May 5, 2024, 3:03 am

লিটন মাস্টার এর আয়োজনে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

রিপোর্টারের নাম
  • আপডেট সময় : Saturday, March 11, 2023
  • 160 Time View

মোঃ ইব্রাহিম হোসেনঃ ঢাকা মহানগর উত্তর মোহাম্মদপুর থানার ৩১নং ওয়ার্ড আওয়ামী লীগের সদ্য সাবেক কার্যনির্বাহী পরিষদের সদস্য এবং সদ্য সমাপ্ত ত্রি-বার্ষিক সম্মেলনে সাধারণ সম্পাদক পদপ্রার্থী, বিশিষ্ট ব্যবসায়ি ও সমাজসেবক মোঃ মোকলেছুর রহমান (লিটন মাস্টার) এর আয়োজনে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (১০ মার্চ) রাজধানী মোহাম্মদপুর তার নিজ বাসভবনে এ মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

এসময় উপস্থিত ছিলেন, ঢাকা মহানগর উত্তর মোহাম্মদপুর থানার ৩১ নং ওয়ার্ড আওয়ামী লীগের সদ্য সাবেক সভাপতি ও সদ্য সমাপ্ত ত্রি-বার্ষিক সম্মেলনের সভাপতি পদপ্রার্থী দিল মোহাম্মদ দিলু, সদ্য সাবেক ধর্ম বিষয়ক সম্পাদক মাওলানা কাইয়ুম, মসজিদের খতিব, ইমাম, মুয়াজ্জিন, মুসল্লিগণ, রাজনৈতিক, সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ, ব্যবসায়ীগণসহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ।

মিলাদ ও দোয়া মাহফিলে পিতা-মাতা, দাদা-দাদী, আত্মীয় স্বজনদের রুহের মাগফিরাত কামনা করে দোয়া ও মোনাজাত করা হয় এবং সহধর্মীনি, সন্তান ও রাজনীতিবিদ সহ সকলের সুস্থতা ও দীর্ঘায়ু কামনা করা হয়।

মিলাদ ও দোয়া মাহফিল পরিচালনা করেন, দারুননাজাত ছিদ্দিকীয়া কামিল মাদ্রাসার প্রধান মূফতি এবং রাজধানী মোহাম্মদপুর টাউনহল শহীদ পার্ক কেন্দ্রীয় জামে মসজিদের খতিব প্রখ্যাত ইসলামি চিন্তাবিদ মূফতি মাওলানা ওসমান গনি সালেহী।

মিলাদ ও দোয়া মাহফিল শেষে উপস্থিত সকলের মাঝে তবারক বিতরণ করা হয়।

শেয়ার করুন
More News Of This Category

Dairy and pen distribution

ডিজাইনঃ নাগরিক আইটি ডটকম
themesba-lates1749691102