May 6, 2024, 3:59 pm
শিরোনামঃ
কালুখালী উপজেলা বিএনপির দ্বি-বার্ষিক সম্মেলন সভাপতি লুৎফর, সম্পাদক এ্যাড. রুমা বরিশালে ইউপি চেয়ারম্যানসহ ৩ জনকে কুপিয়ে জখম, গুলিবিদ্ধ-১ পর্ব ১০২: “যে ইতিহাসটি বলা দরকার” : এডভোকেট খোন্দকার সামসুল হক রেজা দেশে উদ্ভাবন হলো ‘ডায়াবেটিক চাল’ রাজবাড়ীর পাংশায় বাস – ট্রাকের মুখোমুখি সংঘর্ষ, আহত ১১ জন ইসরায়েলের সঙ্গে সব ধরনের বাণিজ্য বন্ধ করে দিলো তুরস্ক পদোন্নতি পেলেন চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালের সেই মানবিক জহির ধারাবাহিকভাবে মোহাম্মদপুরে তীব্র তাপদাহে পথচারীদের মাঝে শরবত বিতরণ ঢাকায় বৃষ্টি কখন জানাল আবহাওয়া অধিদপ্তর ভুয়া মৃত সনদ নিজেই তৈরি করতো মিল্টন: ডিবি প্রধান

‘অবমূল্যায়ন’ করায় নির্বাচনে অংশগ্রহণ না করার ঘোষণা রওশন এরশাদের

রিপোর্টারের নাম
  • আপডেট সময় : Wednesday, November 29, 2023
  • 45 Time View

মোঃ ইব্রাহিম হোসেনঃ দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশ না নেওয়ার ঘোষণা দিয়েছেন জাতীয় পার্টির প্রধান পৃষ্ঠপোষক ও বর্তমান সংসদের বিরোধীদলীয় নেতা রওশন এরশাদ।

২৯ নভেম্বর ২০২৩ রোজ বুধবার রাতে গুলশানের বাসভবনে নিজ অনুসারীদের সঙ্গে জরুরি বৈঠক শেষে তিনি এমন ঘোষণা দেন।

বিরোধীদলীয় নেতা রওশন এরশাদ বলেন, আমি দেশ ও গণতন্ত্রের স্বার্থে ২০১৪ এবং ২০১৮ সালের নির্বাচনে অংশগ্রহণ করেছিলাম। এবারও তফসিলকে স্বাগত জানিয়ে নির্বাচনে অংশ নেওয়ার প্রস্তুতিও গ্রহণ করেছিলাম। কিন্তু জাতীয় পার্টির চেয়ারম্যান ও মহাসচিব সহযোগিতা না করায় দলের পরীক্ষিত নেতা–কর্মীদের মনোনয়ন প্রদান করা হয়নি। দলের নেতাদের অবমূল্যায়ন করায় নির্বাচনে আমার অংশগ্রহণ করা সম্ভব নয়।

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশ নিতে গত ২৭ নভেম্বর ২৮৯টি আসনে দলীয় প্রার্থী ঘোষণা করে জাতীয় পার্টি। এরপর পর্যাক্রমে ৩টি ছাড়া প্রায় সব আসনে প্রার্থিতা চূড়ান্ত করেছে দলটি। তবে রওশন এরশাদ ও তার অনুসারী মসিউর রহমান রাঙাসহ এখনও তাদের অনেকে নির্বাচনী প্রক্রিয়ার বাইরেই রয়ে গেছেন। রওশনের জন্য ৩টি আসন ফাঁকা রাখা হলেও তিনি ও তার ছেলে সাদ এরশাদ এখনও মনোনয়ন ফরম নেননি। এরই মধ্যে বুধবার সন্ধ্যায় রওশন এরশাদের জন্য খালি রাখা ময়মনসিংহ-৪ আসনে ময়মনসিংহ জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক আবু মুসা সরকারকে মনোনয়ন দেওয়া হয়েছে।

শেয়ার করুন
More News Of This Category

Dairy and pen distribution

ডিজাইনঃ নাগরিক আইটি ডটকম
themesba-lates1749691102