May 20, 2024, 11:25 am
শিরোনামঃ
ঢাকায় ব্যাটারিচালিত রিকশা চলবে : প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশ ইরানের প্রেসিডেন্ট ইব্রাহিম রাইসির মরদেহ উদ্ধার, নেওয়া হচ্ছে তাবরিজে শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে মৎস্যজীবী লীগের উদ্যোগে আলোচনা সভা বিচার ব্যবস্তার সুচনার ইতিহাস জানিনা, বিতর্কের শেষ কোথায় ? বুঝতে পারছি না বঙ্গ কণ্যার স্বদেশ প্রত্যাবর্তন ও বাংলার মাটি কে বুকে ধারন, ইতিহাসের অংশ ব্রাহ্মণবাড়িয়া মুক্তিযোদ্ধা স্মৃতি পাঠাগারের কমিটি গঠন জহির সভাপতি ও লিটন সাধারণ সম্পাদক গাজায় নিজেদের গোলার আঘাতে পাঁচ ইসরায়েলি সেনা নিহত তালের শাঁস খেলে যেসব উপকার হয় ঢাকা শহরে কোনো ব্যাটারিচালিত রিকশা চলবে না: ওবায়দুল কাদের বিশ্বাস পুনর্নির্মাণের জন্য আমি বাংলাদেশ সফর করছি: ডোনাল্ড লু

রাজবাড়ীর পাংশায় ট্রাক চাপায় দুই মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়েছে

রিপোর্টারের নাম
  • আপডেট সময় : Saturday, November 25, 2023
  • 98 Time View

ইমরান খান রাজবাড়ী প্রতিনিধি।

রাজবাড়ীর পাংশায় ট্রাক চাপায় দুই মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়েছে।ঘাতক ট্রাকটি আটক করা হলেও পালিয়ে গেছে চালক। আজ ২৫ নভেম্বর, শনিবার বিকাল সাড়ে ৫ টার দিকে রাজবাড়ী-কুষ্টিয়া আঞ্চলিক সড়কের হেনা মোড়ে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, পাংশা উপজেলার বাবুপাড়া ইউপির কুড়াপাড়া গ্রামের রাজ্জাক ফকির ওরফে রাজাই এর ছেলে রিমন (২২) ও একই এলাকার আবুল কালাম আজাদের ছেলে গালিব (২০)নিহত রিমন গত কয়েকদিন আগে সৌদিআরব থেকে বাড়িতে এসেছিল।

স্থানীয় সূত্রে জানা যায়, রিমন ও গালিব বিকেলে নিজ এলাকা থেকে মোটরসাইকেল করে কুষ্টিয়া দিকে যাচ্ছিলো। সড়কের (নয়ন মোড়) এর কাছে পৌঁছালে সামনে দিক থেকে আসা রাজবাড়ী একটি ট্রাকের সাথে ধাক্কা লাগে। এ সময় দুজনেই পড়ে গেলে চলন্ত ট্রাকের চাকায় পিষ্ট হয়। এতে ঘটনাস্থলেই রিমনের মৃত্যু হয় এবং হাসপাতালে নেবার পথে গালিবের মৃত্যু হয় বলে জানান স্থানীয়রা।

পাংশা হাইওয়ে থানার অফিসার ইনচার্জ এ এস এম আসাদুজ্জামান বলেন, এ ঘটনায় ট্রাকটি আটক করা হলেও চালক ও হেলপার পালিয়ে গেছে। এ ব্যাপারে আইনি কার্যক্রম প্রক্রিয়াধীন আছে।

শেয়ার করুন
More News Of This Category

Dairy and pen distribution

ডিজাইনঃ নাগরিক আইটি ডটকম
themesba-lates1749691102