May 5, 2024, 11:12 am

বিএনপি আগুন-সন্ত্রাস করলে কঠোরভাবে প্রতিহত করা হবেঃ আলহা্জ্ব মোঃ সাদেক খান

রিপোর্টারের নাম
  • আপডেট সময় : Thursday, November 23, 2023
  • 82 Time View

শেখ আসাদুল্লাহ্ আহমেদ (আপন), ষ্টাফ রিপোর্টারঃ  প্রধানমন্ত্রী শেখ হাসিনা যখন জনগণের অর্থনৈতিক মুক্তি এবং উন্নত সমৃদ্ধশালী দেশ গঠনে পরিশ্রম করে দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন। ঠিক সেই মুহূর্তে একাত্তরের পরাজিত শক্তি দেশকে অস্থিতিশীল করার ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে। জনগণকে সাথে নিয়ে তাদের এই নেতিবাচক কর্মকাণ্ডের কঠোরভাবে প্রতিহত করা হবে জানিয়েছেন ঢাকা-১৩ আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সংগ্রামী সফল সহ-সভাপতি আলহা্জ্ব মোঃ সাদেক খান।

বৃহস্পতিবার (২৩ নভেম্বর) রাজধানীর মোহাম্মদপুর টাউন হলে বিএনপি-জামায়াতের অব্যাহত নৈরাজ্য-অগ্নিসন্ত্রাসের প্রতিবাদে ৩১ নং ওয়ার্ড আওয়ামী লীগের অবস্থান কর্মসূচি পালনকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

তিনি আরো বলেন, ঢাকা-১৩ আসন রাজপথ পূর্বেও আওয়ামী লীগের দখলে ছিলো এখনোও আমরা আছি ভবিষ্যতেও রাজপথ আমাদের দখলেই থাকবো। বিএনপি-জামায়াত যদি আন্দোলন সংগ্রামের নামে মানুষের জান-মালের ক্ষতি করার চেষ্টা করে তাহলে তাদেরকে কোন ছাড় দেওয়া হবে না। বিএনপি-জামায়াতকে কঠোর হস্তে দমন করতে হবে।

৩১ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি দিল মোহাম্মদ দিলুর সভাপতিত্বে ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মোহাম্মদ আলী মাঝির সঞ্চালনায় অবস্থান কর্মসূচি অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ঢাকা মহানগর উত্তর মোহাম্মদপুর থানা আওয়ামী লীগের সহ-সভাপতি মোঃ আনসার আলী, যুগ্ম-সাধারণ সম্পাদক ফখরুদ্দিন আহমেদ বাচ্চু ও সাংগঠনিক সম্পাদক এ.কে.এম অহিদুর রহমান এবং ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) ৩১, ৩৩ ও ৩৪ নং ওয়ার্ডের সংরক্ষিত কাউন্সিলর ও মোহাম্মদপুর থানা আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদক রোকসানা আলম।

এসময় উপস্থিত ছিলেন, মোহাম্মদপুর থানা, ৩১ নং ওয়ার্ড, ইউনিট আওয়ামী লীগ এবং আওয়ামী লীগের অঙ্গসংগঠনের নেতাকর্মীবৃন্দ।

শেয়ার করুন
More News Of This Category

Dairy and pen distribution

ডিজাইনঃ নাগরিক আইটি ডটকম
themesba-lates1749691102