May 1, 2024, 4:28 pm
শিরোনামঃ
রাজধানী মোহাম্মদপুরে তীব্র গরমে বিশুদ্ধ খাবার পানি ও খাবার স্যালাইন বিতরণ আজ মহান মে দিবস ঢাকা দক্ষিণ ছাত্রলীগের সহ-সভাপতি হলেন কাউখালীর মোঃ ফজলে রাব্বি কালুখালীতে আনারস প্রতীকের পথসভায় আশিক মাহমুদ মিতুল রাজবাড়ীতে সজিনা পাড়তে গিয়ে বিদ্যুৎপৃষ্টে ভ্যান চালকের মৃত্যু শেখ জামালের ৭১তম জন্মদিনে বাংলাদেশ কৃষক লীগের শ্রদ্ধা শেরে বাংলা এ. কে ফজলুল হকের মৃত্যুবার্ষিকীতে ঢাকা মহানগর উত্তর মৎস্যজীবী লীগের শ্রদ্ধা রাজবাড়ী কালুখালীতে হাসপাতালের নির্মাণ সামগ্রী বিক্রি করে অর্থ আত্মসাতের অভিযোগ বৃষ্টি কামনা করে রাজধানী মোহাম্মদপুরে ইসতেস্কার নামাজ আদায় প্রতিপক্ষকে কোণঠাসা করে একক আধিপত্যতার জানান দিতে তুচ্ছ ঘটনায় মারধর ও গোলাগুলি! চেয়ারম্যানের বিরুদ্ধে আদালতে অভিযোগ।

রাজবাড়ীর কালুখালীতে জাতীয় যুব দিবস র‍্যালী, ঋণের চেক,ও সনদপত্র বিতরন অনুষ্ঠিত

রিপোর্টারের নাম
  • আপডেট সময় : Wednesday, November 1, 2023
  • 113 Time View

ইমরান খান রাজবাড়ী প্রতিনিধি: স্মার্ট যুব সমৃদ্ধ দেশ,বঙ্গবন্ধুর বাংলাদেশ – এই প্রতিপাদ্য সামনে রেখে, ১ নভেম্বর বুধবার সকালে রাজবাড়ীর কালুখালী উপজেলায় জাতীয় যুব দিবস পালিত হয়েছে। দিবসটি পালন উপলক্ষে উপজেলা প্রশাসন ও যুব উন্নয়ন অধিদপ্তর যুব র‍্যালী, আলোচনা সভা,যুব ঋণের চেক ও সনদপত্র বিতরন করা হয়।

সকালে উপজেলা পরিষদের সামনে থেকে যুব র‍্যালী বের হয়। র‍্যালীটি বিভিন্ন সড়ক প্রদক্ষিন করে। র‍্যালী শেষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এই সভার সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার খান মো: আব্দুল্লা আল মামুন।

তিনি বলেন সরকার যে ভাবে যুব সমাজকে উন্নয়ন করচ্ছে তা স্মার্ট বাংলাদেশ হিসাবে রপান্তিরত হবে,সরকার বিভিন্ন প্রক্ষিনের মাধ্যমে যুবকদেরকে উৎসাহিত করচ্ছে,কোন যুক যাতে ঘরে বসে না থাকে এবং যে কোন প্রশিক্ষণ নিয়ে যুব উন্নয়ন থেকে লোন নিয়ে ব‍্যাবসা-বানিজ‍্য করে যেমন কেউ গবাদিপশুর,ম ৎস,দর্জি,হাস-মুরগি পালন সহ প্রশিক্ষণ নিয়ে স্বাবলম্বী হয়েছে বাংলাদেশ এক উন্নত পরিণত হয়েছে যুবকরা যাতে চাকরির আশা না করে যুব উন্নয়ন থেকে লোন নিয়ে ব্যবসা-বাণিজ্য করে।

বিষেশ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সহকারী কমিশনার (ভূমি) মেহেরুন্নাহার,উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শেখ এনায়েত হোসেন, উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা দেওয়ান মুহাম্মদ জাহাঙ্গীর হোসেন, রতনদিয়া ইউনিয়ন পরিষদ এর চেয়ারম্যান মেহেদী হাচিনা পারভীন নিলুফা, মুক্তিযোদ্ধা আকামত আলী, উদ্যোক্তা এসএম আবু হুসাইন,আতিয়ার মৃধা, মোজাহার আলী প্রমুখ বক্তব্য রাখেন।

আলোচনা সভার পর যুব ঋণের চেক ও সনদপত্র বিতরন করা হয়।

এ সময় যারা লোন নিয়ে সাবলম্বী হয়েছে তারা বিভিন্ন কথা বলেন তাদের বক্তব্যর মাঝে তুলে ধরেন উন্নতির কথা।

শেয়ার করুন
More News Of This Category

Dairy and pen distribution

ডিজাইনঃ নাগরিক আইটি ডটকম
themesba-lates1749691102