May 1, 2024, 9:59 am
শিরোনামঃ
আজ মহান মে দিবস ঢাকা দক্ষিণ ছাত্রলীগের সহ-সভাপতি হলেন কাউখালীর মোঃ ফজলে রাব্বি কালুখালীতে আনারস প্রতীকের পথসভায় আশিক মাহমুদ মিতুল রাজবাড়ীতে সজিনা পাড়তে গিয়ে বিদ্যুৎপৃষ্টে ভ্যান চালকের মৃত্যু শেখ জামালের ৭১তম জন্মদিনে বাংলাদেশ কৃষক লীগের শ্রদ্ধা শেরে বাংলা এ. কে ফজলুল হকের মৃত্যুবার্ষিকীতে ঢাকা মহানগর উত্তর মৎস্যজীবী লীগের শ্রদ্ধা রাজবাড়ী কালুখালীতে হাসপাতালের নির্মাণ সামগ্রী বিক্রি করে অর্থ আত্মসাতের অভিযোগ বৃষ্টি কামনা করে রাজধানী মোহাম্মদপুরে ইসতেস্কার নামাজ আদায় প্রতিপক্ষকে কোণঠাসা করে একক আধিপত্যতার জানান দিতে তুচ্ছ ঘটনায় মারধর ও গোলাগুলি! চেয়ারম্যানের বিরুদ্ধে আদালতে অভিযোগ। শেরে বাংলা এ কে ফজলুল হকের ৬২তম মৃত্যুবার্ষিকীতে মোঃ রুস্তুম আলী শ্রদ্ধা

নেতানিয়াহুর ছেলেকে ঘিরে ইসরায়েলি সেনাদের মধ্যে ক্ষোভ

রিপোর্টারের নাম
  • আপডেট সময় : Wednesday, October 25, 2023
  • 41 Time View

খাস খবর বাংলাদেশ নিউজ ডেস্কঃ ইসরায়েলি সেনাদের মধ্যে নেতানিয়াহুর ছেলের একটি ছবি কেন্দ্র করে ক্ষোভের সৃষ্টি হয়েছে। যুদ্ধের মধ্যে নেতানিয়াহুর ছেলে কেন যুক্তরাষ্ট্রে অবস্থান করছে- এই প্রশ্ন ঘুরপাক খাচ্ছে ইসরায়েলি তরুণ যোদ্ধাদের মধ্যে।

খবর অনুসারে, সামাজিক যোগাযোগ মাধ্যমে মিয়ামির সমুদ্র সৈকতে প্রধানমন্ত্রী বেনিয়ামিন নেতানিয়াহুর ছেলে ইয়াইর একটি ছবি ভাইরাল হয়েছে। আর এই ছবিই ক্ষোভের জন্ম দিচ্ছে

প্রতিবেদনে বলা হয়েছে, চলতি বছরের শুরুর দিকে যুক্তরাষ্ট্রের ফ্লোরিডায় পাড়ি জমিয়েছেন নেতানিয়াহুর ছেলে ইয়াইর। অনেকেই বলছেন, দেশের মানুষ যখন যুদ্ধ করতে বাড়ি ছেড়েছে, ইয়াইর তখন মায়ামিতে জীবনকে উপভোগ করছেন। পেশায় পডকাস্টার ইয়াইর নেতানিয়াহুর তৃতীয় স্ত্রী সারার গর্ভে জন্ম নিয়েছেন।

সামাজিক যোগাযোগমাধ্যমে ইসলামবিদ্বেষী মন্তব্যের জন্য ইয়াইর প্রায়ই বিতর্কের জন্ম দেন। ‘ইসরায়েল থেকে সব মুসলিমের চলে যাওয়া উচিত’- এমন মন্তব্য করার অভিযোগে ২০১৮ সালে তাকে ২৪ ঘণ্টার জন্য ব্লক করেছিল ফেসবুক।

শেয়ার করুন
More News Of This Category

Dairy and pen distribution

ডিজাইনঃ নাগরিক আইটি ডটকম
themesba-lates1749691102