May 1, 2024, 9:49 pm
শিরোনামঃ
কালুখালীতে তৃষ্ণার্ত ও শ্রমজীবি মানুষের মাঝে শরবত বিতরণ করলেন ভাইস-চেয়ারম্যান প্রার্থী শেখ মো: রিপন রাজধানী মোহাম্মদপুরে তীব্র গরমে বিশুদ্ধ খাবার পানি ও খাবার স্যালাইন বিতরণ আজ মহান মে দিবস ঢাকা দক্ষিণ ছাত্রলীগের সহ-সভাপতি হলেন কাউখালীর মোঃ ফজলে রাব্বি কালুখালীতে আনারস প্রতীকের পথসভায় আশিক মাহমুদ মিতুল রাজবাড়ীতে সজিনা পাড়তে গিয়ে বিদ্যুৎপৃষ্টে ভ্যান চালকের মৃত্যু শেখ জামালের ৭১তম জন্মদিনে বাংলাদেশ কৃষক লীগের শ্রদ্ধা শেরে বাংলা এ. কে ফজলুল হকের মৃত্যুবার্ষিকীতে ঢাকা মহানগর উত্তর মৎস্যজীবী লীগের শ্রদ্ধা রাজবাড়ী কালুখালীতে হাসপাতালের নির্মাণ সামগ্রী বিক্রি করে অর্থ আত্মসাতের অভিযোগ বৃষ্টি কামনা করে রাজধানী মোহাম্মদপুরে ইসতেস্কার নামাজ আদায়

মৎস্যজীবী লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে দেশবাসী সহ সবাইকে শুভেচ্ছা জানিয়েছেন মোঃ নুর আলম সিদ্দিকী

রিপোর্টারের নাম
  • আপডেট সময় : Thursday, May 11, 2023
  • 171 Time View

মোঃ ইব্রাহিম হোসেনঃ আওয়ামী লীগের সহযোগী সংগঠন আওয়ামী মৎস্যজীবী লীগের ২০তম প্রতিষ্ঠাবার্ষিকী ২২ মে ২০২৩ রোজ সোমবার। দিবসটি উপলক্ষে ব্যাপক কর্মসূচি হাতে নিয়েছে সংগঠনটি। ২০০৪ সালের ২২ মে সংগঠনটি প্রতিষ্ঠালাভ করে এবং ২০১৯ সালে আওয়ামী লীগের ২১তম জাতীয় সম্মেলনে মৎস্যজীবী লীগকে সহযোগী সংগঠনের মর্যাদা দেওয়া হয়।

আওয়ামী মৎস্যজীবী লীগের ২০তম প্রতিষ্ঠাবার্ষিক উপলক্ষে দেশবাসী সহ সবাইকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন, ঢাকা মহানগর উত্তর মোহাম্মদপুর থানা আওয়ামী মৎস্যজীবী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধার কৃতী সন্তান মোঃ নুর আলম সিদ্দিকী।

তিনি তার শুভেচ্ছা বার্তায় বলেন, আওয়ামী মৎস্যজীবী লীগ প্রতিষ্ঠালগ্ন থেকে সদা সর্বদা মানুষের পাশে থেকেছে গৌরবের অভিযাত্রায়। ২২ মে ২০২৩ রোজ সোমবার আওয়ামী মৎস্যজীবী লীগের প্রতিষ্ঠাবার্ষিকী সফল ও সার্থক হউক এই কামনা করি। “আওয়ামী মৎস্যজীবী লীগ” এর জন্মদিন উপলক্ষ্যে দেশবাসী সহ সবাইকে জানাই মুজিবীয় শুভেচ্ছা ও অভিনন্দন।

সবশেষে মোঃ নুর আলম সিদ্দিকী বলেন, আওয়ামী মৎস্যজীবী লীগের ২০তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সংগঠনের অগণিত নেতা-কর্মী, সমর্থক ও শুভানুধ্যায়ীদের আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন এবং শ্রদ্ধার সঙ্গে স্মরণ করেন জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে।

শেয়ার করুন
More News Of This Category

Dairy and pen distribution

ডিজাইনঃ নাগরিক আইটি ডটকম
themesba-lates1749691102