May 1, 2024, 9:50 pm
শিরোনামঃ
কালুখালীতে তৃষ্ণার্ত ও শ্রমজীবি মানুষের মাঝে শরবত বিতরণ করলেন ভাইস-চেয়ারম্যান প্রার্থী শেখ মো: রিপন রাজধানী মোহাম্মদপুরে তীব্র গরমে বিশুদ্ধ খাবার পানি ও খাবার স্যালাইন বিতরণ আজ মহান মে দিবস ঢাকা দক্ষিণ ছাত্রলীগের সহ-সভাপতি হলেন কাউখালীর মোঃ ফজলে রাব্বি কালুখালীতে আনারস প্রতীকের পথসভায় আশিক মাহমুদ মিতুল রাজবাড়ীতে সজিনা পাড়তে গিয়ে বিদ্যুৎপৃষ্টে ভ্যান চালকের মৃত্যু শেখ জামালের ৭১তম জন্মদিনে বাংলাদেশ কৃষক লীগের শ্রদ্ধা শেরে বাংলা এ. কে ফজলুল হকের মৃত্যুবার্ষিকীতে ঢাকা মহানগর উত্তর মৎস্যজীবী লীগের শ্রদ্ধা রাজবাড়ী কালুখালীতে হাসপাতালের নির্মাণ সামগ্রী বিক্রি করে অর্থ আত্মসাতের অভিযোগ বৃষ্টি কামনা করে রাজধানী মোহাম্মদপুরে ইসতেস্কার নামাজ আদায়

ঝিনাইদহে সাপের কামড়ে প্রধান শিক্ষকের মৃত্যু

রিপোর্টারের নাম
  • আপডেট সময় : Sunday, September 25, 2022
  • 274 Time View

নিজস্ব প্রতিনিধিঃ ঝিনাইদহ সদর উপজেলার পোড়াহাটি ইউনিয়নের ইস্তেফাপুর গ্রামে সাপের কামড়ে বদিউজ্জামান এপো (৫১) নামের এক স্কুল শিক্ষকের মৃত্যু হয়েছে।

আজ ২৫ সেপ্টেম্বর ২০২২ রোজ শনিবার দিবাগত রাতে এ ঘটনা ঘটে।

বদিউজ্জমান সদর উপজেলার মধুপুর মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ছিলেন। তিনি ওই গ্রামের মুক্তিযোদ্ধা আমিরুল ইসলামের ছেলে।

স্বজনরা জানায়, এপো রাত ১০টার দিকে বাড়ির পাশে পুকুর পাড়ে যায়। এসময় তাকে সাপে ছোবল দেয়। পরে পরিবারের লোকজন তাকে উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালে নেয়। সেখানে চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন।

ঝিনাইদহ সদর হাসপাতালে জরুরী বিভাগের চিকিৎসক ডা. লিমন পারভেজ জানান, হাসপাতালে পৌঁছানোর আগেই তার মৃত্যু হয়েছে। মৃত অবস্থায় হাসপাতালে নিয়ে আসে তার স্বজনরা।

তিনি বলেন, সাপে কাটলে প্রথম ঘণ্টায় হাসপাতালে পৌঁছাতে হবে। তাহলে চিকিৎসা দিয়ে তাকে সুস্থ করার সুযোগ থাকে।

শেয়ার করুন
More News Of This Category

Dairy and pen distribution

ডিজাইনঃ নাগরিক আইটি ডটকম
themesba-lates1749691102