March 19, 2024, 10:21 am
শিরোনামঃ
রাজবাড়ীতে ট্রাক ভ্যান সংঘর্ষ নিহত ১ আহত ১ সোনাপুর মাজবাড়ী আওয়ামী লীগের আঞ্চলিক কার্যালয়ে জাতীয় শিশু দিবস ও বঙ্গবন্ধুর জন্মদিন পালিত রাজবাড়ীর কালুখালীতে জাতির পিতার ১০৪ তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশুদিবস পালিত জন্মদিনে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে আওয়ামী মৎস্যজীবী লীগের শ্রদ্ধা জন্মদিনে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা জন্মদিনে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে মুক্তিযোদ্ধা সংহতি পরিষদ (মুসপ) শ্রদ্ধা মাংসের মুল্য নিয়ে গোলকধাঁধা থেকে মুক্তি পাবো কবে ? বাজার নিয়ন্ত্রনে ব্যর্থতা আড়াল করতে মন্ত্রীদের বিতর্কিত বক্তব্য : বাংলাদেশ ন্যাপ ঝিনাইদহ-১ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা এমপি আব্দুল হাই মারা গেছেন রাজবাড়ীর কালুখালীতে বিশ্ব ভোক্তা অধিকার দিবস পালিত

জন্মদিনে শুভেচ্ছায় সিক্ত আওয়ামী লীগ নেতা মোঃ মিজানুর রহমান (মিজান)

রিপোর্টারের নাম
  • আপডেট সময় : Monday, March 13, 2023
  • 413 Time View

মোঃ ইব্রাহিম হোসেন: জন্মদিনে মানুষের ভালোবাসায় সিক্ত হয়েছেন ঢাকা মহানগর উত্তর মোহাম্মদপুর থানার ৩৩ নং ওয়ার্ডের নবীনগর-ঢাকা উদ্যান ইউনিট আওয়ামী লীগের সহ-সভাপতি মোঃ মিজানুর রহমান (মিজান)।

মোঃ মিজানুর রহমান (মিজান) ৩৩ নং ওয়ার্ড আওয়ামী লীগের অন্তর্গত নবীনগর-ঢাকা উদ্যান ইউনিট আওয়ামী লীগের সহ-সভাপতি হিসেবে ইতিমধ্যেই সফলতার পরিচয় দিয়েছেন। ১২ মার্চ ছিল তার শুভ জন্মদিন।

তার জন্মদিনে রাজনৈতিক নেতাকর্মী, সাংবাদিক’সহ নানা শ্রেণি পেশার মানুষ সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকেও শুভেচ্ছা জানিয়েছেন। কাছে যারা ছিলেন তারা ফুল ও কেক কেটে জন্মদিনের উৎসব পালন করেছেন।

মোঃ মিজানুর রহমান (মিজান) ছাত্রজীবন থেকেই বঙ্গবন্ধুর আদর্শে উজ্জীবীত হয়ে রাজনীতি শুরু করেন। তিনি দীর্ঘদিন মোহাম্মদপুর থানার ৩৩ নং ওয়ার্ডের অন্তর্গত ঢাকা উদ্যান ইউনিট আওয়ামী লীগের কমিটিতে সফলতার সাথে দায়িত্ব পালন করছেন।

মানুষের কল্যাণে রাজনীতি এ কথাটিই তিনি সবাইকে বোঝানোর চেষ্টা করেছেন। সুখে দুখে মানুষের পাশে দাঁড়ানোর চেষ্টা করেছেন। করোনাকালীন সময়ে অর্থ ও শ্রম দিয়ে মানুষের সহযোগিতা করেছেন। একারণেই তিনি মানুষের কাছে ক্রমশঃ জনপ্রিয় হয়ে উঠেছেন।

১২ মার্চ ২০২৩ রোজ রবিবার তার বাসায় ও অফিসে ওয়ার্ড, ইউনিট আওয়ামী লীগ ও আওয়ামী লীগের অঙ্গসংগঠনের নেতাকর্মীরা ফুলের শুভেচ্ছা দিয়ে ও কেক তার জন্মদিন পালন করেন। জন্মদিন উপলক্ষে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।

জন্মদিনে মোঃ মিজানুর রহমান (মিজান) সবার উদ্দেশে বলেন, ‘মানুষের ভালবাসায় সত্যিই আমি মুগ্ধ। সারাজীবন এভাবেই মানুষের ভালোবাসার মাঝে বেঁচে থাকতে চাই।

 

শেয়ার করুন
More News Of This Category

Dairy and pen distribution

ডিজাইনঃ নাগরিক আইটি ডটকম
themesba-lates1749691102