May 13, 2024, 3:08 pm
শিরোনামঃ
হায়দার আকবর খান রনোর মৃত্যুত্বেে দেশ একজন সুস্থ রাজনৈতিক ব্যাক্তিত্ব হারালেন। বিশাল মিছিল নিয়ে শান্তি সমাবেশে মোহাম্মদপুর থানা মৎস্যজীবী লীগ বিশাল মিছিল নিয়ে শান্তি সমাবেশে ৫ নং শ্যামলী ইউনিট আওয়ামী লীগ চলতি বছরের এসএসসি ও সমমানের পরীক্ষার ফল প্রকাশ জাতীয় পার্টির চেয়ারম্যান হিসেবে দায়িত্ব চালিয়ে যেতে পারবেন জি এম কাদের আসন্ন ঈদুল আজহার পর শনিবার স্কুল খোলা থাকছে না রাজধানী ধানমন্ডিতে লিটন মাস্টার টেইলার্স এন্ড ফেব্রিক্স এর ২য় শাখা উদ্বোধন মোঃ হালিম খানের “মা মাজেদা খাতুনের” জানাজা ও দাফন সম্পন্ন মোঃ হালিম খান এর “মা” মৃত্যুতে নুরে আলম সিদ্দিকী হক শোক প্রকাশ রাজবাড়ী পল্লীবিদ্যুতে অনিয়ম,দূনীতি, শোষন,নির্তযাতন,নিম্নমানের মালামাল ব্যাবহার ও বৈশম্যের প্রতিবাদে কর্মকর্তা কর্মচারীদের কর্মবিরতী পালন

ফরিদপুর-৩ আসনে অবশেষে প্রার্থিতা ফিরে পেলেন শামীম হক

রিপোর্টারের নাম
  • আপডেট সময় : Tuesday, December 19, 2023
  • 69 Time View

মোঃ ফারুক হোসেন, স্টাফ রিপোর্টারঃ ফরিদপুর-৩ আসনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী শামীম হকের প্রার্থিতা বাতিল করা হাইকোর্টের আদেশ স্থগিত করেছেন চেম্বার আদালত। একইসঙ্গে তাকে নির্বাচনে অংশগ্রহণের সুযোগ দিতে নির্দেশ দিয়েছেন আদালত।

আজ ১৯ ডিসেম্বর ২০২৩ রোজ মঙ্গলবার আপিল বিভাগের চেম্বার বিচারপতি এম ইনায়েতুর রহিম হাইকোর্টের আদেশ স্থগিত করে এ আদেশ দেন।

আদালতে শামীম হকের পক্ষে শুনানি করেন জ্যেষ্ঠ আইনজীবী ইউসুফ হোসেন হুমায়ুন, অ্যাডভোকেট সাঈদ রাজা ও অ্যাডভোকেট শাহ মঞ্জুরুল হক। প্রতিদ্বন্দী প্রার্থী এ একে আজাদের পক্ষে শুনানি করেন ব্যারিস্টার মোস্তাফিজুর রহমান খান ও ব্যারিস্টার তানজীবুল আলম।

এর আগে, সোমবার (১৮ ডিসেম্বর) বিচারপতি মো. ইকবাল কবীর ও বিচারপতি এস এম মনিরুজ্জামানের হাইকোর্ট বেঞ্চ আওয়ামী লীগের প্রার্থী শামীম হকের রিট খারিজ করে দেন। পরে আজ এ আদেশের বিরুদ্ধে আপিল বিভাগে আবেদন করেন তিনি।

শেয়ার করুন
More News Of This Category

Dairy and pen distribution

ডিজাইনঃ নাগরিক আইটি ডটকম
themesba-lates1749691102