May 9, 2024, 10:19 am
শিরোনামঃ
ড. ওয়াজেদ মিয়ার ১৫তম মৃত্যুবার্ষিকীতে গভীর শ্রদ্ধাঞ্জলি জানিয়েছেন মোঃ রুস্তুম আলী দেশের বিভিন্ন স্থানে বৃষ্টির সঙ্গে কালবৈশাখী ঝড়ের আভাস দেশের কয়েকটি অঞ্চলে ৮০ কিমি বেগে ঝড়ের আভাস অসহায় মানুষদের জানাজা ছাড়াই কবর দিতেন চাইল্ড অ্যান্ড ওল্ড এজ কেয়ার’ আশ্রমের চেয়ারম্যান মিল্টন ড. ওয়াজেদ মিয়ার ১৫তম মৃত্যুবার্ষিকীতে গভীর শ্রদ্ধাঞ্জলি জানিয়েছেন এনাম-ই-খোদা জুলু রাজবাড়ীর পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে ভোট কেন্দ্রে পাঠানো হচ্ছে সরঞ্জাম বাংলাদেশ সহ পশ্চিমা বিশ্বে গনজাগরণ ফিলিস্তিনের পক্ষে, আরব বিশ্ব নীরব ! চোখের জ্বলে রাজনীতি হয় না,ফুটপাতে চাদাবাজ হতে মনে হয় ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের সহ-সম্পাদক হলেন মোঃ আরিফুল ইসলাম শামিম কালুখালী উপজেলা বিএনপির দ্বি-বার্ষিক সম্মেলন সভাপতি লুৎফর, সম্পাদক এ্যাড. রুমা

রাজধানীর ডেমরায় বাসে আগুন, ভেতরে ঘুমন্ত চালকের সহকারীর মৃত্যু, আরেকজন দগ্ধ

রিপোর্টারের নাম
  • আপডেট সময় : Sunday, October 29, 2023
  • 129 Time View

মোঃ ইব্রাহিম হোসেনঃ রাজধানীর ডেমরার দেইল্লা বাস স্টেশন এলাকায় অসিম পরিবহনের পার্কিং থাকা অসীম পরিবহনের একটি বাসে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। এই সময় বাসটির ভেতরে ঘুমিয়ে থাকা মো. নাঈম (২২) নামে এক পরিবহন শ্রমিকের মৃত্যু হয় জীবন্ত অবস্থায় দগ্ধ হয়ে। এ সময় রবিউল নামে আরেক শ্রমিক দগ্ধ হয়। তাকে শেখ হাসিনা বার্ন ইনস্টিউটে ভর্তি করা হয়েছে। তারা দুজন বাসটির হেলপার।

রবিবার (২৯ অক্টোবর) ভোরে বিএনপি ও জামায়াতের ডাকা হরতাল শুরু হওয়ার পৌনে ৩ ঘণ্টা আগে ভোর রাত ৩ টা ২৫ মিনিটে এ ঘটনা ঘটে বলে পুলিশ জানিয়েছে। চলমান রাজনৈতিক অস্থিরতার মধ্যে এটিই বাসে আগুন লাগিয়ে মানুষ হত্যার প্রথম ঘটনা।

ঘটনাস্থল থেকে সকাল সাড়ে আটটার ঢাকা মহানগর পুলিশের ডেমরা জোনের সহকারী পুলিশ কমিশনার মধুসূদন দাস ঢাকা টাইমসকে বলেন, কারা বাসে আগুন লাগালো বা কিভাবে বাসটি পুড়ে প্রানহানি ঘটল, তদন্ত করা হচ্ছে।

সত্যতা নিশ্চিত করে ডেমরা থানার উপ-পরিদর্শক (এসআই) সাইদুর রহমান খাস খবর বাংলাদেশকে  বলেন, নিহত বাস হেলপারের মরদেহ স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ হাসপাতাল (মিটফোর্ড) মর্গে পাঠানো হয়েছে।

বরিশাল জেলার কোতোয়ালি উপজেলার আলম চকিদারের ছেলে নাঈম। বর্তমানে ডেমরার হাজী নগর থাকতেন।

পুলিশের এ কর্মকর্তা আরও বলেন, কে বা কারা বাসে আগুন দিয়েছে তা জানা যায়নি। বাসটি রাস্তার পাশে পার্কিং করে রাখা ছিল। আর তারা ভেতরে ঘুমিয়ে ছিল।

শেয়ার করুন
More News Of This Category

Dairy and pen distribution

ডিজাইনঃ নাগরিক আইটি ডটকম
themesba-lates1749691102