May 6, 2024, 1:24 pm
শিরোনামঃ
কালুখালী উপজেলা বিএনপির দ্বি-বার্ষিক সম্মেলন সভাপতি লুৎফর, সম্পাদক এ্যাড. রুমা বরিশালে ইউপি চেয়ারম্যানসহ ৩ জনকে কুপিয়ে জখম, গুলিবিদ্ধ-১ পর্ব ১০২: “যে ইতিহাসটি বলা দরকার” : এডভোকেট খোন্দকার সামসুল হক রেজা দেশে উদ্ভাবন হলো ‘ডায়াবেটিক চাল’ রাজবাড়ীর পাংশায় বাস – ট্রাকের মুখোমুখি সংঘর্ষ, আহত ১১ জন ইসরায়েলের সঙ্গে সব ধরনের বাণিজ্য বন্ধ করে দিলো তুরস্ক পদোন্নতি পেলেন চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালের সেই মানবিক জহির ধারাবাহিকভাবে মোহাম্মদপুরে তীব্র তাপদাহে পথচারীদের মাঝে শরবত বিতরণ ঢাকায় বৃষ্টি কখন জানাল আবহাওয়া অধিদপ্তর ভুয়া মৃত সনদ নিজেই তৈরি করতো মিল্টন: ডিবি প্রধান

রাজবাড়ী-২ স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়নপত্র জমা দিলেন নূরে আলম সিদ্দিকী হক

রিপোর্টারের নাম
  • আপডেট সময় : Friday, December 1, 2023
  • 57 Time View

মোঃ ইব্রাহিম হোসেনঃ দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে রাজবাড়ী-২ (পাংশা, বালিয়াকান্দি, রাজবাড়ী) আসনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়নপত্র জমা দিয়েছেন নূরে আলম সিদ্দিকী হক।

বৃহস্পতিবার (৩০ নভেম্বর) দুপুরে জেলা প্রশাসক ও রিটার্নিং কর্মকর্তা আবু কায়সার খানের কাছে মনোনয়নপত্র জমা দেন তিনি।

নূরে আলম সিদ্দিকী হক আওয়ামী লীগের সহযোগী সংগঠন কৃষক লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও ঢাকাস্থ রাজবাড়ী জেলা সাংবাদিক সমিতি সভাপতি। তিনি আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে রাজবাড়ী-২ আসনে আওয়ামী লীগের মনোনয়নপ্রত্যাশী ছিলেন।

নূরে আলম সিদ্দিকী হক বলেন, যেহেতু দল থেকে মনোনয়ন বঞ্চিতদের নির্বাচনে অংশগ্রহণের কোনো বাধা-নিষেধ নেই, সেহেতু আমার কর্মী-সমর্থকদের অনুরোধে রাজবাড়ী-২ আসনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে লড়াই করার ঘোষণা দিয়েছি।

নৌকার বিরুদ্ধে কেন প্রার্থী হচ্ছেন জানতে চাইলে তিনি বলেন, ‘নৌকা বা আওয়ামী লীগের প্রার্থীর বিরুদ্ধে আমি নির্বাচন করছি না, মাননীয় প্রধানমন্ত্রী ঘোষিত আওয়ামী লীগের বিকল্প প্রার্থী হতে যাচ্ছি। দল যেহেতু সুযোগ দিয়েছে তাই নির্বাচনে অংশ নিচ্ছি।’

মনোনয়নপত্র জমা দেওয়া শেষে নূরে আলম সিদ্দিকী হক আরো বলেন, আমি মহান আল্লাহর কাছে শুকরিয়া আদায় করছি এবং আমার নির্বাচনী এলাকায় সর্ব স্তরের মানুষের নিকট দোয়া ও সমর্থন কামনা করছি। সুষ্ঠু ভোট হলে রাজবাড়ী-২ আসন থেকে জনগণের বিপুল ভোটে নির্বাচিত হবো।

শেয়ার করুন
More News Of This Category

Dairy and pen distribution

ডিজাইনঃ নাগরিক আইটি ডটকম
themesba-lates1749691102