May 19, 2024, 9:52 pm
শিরোনামঃ
শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে মৎস্যজীবী লীগের উদ্যোগে আলোচনা সভা বিচার ব্যবস্তার সুচনার ইতিহাস জানিনা, বিতর্কের শেষ কোথায় ? বুঝতে পারছি না বঙ্গ কণ্যার স্বদেশ প্রত্যাবর্তন ও বাংলার মাটি কে বুকে ধারন, ইতিহাসের অংশ ব্রাহ্মণবাড়িয়া মুক্তিযোদ্ধা স্মৃতি পাঠাগারের কমিটি গঠন জহির সভাপতি ও লিটন সাধারণ সম্পাদক গাজায় নিজেদের গোলার আঘাতে পাঁচ ইসরায়েলি সেনা নিহত তালের শাঁস খেলে যেসব উপকার হয় ঢাকা শহরে কোনো ব্যাটারিচালিত রিকশা চলবে না: ওবায়দুল কাদের বিশ্বাস পুনর্নির্মাণের জন্য আমি বাংলাদেশ সফর করছি: ডোনাল্ড লু ভারতবর্ষে হিন্দু মুসলমানের রাজনীতি হয়,মহাত্মা গান্ধী সকল ধর্মের রাজনীতি নাই গুলিস্তান-মিরপুরের কাপড় পাকিস্তানের বলে বিক্রি করেন তনি!

মোহাম্মদ সাঈদ আলী (বেতার) মৃত্যুতে মোঃ মোকলেছুর রহমান (লিটন মাস্টার) এর শোক

রিপোর্টারের নাম
  • আপডেট সময় : Saturday, July 30, 2022
  • 528 Time View

শেখ আসাদুল্লাহ আহমেদ (আপন): ঢাকা মহানগর উত্তর মোহাম্মদপুর থানার ৩১ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাবেক প্রচার সম্পাদক ও ৫ নং ইউনিট আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ রাসেল মুন্সীর পিতা মোহাম্মদ সাঈদ আলী (বেতার) দীর্ঘদিন অসুস্থতার পর আজ ৩০ জুলাই ২০২২ রোজ শনিবার সন্ধায় মৃত্যু বরণ করেছেন।ইন্না-লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। মোহাম্মদ সাঈদ আলী (বেতার) মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন, ঢাকা মহানগর উত্তর মোহাম্মদপুর থানার ৩১ নং ওয়ার্ড আওয়ামী লীগের্ সাবেক কার্যনির্বাহী পরিষদের সদস্য মোঃ মোকলেছুর রহমান (লিটন মাস্টার)।

আজ ৩০ জুলাই ২০২২ রোজ শনিবার এক শোক বার্তায় তিনি মোহাম্মদ সাঈদ আলী (বেতার) এর আত্মার মাগফেরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

শোক বার্তায় মোঃ মোকলেছুর রহমান (লিটন মাস্টার) বলেন, মোহাম্মদ সাঈদ আলী (বেতার) মৃত্যুতে রাজনৈতিক অঙ্গনের এক অপূরণীয় ক্ষতি হলো। রাজনীতিতে তার অবদানের জন্য মোহাম্মদপুরবাসী চিরকাল শ্রদ্ধার সঙ্গে স্মরণ করবে।

মোহাম্মদ সাঈদ আলী (বেতার) ধানমন্ডি পপুলার হসপিটালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

শেয়ার করুন
More News Of This Category

Dairy and pen distribution

ডিজাইনঃ নাগরিক আইটি ডটকম
themesba-lates1749691102