May 17, 2024, 10:51 am
শিরোনামঃ
গাজায় নিজেদের গোলার আঘাতে পাঁচ ইসরায়েলি সেনা নিহত তালের শাঁস খেলে যেসব উপকার হয় ঢাকা শহরে কোনো ব্যাটারিচালিত রিকশা চলবে না: ওবায়দুল কাদের বিশ্বাস পুনর্নির্মাণের জন্য আমি বাংলাদেশ সফর করছি: ডোনাল্ড লু ভারতবর্ষে হিন্দু মুসলমানের রাজনীতি হয়,মহাত্মা গান্ধী সকল ধর্মের রাজনীতি নাই গুলিস্তান-মিরপুরের কাপড় পাকিস্তানের বলে বিক্রি করেন তনি! ইসরায়েলের সেনা ঘাঁটির অস্ত্রগুদামে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে স্বপ্নজয়ী মা সম্মাননা পেলেন ১১ জন চিকিৎসা ক্ষেত্রে আমূল পরিবর্তন করেছে আওয়ামী লীগ সরকার: জাহাঙ্গীর কবির নানক হায়দার আকবর খান রনোর মৃত্যুত্বেে দেশ একজন সুস্থ রাজনৈতিক ব্যাক্তিত্ব হারালেন।

মোঃ পারভেজ মাসুদ লিল্টনের নৌকা বিজয়ের লক্ষে বিশাল মিছিল

রিপোর্টারের নাম
  • আপডেট সময় : Monday, November 22, 2021
  • 246 Time View

মোঃ ইব্রাহিম হোসেনঃ আসন্ন ২৩ ডিসেম্বর ২০২১ রোজ বৃহস্পতিবার ঝিনাইদহ সদরের ১৪ নং ঘোড়শাল ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত নৌকার প্রার্থী মোঃ পারভেজ মাসুদ লিল্টন কে বিজয়ী করার লক্ষে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দের উদ্যোগে বিশাল মিছিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

আজ ২২ নভেম্বর ২০২১ রোজ সোমবার বাদআছর ১৪ নং ঘোড়শাল ইউনিয়নের নারিকেল বাড়ীয়া বাজারে এ বিশাল মিছিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এসময় বক্তরা বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার মনোনীত নৌকার প্রার্থী মোঃ পারভেজ মাসুদ লিল্টন। তিনি একজন সৎ-আদর্শবান লোক। ১৪ নং ঘোড়শাল ইউনিয়নবাসীর অহংকার, তরুণ প্রজন্মের মধ্যমণি, পেট্রল বোমা ও নৈরাজ্যের বিরুদ্ধে রাজপথের প্রতিবাদী সৈনিক, গরীব-দুঃখী-মেহনতি জনগণের অকৃত্রিম বন্ধু, চার দলীয় জোট সরকারের দুঃশাসনের বিরুদ্ধে রাজপথের লড়াকু সৈনিক, স্বচ্ছ রাজনীতির বাতিঘর, অন্যায়ের বিরুদ্ধে প্রতিবাদী কন্ঠস্বর, বঙ্গবন্ধুর আদর্শ ও দেশরত্ন শেখ হাসিনার আনুগত্যের নির্ভিক তরুণ নেতা, বিশিষ্ট সমাজসেবক ও দানশীল ব্যাক্তি মোঃ পারভেজ মাসুদ লিল্টন। তাই আবারও ১৪ নং ঘোড়শাল ইউনিয়ন উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামী ২৩ ডিসেম্বর ২০২১ রোজ বৃহস্পতিবার নৌকায় মার্কায় ভোট দিয়ে তাকে জয়যুক্ত করুন। মনে রাখতে হবে এই নৌকা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নৌকা, শেখ হাসিনার নৌকা তাই আমাদের সকল নেতাকর্মীরা সম্মিলিতভাবে কাজ করে নৌকার বিজয় নিশ্চিত করতে হবে।

এসময় উপস্থিত ছিলেন ১৪ নং ঘোড়শাল ইউনিয়নের আওয়ামী লীগ, কৃষক লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, তাঁতী লীগ এবং ছাত্রলীগ সহ প্রমুখ।

শেয়ার করুন
More News Of This Category

Dairy and pen distribution

ডিজাইনঃ নাগরিক আইটি ডটকম
themesba-lates1749691102