May 3, 2024, 1:51 am
শিরোনামঃ

৭ নং আজম রোড ইউনিট আওয়ামী লীগের ১ নং যুগ্ম-সাধারণ সম্পাদক হলেন “আপন”

রিপোর্টারের নাম
  • আপডেট সময় : Sunday, October 31, 2021
  • 1252 Time View

ষ্টাফ রিপোর্টারঃ ঢাকা মহানগর উত্তর মোহাম্মদপুর থানার ৩১ নং ওয়ার্ডের অন্তর্গত ৭ নং আজম রোড ইউনিট আওয়ামী লীগের ১ নং যুগ্ম-সাধারণ সম্পাদক হলেন বীরমুক্তিযোদ্ধার সন্তান ঢাকা পলিটেকনিক ইন্সটিটিউট তেজগাঁও সাবেক ছাত্রলীগ নেতা শেখ আসাদুল্লাহ আহমেদ (আপন)।

গত ২৭ অক্টোবর ২০২১ রোজ বুধবার রাজধানী মোহাম্মদপুর সলিমুল্লাহ রোড মাঠে সম্মেলনের মাধ্যমে তিনি ১ নং যুগ্ম-সাধারণ সম্পাদক হন।

আগামী ৩ বছরের জন্য ঢাকা মহানগর উত্তর মোহাম্মদপুর থানার ৩১ নং ওয়ার্ড আওয়ামী লীগে সম্মেলনের ২য় অধিবেশনে সাবজেক্ট কমিটির মাধ্যমে এবং কাউন্সিলারদের সর্বসম্মতিক্রমে ৭ নং আজম রোড ইউনিট আওয়ামী লীগের আংশিক কমিটি ঘোষনা করা হয়।

এতে মোঃ শাহাদাত বিন রসুল আকমল (সজল) সভাপতি এবং সাধারণ সম্পাদক মোঃ কামাল হোসেন এবং ১ নং যুগ্ম-সাধারণ সম্পাদক হলেন বীরমুক্তিযোদ্ধার সন্তান ঢাকা পলিটেকনিক ইন্সটিটিউট তেজগাঁও সাবেক ছাত্রলীগ নেতা শেখ আসাদুল্লাহ আহমেদ (আপন)।

আংশিক কমিটি ঘোষনা করেন সম্মেলনে প্রধান অতিথি ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আজিজুল হক রানা এবং বিশেষ অতিথি ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক ও মোহাম্মদপুর থানা আওয়ামী লীগের সংগ্রামী সভাপতি অধ্যক্ষ এম এ সাত্তার।

সাবেক ছাত্রলীগ নেতা শেখ আসাদুল্লাহ আহমেদ (আপন) খাস খবর বাংলাদেশকে বলেন, ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগ, মোহাম্মদপুর থানা ও ওয়ার্ড আওয়ামী লীগের নেতারা আমাকে যেখানেই মূল্যায়ন করেছেন, আমি সেখানেই কাজ করে যাব। আমি আমার ৭ নং আজম রোড ইউনিট আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক এর সাথে কাঁধে কাঁধ মিলেয়ে কাজ করে যাব। আমি ধন্যবাদ জানাই ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আজিজুল হক রানা, ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক ও মোহাম্মদপুর থানা আওয়ামী লীগের সংগ্রামী সভাপতি অধ্যক্ষ এম এ সাত্তার, মোহাম্মদপুর থানার ৩১নং ওয়ার্ড আওয়ামী লীগের সংগ্রামী সভাপতি জনাব দিল মোহাম্মাদ দিলু এবং বিপ্লবী সাধাণ সম্পাদক মোঃ ওয়ালিউল্লাহ মাষ্টার সহ  নগর, থানা এবং ওয়ার্ড আওয়ামী লীগের নেতাদের। আমি উনাদের দীর্ঘায়ু কামনা করি।

শেয়ার করুন
More News Of This Category

Dairy and pen distribution

ডিজাইনঃ নাগরিক আইটি ডটকম
themesba-lates1749691102