May 5, 2024, 7:59 am

রাজবাড়ীতে গণধর্ষণের শিকার তরুণী, গ্রেফতার ২

রিপোর্টারের নাম
  • আপডেট সময় : Friday, July 28, 2023
  • 144 Time View

ইমরান খান, রাজবাড়ী প্রতিনিধিঃ

রাজবাড়ীর বালিয়াকান্দিতে পিতৃহারা এক তরুণী গণধর্ষণের শিকার হয়েছে। এ ঘটনায় নির্যাতিত তরুণী (১৫) বাদী হয়ে বৃহস্পতিবার (২৭ জুলাই) ৫ জনকে আসামি করে বালিয়াকান্দি থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেছেন।

এই ঘটনায় পুলিশ দুই আসামিকে গ্রেফতার করেছে। এরা হলেন- বালিয়াকান্দি উপজেলা জংগল ইউনিয়নের অলংকারপুর গ্রামের মো: জব্বার মোল্লার ছেলে মো: ইসরাফিল মোল্লা(১৯) ও একই গ্রামের মো: আমিন মৃধার ছেলে মো: খাইরুল মৃধা (২০)।

আরো ৩ আসামি পলাতক রয়েছেন।তারা হলেন- উপজেলা জংগল ইউনিয়নের অলংকারপুর গ্রামের মো: আজাদ মুন্সির ছেলে তামিম মুন্সি (১৯), একই এলাকার ইমান আলী মোল্লার ছেলে বিপ্লব মোল্লা (১৯) ও পল্লব মোল্লা (২১)।

বালিয়াকান্দি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: আসাদুজ্জামান বলেন, গত কাল সন্ধ্যায় এক তরুণীর অভিযোগের প্রেক্ষিতে রাতে ২ জন কে গ্রেফতার করা হয়েছে।ওই তরুণীর ভাষ্যমতে অভিযুক্তদের মধ্যে এক জনের সাথে প্রেমের সম্পর্ক ছিল। সেই ছেলে প্রথমে ধর্ষণ করে। পর্যায়ক্রমে আরও ৪ অভিযুক্তরা তরুণীকে ধর্ষণ করে।

নির্যাতিত তরুণীকে মেডিক্যাল টেস্টের জন্য রাজবাড়ী সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

তিনি আরও বলেন, বালিয়াকান্দি থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা রুজু হয়েছে। গ্রেফতারকৃত আসামীদের জেল হাজতে পাঠানো হয়েছে। বাঁকিদের গ্রেফতারে অভিযান অব্যাহত আছে।

স্থানীয়দের মাধ্যমে জানা যায়, পিতৃহারা নির্যাতিত তরুণী মা হাসিনা বেগম কে নিয়ে অলংকারপুর কেন্দ্রীয় মসজিদের পাশে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহারের ঘরেই থাকতেন। তারা মা মেয়ে দুজনেই অন্যের বাড়ি কাজ করেন।গত (২৬ জুলাই) গভীর রাতে দরজায় ঠকঠক শব্দে দরজা খুলতেই অভিযুক্তরা তার উপর ঝাপিয়ে পড়ে। ঘরের মধ্যেই তাকে ধর্ষণ করে।

শেয়ার করুন
More News Of This Category

Dairy and pen distribution

ডিজাইনঃ নাগরিক আইটি ডটকম
themesba-lates1749691102