May 9, 2024, 2:52 pm
শিরোনামঃ
ড. ওয়াজেদ মিয়ার ১৫তম মৃত্যুবার্ষিকীতে গভীর শ্রদ্ধাঞ্জলি জানিয়েছেন মোঃ রুস্তুম আলী দেশের বিভিন্ন স্থানে বৃষ্টির সঙ্গে কালবৈশাখী ঝড়ের আভাস দেশের কয়েকটি অঞ্চলে ৮০ কিমি বেগে ঝড়ের আভাস অসহায় মানুষদের জানাজা ছাড়াই কবর দিতেন চাইল্ড অ্যান্ড ওল্ড এজ কেয়ার’ আশ্রমের চেয়ারম্যান মিল্টন ড. ওয়াজেদ মিয়ার ১৫তম মৃত্যুবার্ষিকীতে গভীর শ্রদ্ধাঞ্জলি জানিয়েছেন এনাম-ই-খোদা জুলু রাজবাড়ীর পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে ভোট কেন্দ্রে পাঠানো হচ্ছে সরঞ্জাম বাংলাদেশ সহ পশ্চিমা বিশ্বে গনজাগরণ ফিলিস্তিনের পক্ষে, আরব বিশ্ব নীরব ! চোখের জ্বলে রাজনীতি হয় না,ফুটপাতে চাদাবাজ হতে মনে হয় ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের সহ-সম্পাদক হলেন মোঃ আরিফুল ইসলাম শামিম কালুখালী উপজেলা বিএনপির দ্বি-বার্ষিক সম্মেলন সভাপতি লুৎফর, সম্পাদক এ্যাড. রুমা

রাজবাড়ীর পাংশায় ট্রাক চাপায় দুই মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়েছে

রিপোর্টারের নাম
  • আপডেট সময় : Saturday, November 25, 2023
  • 92 Time View

ইমরান খান রাজবাড়ী প্রতিনিধি।

রাজবাড়ীর পাংশায় ট্রাক চাপায় দুই মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়েছে।ঘাতক ট্রাকটি আটক করা হলেও পালিয়ে গেছে চালক। আজ ২৫ নভেম্বর, শনিবার বিকাল সাড়ে ৫ টার দিকে রাজবাড়ী-কুষ্টিয়া আঞ্চলিক সড়কের হেনা মোড়ে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, পাংশা উপজেলার বাবুপাড়া ইউপির কুড়াপাড়া গ্রামের রাজ্জাক ফকির ওরফে রাজাই এর ছেলে রিমন (২২) ও একই এলাকার আবুল কালাম আজাদের ছেলে গালিব (২০)নিহত রিমন গত কয়েকদিন আগে সৌদিআরব থেকে বাড়িতে এসেছিল।

স্থানীয় সূত্রে জানা যায়, রিমন ও গালিব বিকেলে নিজ এলাকা থেকে মোটরসাইকেল করে কুষ্টিয়া দিকে যাচ্ছিলো। সড়কের (নয়ন মোড়) এর কাছে পৌঁছালে সামনে দিক থেকে আসা রাজবাড়ী একটি ট্রাকের সাথে ধাক্কা লাগে। এ সময় দুজনেই পড়ে গেলে চলন্ত ট্রাকের চাকায় পিষ্ট হয়। এতে ঘটনাস্থলেই রিমনের মৃত্যু হয় এবং হাসপাতালে নেবার পথে গালিবের মৃত্যু হয় বলে জানান স্থানীয়রা।

পাংশা হাইওয়ে থানার অফিসার ইনচার্জ এ এস এম আসাদুজ্জামান বলেন, এ ঘটনায় ট্রাকটি আটক করা হলেও চালক ও হেলপার পালিয়ে গেছে। এ ব্যাপারে আইনি কার্যক্রম প্রক্রিয়াধীন আছে।

শেয়ার করুন
More News Of This Category

Dairy and pen distribution

ডিজাইনঃ নাগরিক আইটি ডটকম
themesba-lates1749691102