May 5, 2024, 4:36 pm
শিরোনামঃ
কালুখালী উপজেলা বিএনপির দ্বি-বার্ষিক সম্মেলন সভাপতি লুৎফর, সম্পাদক এ্যাড. রুমা বরিশালে ইউপি চেয়ারম্যানসহ ৩ জনকে কুপিয়ে জখম, গুলিবিদ্ধ-১ পর্ব ১০২: “যে ইতিহাসটি বলা দরকার” : এডভোকেট খোন্দকার সামসুল হক রেজা দেশে উদ্ভাবন হলো ‘ডায়াবেটিক চাল’ রাজবাড়ীর পাংশায় বাস – ট্রাকের মুখোমুখি সংঘর্ষ, আহত ১১ জন ইসরায়েলের সঙ্গে সব ধরনের বাণিজ্য বন্ধ করে দিলো তুরস্ক পদোন্নতি পেলেন চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালের সেই মানবিক জহির ধারাবাহিকভাবে মোহাম্মদপুরে তীব্র তাপদাহে পথচারীদের মাঝে শরবত বিতরণ ঢাকায় বৃষ্টি কখন জানাল আবহাওয়া অধিদপ্তর ভুয়া মৃত সনদ নিজেই তৈরি করতো মিল্টন: ডিবি প্রধান

সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের বোনের মৃত্যু, আলহাজ্ব মোঃ সাদেক খান এমপি শোক

রিপোর্টারের নাম
  • আপডেট সময় : Wednesday, September 6, 2023
  • 575 Time View

মোঃ ইব্রাহিম হোসেনঃ আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের মেজো বোন ফেরদৌস আরা ইন্তেকাল করেছেন। তার মৃত্যুতে শোক জানিয়েছেন ঢাকা-১৩ আসনের উন্নয়নের রূপকার মাটি ও মানুষের নেতা ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সংগ্রামী সহ-সভাপতি জননেতা আলহাজ্ব মোঃ সাদেক খান।

আজ ৬ সেপ্টেম্বর ২০২৩ রোজ বুধবার রাজধানীর একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি ইন্তেকাল করেন। এসময়ে তার বয়স হয়েছিল ৭০ বছর।

তিনি ২ ছেলে ও ৩ মেয়েসহ অসংখ্য আত্মীয়-স্বজন, সহকর্মী, গুণগ্রাহী ও শুভানুধ্যায়ী রেখে গেছেন।

এক শোক বার্তায় আলহাজ্ব মোঃ সাদেক খান এমপি মরহুমার রুহের মাগফিরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

আজ বুধবার বাদ মাগরিব মেরুল বাড্ডাস্থ নিজ বাড়িতে (বাড়ি-১৯, সড়ক-১২, রাজউক হাউজিং, মেরুল বাড্ডা, ঢাকা) মরহুমার নামাজে জানাজা অনুষ্ঠিত হবে।

শেয়ার করুন
More News Of This Category

Dairy and pen distribution

ডিজাইনঃ নাগরিক আইটি ডটকম
themesba-lates1749691102