May 5, 2024, 8:46 am

বিএনপি আগুন-সন্ত্রাস করলে কঠোরভাবে প্রতিহত করা হবেঃ আনিসুর রহমান কাবুল

রিপোর্টারের নাম
  • আপডেট সময় : Sunday, November 26, 2023
  • 37 Time View

মোঃ ইব্রাহিম হোসেনঃ প্রধানমন্ত্রী শেখ হাসিনা যখন জনগণের অর্থনৈতিক মুক্তি এবং উন্নত সমৃদ্ধশালী দেশ গঠনে পরিশ্রম করে দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন। ঠিক সেই মুহূর্তে একাত্তরের পরাজিত শক্তি দেশকে অস্থিতিশীল করার ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে। জনগণকে সাথে নিয়ে তাদের এই নেতিবাচক কর্মকাণ্ডের কঠোরভাবে প্রতিহত করা হবে জানিয়েছেন ঢাকা মহানগর উত্তর মোহাম্মদপুর থানার ৩২ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি একেএম আনিসুর রহমান কাবুল।

রবিবার (২৬ নভেম্বর) রাজধানীর মোহাম্মদপুর আসাদগেট সংলগ্ন আড়ং এর সামনে ৩২ নং ওয়ার্ড আওয়ামী লীগের আয়োজনে অবস্থান কর্মসূচি পালনকালে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, মোহাম্মদপুর থানার ৩২ নং ওয়ার্ড রাজপথ পূর্বেও আওয়ামী লীগের দখলে ছিলো এখনোও আমরা আছি ভবিষ্যতেও রাজপথ আমাদের দখলেই থাকবো। বিএনপি-জামায়াত যদি আন্দোলন সংগ্রামের নামে মানুষের জান-মালের ক্ষতি করার চেষ্টা করে তাহলে তাদেরকে কোন ছাড় দেওয়া হবে না। বিএনপি-জামায়াতকে কঠোর হস্তে দমন করতে হবে।

এসময় উপস্থিত ছিলেন, ৩২ নং ওয়ার্ড আওয়ামী লীগের সহ-সভাপতি মোঃ জামাল হোসেন, সহ-সভাপতি হাজী সেলিম রহমান, যুগ্ম-সাধারণ সম্পাদক কিরণ মৃধা, ক্রিড়া বিষয়ক সম্পাদক কামরুজ্জামান আজাদ সহ ওয়ার্ড ও ইউনিট আওয়ামী লীগ এবং আওয়ামী লীগের অঙ্গসংগঠনের নেতাকর্মীবৃন্দ।

শেয়ার করুন
More News Of This Category

Dairy and pen distribution

ডিজাইনঃ নাগরিক আইটি ডটকম
themesba-lates1749691102