May 8, 2024, 9:47 am
শিরোনামঃ
দেশের কয়েকটি অঞ্চলে ৮০ কিমি বেগে ঝড়ের আভাস অসহায় মানুষদের জানাজা ছাড়াই কবর দিতেন চাইল্ড অ্যান্ড ওল্ড এজ কেয়ার’ আশ্রমের চেয়ারম্যান মিল্টন ড. ওয়াজেদ মিয়ার ১৫তম মৃত্যুবার্ষিকীতে গভীর শ্রদ্ধাঞ্জলি জানিয়েছেন এনাম-ই-খোদা জুলু রাজবাড়ীর পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে ভোট কেন্দ্রে পাঠানো হচ্ছে সরঞ্জাম বাংলাদেশ সহ পশ্চিমা বিশ্বে গনজাগরণ ফিলিস্তিনের পক্ষে, আরব বিশ্ব নীরব ! চোখের জ্বলে রাজনীতি হয় না,ফুটপাতে চাদাবাজ হতে মনে হয় ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের সহ-সম্পাদক হলেন মোঃ আরিফুল ইসলাম শামিম কালুখালী উপজেলা বিএনপির দ্বি-বার্ষিক সম্মেলন সভাপতি লুৎফর, সম্পাদক এ্যাড. রুমা বরিশালে ইউপি চেয়ারম্যানসহ ৩ জনকে কুপিয়ে জখম, গুলিবিদ্ধ-১ পর্ব ১০২: “যে ইতিহাসটি বলা দরকার” : এডভোকেট খোন্দকার সামসুল হক রেজা

একটি গোষ্ঠী নারী সমাজকে বিপথে নিতে চায় : জাহাঙ্গীর কবির নানক

রিপোর্টারের নাম
  • আপডেট সময় : Wednesday, February 28, 2024
  • 100 Time View

ঝুমুর আক্তার, স্টাফ রিপোর্টারঃ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য এবং বস্ত্র ও পাটমন্ত্রী জাহাঙ্গীর কবির নানক বলেন, একটি গোষ্ঠী নারী সমাজকে বিপথে নিয়ে যেতে চায়। তাই আমাদের প্রতিটি মা-বোনদের সতর্ক থাকতে হবে। এই অপশক্তির বিরুদ্ধে আপনাদের সোচ্চার হতে হবে, নারী সমাজকে জাগ্রত করতে হবে।

বুধবার (২৮ ফেব্রুয়ারি) রাজধানীর মোহাম্মদপুর মহিলা কলেজে আয়োজিত নবীন বরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।

এ সময় কলেজের শিক্ষকবৃন্দ ছাড়াও স্থানীয় আওয়ামী লীগ, ছাত্রলীগ, যুবলীগ, কাউন্সিলর সহ দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এখন উন্নয়নের মহাসড়কে উল্লেখ করে নানক বলেন, এই বাংলাদেশ একসময় অন্ধকারাচ্ছন্ন দেশ ছিল। ১৯৭৫ সালে বঙ্গবন্ধুকে সপরিবারের হত্যা করে হায়েনারা দেশকে অন্ধকারের দিকে ঠেলে দিতে চেয়েছিল। কিন্তু বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা তার সুদক্ষ নেতৃত্ব দিয়ে এ দেশকে এখন ‘ডিজিটাল বাংলাদেশ’ থেকে ‘স্মার্ট বাংলাদেশ’ এর দিকে নিয়ে যাচ্ছেন।

নবীন শিক্ষার্থীদের উদ্দেশে পাটমন্ত্রী বলেন, তোমরা তাকিয়ে দেখ প্রধানমন্ত্রী শেখ হাসিনার দিকে- তিনি কি সাধারণ জীবন যাপন করেন। একদিকে রাষ্ট্র পরিচালনা করেন আবার ধর্ম-কর্মও করেন। তার দিনের শুরু হয় ফজরের নামাজ পড়ে, পবিত্র কোরআন তেলাওয়াতের মাধ্যমে। তার কাছে আমাদের অনেক কিছু শেখার আছে। দীর্ঘ জীবনে লড়াই সংগ্রাম অতিক্রম করে তিনি দেশের প্রধানমন্ত্রী হয়েছেন। পাঁচবার প্রধানমন্ত্রী হয়ে তিনি বিশ্ব রেকর্ড গড়েছেন।

ঢাকা-১৩ আসনের কিশোর গ্যাং নিয়ন্ত্রণের কথা জানিয়ে নানক বলেন, আমি নির্বাচনের আগে এক সভায় বলেছিলাম-এই এলাকায় কিশোর গ্যাং থাকবে না। প্রশাসনের উদ্দেশ্যে আমি সেদিন বলেছিলাম-৭ জানুয়ারির মধ্যেই কিশোর গ্যাং নিয়ন্ত্রণ করতে হবে। ১০০ হাত মাঁটির নিচে থাকলেও সেখান থেকে খুঁজে বের করে জেলখানায় পাঠাতে হবে। প্রশাসনের সহায়তায় এখন কিশোর গ্যাং নিয়ন্ত্রণে রয়েছে।

শেয়ার করুন
More News Of This Category

Dairy and pen distribution

ডিজাইনঃ নাগরিক আইটি ডটকম
themesba-lates1749691102