May 19, 2024, 6:43 am
শিরোনামঃ
শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে মৎস্যজীবী লীগের উদ্যোগে আলোচনা সভা বিচার ব্যবস্তার সুচনার ইতিহাস জানিনা, বিতর্কের শেষ কোথায় ? বুঝতে পারছি না বঙ্গ কণ্যার স্বদেশ প্রত্যাবর্তন ও বাংলার মাটি কে বুকে ধারন, ইতিহাসের অংশ ব্রাহ্মণবাড়িয়া মুক্তিযোদ্ধা স্মৃতি পাঠাগারের কমিটি গঠন জহির সভাপতি ও লিটন সাধারণ সম্পাদক গাজায় নিজেদের গোলার আঘাতে পাঁচ ইসরায়েলি সেনা নিহত তালের শাঁস খেলে যেসব উপকার হয় ঢাকা শহরে কোনো ব্যাটারিচালিত রিকশা চলবে না: ওবায়দুল কাদের বিশ্বাস পুনর্নির্মাণের জন্য আমি বাংলাদেশ সফর করছি: ডোনাল্ড লু ভারতবর্ষে হিন্দু মুসলমানের রাজনীতি হয়,মহাত্মা গান্ধী সকল ধর্মের রাজনীতি নাই গুলিস্তান-মিরপুরের কাপড় পাকিস্তানের বলে বিক্রি করেন তনি!

স্বতন্ত্র ও বিরোধী প্রার্থীদের প্রচারণায় বাঁধা দিলে ব্যবস্থা নেওয়া হবে: জাহাঙ্গীর কবির নানক

রিপোর্টারের নাম
  • আপডেট সময় : Monday, December 25, 2023
  • 84 Time View

মোঃ ইব্রাহিম হোসেনঃ দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে স্বতন্ত্র ও বিরোধী প্রার্থীদের বাধা দিলে দলীয় ব্যবস্থা নেওয়া হবে বলে নেতাকর্মীদের হুঁশিয়ার করেছেন ঢাকা-১৩ আসনের উন্নয়রে রূপকার বাংলাদেশ আওয়ামী লীগের মনোনীত প্রার্থী ও দলটির সভাপতিমণ্ডলীর সদস্য অ্যাডভোকেট জাহাঙ্গীর কবির নানক।

সোমবার (২৫ ডিসেম্বর) ঢাকা-১৩ আসনের মোহাম্মদপুর ২৯ নং ওয়ার্ড-এর সূচনা কমিউনিটি সেন্টারের সামনে থেকে আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের গণসংযোগে নেমে তিনি এ কথা বলেন।

এ সময় নানকের বিপুল কর্মী ও সমর্থক ওই গণসংযোগে অংশ নেন। নৌকা নৌকা স্লোগান মুখরিত হয়ে ওঠে পুরো এলাকা।
পরে সূচনা কমিউনিটি সেন্টার থেকে রিং রোড হয় তাজমহল রোডে গণসংযোগ করেন তিনি। এ সময় উৎফুল্ল সাধারণ জনতা পুস্প বৃষ্টির মাধ্যমে নৌকার প্রার্থীকে বরণ করে নেয়।

এর পর ওই ওয়ার্ডের বিভিন্ন এলাকায় সাধারণ মানুষকে সালাম জানিয়ে নৌকায় ভোট চান আওয়ামী লীগের নীতি নির্ধারনী পর্য়ায়ের এই নেতা।

গণসংযোগ অংশ গ্রহণ করেন মহানগর উত্তর আওয়ামী লীগের সভাপতি শেখ বজলুর রহমান, সহ-সভাপতি ও সংসদ সদ্য আলহা্জ্ব মোঃ সাদেক খান, সাংগঠনিক সম্পাদক আজিজুল হক রানা, মোহাম্মদপুর থানা আওয়ামী লীগের সহ-সভাপতি মোঃ আনসার আলী, যুগ্ম-সাধারণ সম্পাদক মোঃ তোফায়েল সিদ্দিক তুহিন, যুগ্ম-সাধারণ সম্পাদক ফখরুদ্দিন আহমেদ বাচ্চু,
সংরক্ষিত কাউন্সিলর ও মোহাম্মদপুর থানা আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদক রোকসানা আলম, সংরক্ষিত কাউন্সিলর ও মোহাম্মদপুর থানা মহিলা আওয়ামী লীগের সভাপতি শাহিন আক্তার সাথী, আওয়ামী লীগ নেতা মোঃ ওমর ফারুক, ২৯ নং ওয়ার্ড কাউন্সিলর আলহাজ্ব সলিম উল্যাহ সলু, ২৯ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ আলমঙ্গীর হোসেন, সাবেক আইন বিষয়ক সম্পাদক মোঃ হীরা, মহানগর উত্তর ছাত্রলীগের সভাপতি রিয়াজ মাহমুদ সহ মোহাম্মদপুর থানা, ওয়ার্ড ও ইউনিট আওয়ামী লীগ এবং আওয়ামী লীগের অঙ্গসংগঠনের নেতাকর্মী, এলাকার গণ্যমান্য ব্যক্তি বর্গ সহ প্রমুখ।

শেয়ার করুন
More News Of This Category

Dairy and pen distribution

ডিজাইনঃ নাগরিক আইটি ডটকম
themesba-lates1749691102