May 18, 2024, 7:10 pm
শিরোনামঃ
বিচার ব্যবস্তার সুচনার ইতিহাস জানিনা, বিতর্কের শেষ কোথায় ? বুঝতে পারছি না বঙ্গ কণ্যার স্বদেশ প্রত্যাবর্তন ও বাংলার মাটি কে বুকে ধারন, ইতিহাসের অংশ ব্রাহ্মণবাড়িয়া মুক্তিযোদ্ধা স্মৃতি পাঠাগারের কমিটি গঠন জহির সভাপতি ও লিটন সাধারণ সম্পাদক গাজায় নিজেদের গোলার আঘাতে পাঁচ ইসরায়েলি সেনা নিহত তালের শাঁস খেলে যেসব উপকার হয় ঢাকা শহরে কোনো ব্যাটারিচালিত রিকশা চলবে না: ওবায়দুল কাদের বিশ্বাস পুনর্নির্মাণের জন্য আমি বাংলাদেশ সফর করছি: ডোনাল্ড লু ভারতবর্ষে হিন্দু মুসলমানের রাজনীতি হয়,মহাত্মা গান্ধী সকল ধর্মের রাজনীতি নাই গুলিস্তান-মিরপুরের কাপড় পাকিস্তানের বলে বিক্রি করেন তনি! ইসরায়েলের সেনা ঘাঁটির অস্ত্রগুদামে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে

রাজধানী মোহাম্মদপুর থানা আওয়ামী মৎস্যজীবী লীগের পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন

রিপোর্টারের নাম
  • আপডেট সময় : Tuesday, October 31, 2023
  • 83 Time View

মোঃ ইব্রাহিম হোসেনঃ ঢাকা মহানগর উত্তর মোহাম্মদপুর থানা আওয়ামী মৎস্যজীবী লীগের ৫৭ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়েছে।

মঙ্গলবার (৩১ অক্টোবর) রাজধানী মোহাম্মদপুর ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সভাপতি শেখ বজলুর রহমান এর অফিস কার্যালয়ে ঢাকা মহানগর উত্তর আওয়ামী মৎস্যজীবী লীগের সংগ্রামী সভাপতি আলহাজ্ব লায়ন মোঃ দেলোয়ার হোসেন ও বিপ্লবী সাধারণ সম্পাদক আব্দুল জলিল এর স্বাক্ষরিত একপত্রে পূর্ণাঙ্গ কমিটির অনুমোদন দেওয়া হয়।

এতে বলা হয়, নবনির্বাচিত সকল সদস্য নিষ্ঠা, শৃঙ্খলা, আন্তরিকতা ও সততার সাথে স্ব স্ব দায়িত্ব পালনে সচেষ্ট হবেন এবং সকলের ঐক্যবদ্ধ প্রচেষ্টায় মোহাম্মদপুর থানা আওয়ামী মৎস্যজীবী লীগকে আরও সুদৃঢ়, সুসংগঠিত ও শক্তিশালী হিসেবে পরিণত করবেন।

এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সভাপতি শেখ বজলুর রহমান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মোহাম্মদপুর থানা আওয়ামী লীগের সভাপতি অধ্যক্ষ এম.এ. সাত্তার, যুগ্ম-সাধারণ সম্পাদক, মোঃ তোফায়েল সিদ্দিক তুহিন।

এ সময় উপস্থিত ছিলেন, ঢাকা মহানগর উত্তর আওয়ামী মৎস্যজীবী লীগের সহ-সভাপতি এমএ আউয়াল, সাংগঠনিক সম্পাদক ফরহাদ খন্দকার, শাকিল আহমেদ তপু ও মশিউর রহমান সহ মোহাম্মদপুর থানা আওয়ামী মৎস্যজীবী লীগের নেতৃবৃন্দ।

এর আগে চলতি বছরের ১৫ এপ্রিল ২০২৩ রোজ শনিবার মোহাম্মদপুর রিং রোডের সূচনা কমিউনিটি সেন্টারে ত্রি-বার্ষিক সম্মেলনের মাধ্যমে রাশেদ খান স্বপনকে সভাপতি ও মোঃ নুর আলম সিদ্দিকী কে সাধারণ সম্পাদক ঘোষণা করা হয়।

মোহাম্মদপুর থানা আওয়ামী মৎস্যজীবী লীগের বিপ্লবী সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধার কৃতি সন্তান মোঃ নুরে আলম সিদ্দিকী সংবাদ মাধ্যমকে বলেন, জাতির পিতা বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে ও মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার স্মার্ট বাংলাদেশ গড়তে আমরা অঙ্গীকারবদ্ধ। পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করার ফলে দলের সাংগঠনিক কর্মকান্ডে গতিশীলতা আসবে। আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে এই কমিটি জোরালোভাবে নৌকা প্রতীকের প্রার্থীর পক্ষে কাজ করে যাবে।

শেয়ার করুন
More News Of This Category

Dairy and pen distribution

ডিজাইনঃ নাগরিক আইটি ডটকম
themesba-lates1749691102