রদ্ধা রাজবাড়ী কালুখালীতে হাসপাতালের নির্মাণ সামগ্রী বিক্রি করে অর্থ আত্মসাতের অভিযোগ বৃষ্টি কামনা করে রাজধানী মোহাম্মদপুরে ইসতেস্কার নামাজ আদায়

শহীদ শেখ কামালের ৭৩তম জন্মবার্ষিকী উপলক্ষে আওয়ামী লীগের কর্মসূচি

রিপোর্টারের নাম
  • আপডেট সময় : Thursday, August 4, 2022
  • 107 Time View

খাস খবর বাংলাদেশ ডেস্কঃ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জ্যেষ্ঠ পুত্র বীরমুক্তিযোদ্ধা শহীদ শেখ কামালের ৭৩তম জন্মবার্ষিকী আগামীকাল ৫ আগস্ট ২০২২ রোজ শুক্রবার।

প্রতিবারের মতো এবারও বাংলাদেশ আওয়ামী লীগ এবং সহযোগী সংগঠনসমূহ যথাযথ মর্যাদায় দিবসটি পালনের জন্য বিভিন্ন কর্মসূচি গ্রহণ করেছে।

আওয়ামী লীগ সকাল ৮টায় ধানমন্ডিস্থ আবাহনী ক্রীড়াচক্র প্রাঙ্গণে শহীদ শেখ কামালের প্রতিকৃতিতে পুষ্পার্ঘ্য অর্পণ এবং সকাল ৮টা ৪৫ মিনিটে বনানী কবরস্থানে তার সমাধিতে শ্রদ্ধা নিবেদন করবে। এছাড়া কোরানখানি, মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে।

একই সঙ্গে কেন্দ্রীয় আওয়ামী লীগের সঙ্গে মিল রেখে কৃষক লীগ, মহিলা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগ,  মৎস্যজীবি লীগ, তাঁতিলীগ,  যুব মহিলা লীগসহ বিভিন্ন সামাজিক-সাংস্কৃতিক সংগঠন যথাযথ মর্যাদায় দিবসটি পালন করতে নানা কর্মসূচি হাতে নিয়েছে।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের শহীদ শেখ কামালের ৭৩তম জন্মবার্ষিকী যথাযথ মর্যাদায় দিবসটি পালন করার জন্য আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনগুলোর সকল স্তরের নেতা-কর্মীদের প্রতি আহ্বান জানিয়েছেন।

শেয়ার করুন
More News Of This Category

Dairy and pen distribution

ডিজাইনঃ নাগরিক আইটি ডটকম
themesba-lates1749691102