May 18, 2024, 2:20 pm
শিরোনামঃ
বিচার ব্যবস্তার সুচনার ইতিহাস জানিনা, বিতর্কের শেষ কোথায় ? বুঝতে পারছি না বঙ্গ কণ্যার স্বদেশ প্রত্যাবর্তন ও বাংলার মাটি কে বুকে ধারন, ইতিহাসের অংশ ব্রাহ্মণবাড়িয়া মুক্তিযোদ্ধা স্মৃতি পাঠাগারের কমিটি গঠন জহির সভাপতি ও লিটন সাধারণ সম্পাদক গাজায় নিজেদের গোলার আঘাতে পাঁচ ইসরায়েলি সেনা নিহত তালের শাঁস খেলে যেসব উপকার হয় ঢাকা শহরে কোনো ব্যাটারিচালিত রিকশা চলবে না: ওবায়দুল কাদের বিশ্বাস পুনর্নির্মাণের জন্য আমি বাংলাদেশ সফর করছি: ডোনাল্ড লু ভারতবর্ষে হিন্দু মুসলমানের রাজনীতি হয়,মহাত্মা গান্ধী সকল ধর্মের রাজনীতি নাই গুলিস্তান-মিরপুরের কাপড় পাকিস্তানের বলে বিক্রি করেন তনি! ইসরায়েলের সেনা ঘাঁটির অস্ত্রগুদামে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে

রামপুরা থানা মৎস্যজীবী লীগের নবনির্বাচিত সভাপতি ও সম্পাদককে ফুলের শুভেচ্ছা

রিপোর্টারের নাম
  • আপডেট সময় : Tuesday, November 7, 2023
  • 124 Time View

মোঃ ইব্রাহিম হোসেনঃ ঢাকা মহানগর উত্তর রামপুরা থানা আওয়ামী মৎস্যজীবী লীগের নবনির্বাচিত সংগ্রামী সভাপতি মোঃ ইব্রাহীম খান তুষার ও বিপ্লবী সাধারণ সম্পাদক মোঃ সাইফ ইসলাম শুভকে ফুলের সংবর্ধনা প্রদান করে সংগঠনের নেতাকর্মীরা।

মঙ্গলবার (৭ নভেম্বর) রাজধানী রামপুরা আওয়ামী মৎস্যজীবী লীগের অফিস কার্যালয়ে এ সংবর্ধনা প্রদান করেন।

এসময় উপস্থিত ছিলেন, রামপুরা থানা আওয়ামী মৎস্যজীবী লীগের নেতৃবৃন্দ সহ প্রমুখ।

অনুষ্ঠানে ফুলের শুভেচ্ছা প্রদানকালে নেতৃবৃন্দ নবনির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদকের দীর্ঘায়ু কামনা করেন। এবং আগামী দিনে তাদের সর্বাত্মক সহযোগিতার আশ্বাস প্রদান করেন।

এসময় সভাপতি মোঃ ইব্রাহীম খান তুষার ও সাধারণ সম্পাদক মোঃ সাইফ ইসলাম শুভ রামপুরা থানা আওয়ামী মৎস্যজীবী লীগের নেতৃবৃন্দের বলেন, দেশ ও জনগণের স্বার্থে সকলকে ঐক্যবদ্ধ থেকে শেখ হাসিনাকে আবারও রাষ্ট্রক্ষমতায় আনতে হবে। দেশের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে শেখ হাসিনার বিকল্প নেই। সরকারের ধারাবাহিকতা না থাকলে দেশের উন্নয়ন বাধাগ্রস্ত হবে।বিগত দিনে বিএনপি-জামায়াত জোট সরকার ক্ষমতায় আসার পরে আওয়ামী লীগ সরকারের নানা ধরনের উন্নয়ন প্রকল্প বন্ধ করে দিয়েছিল। তারা দেশকে দুর্নীতি ও জঙ্গি সন্ত্রাসের রাষ্ট্রে পরিণত করেছিল। শেখ হাসিনা রাষ্ট্রক্ষমতায় এসে দেশকে জঙ্গি, সন্ত্রাস ও দুর্নীতি মুক্ত করে বিশ্বে মধ্যম আয়ের দেশে পরিণত করেছেন। মধ্যম আয়ের দেশে থেকে উন্নত রাষ্ট্রের কাতারে নিয়ে যেতে প্রধানমন্ত্রী দিনরাত নিরলসভাবে কাজ করে চলছেন।তাই আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিয়ে শেখ হাসিনাকে রাষ্ট্রক্ষমতায় আনতে হবে।

শেয়ার করুন
More News Of This Category

Dairy and pen distribution

ডিজাইনঃ নাগরিক আইটি ডটকম
themesba-lates1749691102