May 8, 2024, 8:23 pm
শিরোনামঃ
দেশের কয়েকটি অঞ্চলে ৮০ কিমি বেগে ঝড়ের আভাস অসহায় মানুষদের জানাজা ছাড়াই কবর দিতেন চাইল্ড অ্যান্ড ওল্ড এজ কেয়ার’ আশ্রমের চেয়ারম্যান মিল্টন ড. ওয়াজেদ মিয়ার ১৫তম মৃত্যুবার্ষিকীতে গভীর শ্রদ্ধাঞ্জলি জানিয়েছেন এনাম-ই-খোদা জুলু রাজবাড়ীর পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে ভোট কেন্দ্রে পাঠানো হচ্ছে সরঞ্জাম বাংলাদেশ সহ পশ্চিমা বিশ্বে গনজাগরণ ফিলিস্তিনের পক্ষে, আরব বিশ্ব নীরব ! চোখের জ্বলে রাজনীতি হয় না,ফুটপাতে চাদাবাজ হতে মনে হয় ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের সহ-সম্পাদক হলেন মোঃ আরিফুল ইসলাম শামিম কালুখালী উপজেলা বিএনপির দ্বি-বার্ষিক সম্মেলন সভাপতি লুৎফর, সম্পাদক এ্যাড. রুমা বরিশালে ইউপি চেয়ারম্যানসহ ৩ জনকে কুপিয়ে জখম, গুলিবিদ্ধ-১ পর্ব ১০২: “যে ইতিহাসটি বলা দরকার” : এডভোকেট খোন্দকার সামসুল হক রেজা

মাদক, কিশোর অপরাধ, ইভটিজিং, সন্ত্রাস ও জঙ্গীবাদ বিরোধী মুসল্লিদের সাথে  মুগদা থানা ওসির মতবিনিময়

রিপোর্টারের নাম
  • আপডেট সময় : Friday, November 26, 2021
  • 172 Time View

মোঃ ইব্রাহিম হোসেনঃ জঙ্গিবাদ, মাদক, কিশোরগ্যাং, ইভটিজিং, চাঁদাবাজ ও বাল্যবিয়ে সম্পর্কে সচেতনতা সৃষ্টির লক্ষ্যে মসজিদের মুসল্লিদের সঙ্গে মুগদা থানার জনবান্ধব অফিসার ইনচার্জ (ওসি) জনাব মোঃ জামাল উদ্দিন মীর এর মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

আজ ২৬ নভেম্বর ২০২১ রোজ শুক্রবার রাজধানী মুগদাস্থ মান্ডা এলাকার চাঁন জামে মসজিদে জুম্মার নামাজের পুর্বে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

প্রধান অতিথির বক্তব্যে মোঃ জামাল উদ্দিন মীর বলেন, মাদক, কিশোর অপরাধ, ইভটিজিং, সন্ত্রাস ও জঙ্গীবাদ আমাদের দেশের প্রধান সমস্যা। দলমত নির্বিশেষে সবাইকে ঐক্যবদ্ধভাবে এই সামাজিক সমস্যা নিরসনে কাজ করতে হবে। গুজব প্রসঙ্গে তিনি বলেন, একটি প্রতিক্রিয়াশীল গোষ্ঠী গুজব ছড়িয়ে দেশকে অস্থিতিশীল করতে চাচ্ছে। এসব অপপ্রচারে বিশ্বাস করে অনেকে আইন নিজের হাতে তুলে নিচ্ছে। সমাজের শিক্ষিত সম্প্রদায়ের উচিত এসব মানুষকে সচেতন করা এবং গুজব প্রতিরোধে কার্যকর ভূমিকা পালন করা।

এসময় তিনি ছাত্র-ছাত্রীদেরকে মাদক এবং সন্ত্রাসের ভয়াবহতা স্মরণ করিয়ে দিয়ে বলেন, মাদক এবং সন্ত্রাস আমাদের তরুণ প্রজন্মকে ধ্বংসের দিকে নিয়ে যাচ্ছে। তিনি তরুণ প্রজন্মকে এপথ থেকে ফিরে এসে সুস্থ এবং স্বাভাবিক জীবন যাপনের আহবান জানান।

তিনি আরো বলেন, দেশ আমাদের সকলের, তাই দেশকে ভালো রাখার দায়িত্বও সকলের। শুধু পুলিশ ও প্রশাসনের ওপর সমস্ত দায়িত্ব চাপিয়ে দিয়ে দেশকে নিরাপদ রাখা যাবেনা। শিক্ষার্থীদেরকে জাতির বাতিঘর উল্লেখ করে তিনি বলেন, তোমরাই সমাজে আলো ছড়াবে। সব রকমের অন্যায়, অপ্রচার, সন্ত্রাস ও জঙ্গীবাদ মোকাবেলায় ছাত্র-ছাত্রীরা অগ্রণী ভূমিকা পালন করবে তিনি আশা প্রকাশ করেন।

শেয়ার করুন
More News Of This Category

Dairy and pen distribution

ডিজাইনঃ নাগরিক আইটি ডটকম
themesba-lates1749691102