May 19, 2024, 4:48 am
শিরোনামঃ
শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে মৎস্যজীবী লীগের উদ্যোগে আলোচনা সভা বিচার ব্যবস্তার সুচনার ইতিহাস জানিনা, বিতর্কের শেষ কোথায় ? বুঝতে পারছি না বঙ্গ কণ্যার স্বদেশ প্রত্যাবর্তন ও বাংলার মাটি কে বুকে ধারন, ইতিহাসের অংশ ব্রাহ্মণবাড়িয়া মুক্তিযোদ্ধা স্মৃতি পাঠাগারের কমিটি গঠন জহির সভাপতি ও লিটন সাধারণ সম্পাদক গাজায় নিজেদের গোলার আঘাতে পাঁচ ইসরায়েলি সেনা নিহত তালের শাঁস খেলে যেসব উপকার হয় ঢাকা শহরে কোনো ব্যাটারিচালিত রিকশা চলবে না: ওবায়দুল কাদের বিশ্বাস পুনর্নির্মাণের জন্য আমি বাংলাদেশ সফর করছি: ডোনাল্ড লু ভারতবর্ষে হিন্দু মুসলমানের রাজনীতি হয়,মহাত্মা গান্ধী সকল ধর্মের রাজনীতি নাই গুলিস্তান-মিরপুরের কাপড় পাকিস্তানের বলে বিক্রি করেন তনি!

ভাটারায় কৃষক লীগের উদ্যোগে খাদ্যসামগ্রী বিতরণ

রিপোর্টারের নাম
  • আপডেট সময় : Friday, August 13, 2021
  • 188 Time View

মোঃ ইব্রাহিম হোসেনঃ মাননীয় প্রধানমন্ত্রী কৃষক-রত্ন জননেত্রী শেখ হাসিনার পক্ষ থেকে কৃষক লীগের উদ্যোগে রাজধানীর ভাটারায় দরিদ্র কৃষকদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে।

১২ আগস্ট ২০২১ রোজ বৃহস্পতিবার ঢাকা মহানগর উত্তরের ৩৯ নং ওয়ার্ড কৃষক লীগের উদ্যোগে  এ খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাংলাদেশ কৃষক লীগের সভাপতি কৃষিবিদ সমীর চন্দ, সাধারণ সম্পাদক অ্যাড. উম্মে কুলসুম স্মৃতি এমপি, সহ-সভাপতি আলহাজ্ব মোঃ মাকসুদুল ইসলাম, যুগ্ম-সাধারণ সম্পাদক এ কে এম আজম খান, ঢাকা মহানগর উত্তর কৃষক লীগের সাধারণ সম্পাদক মোঃ হালিম খান, ভাটারা থানা কৃষক লীগের সভাপতি আমিনুল ইসলাম জাকির, সাধারণ সম্পাদক মিজানুর রহমান রাজু ও ৩৯ নং ওয়ার্ড কৃষক লীগের সাধারণ সম্পাদক সাইদুল ইসলাম।

শোকাবহ আগস্ট উপলক্ষে ঢাকা মহানগরসহ সারাদেশের সব মহানগরের প্রতিটি ওয়ার্ডে এবং প্রত্যেক জেলায় ইউনিয়ন পর্যায়ে ৩১ আগস্ট পর্যন্ত কৃষক লীগের এই কর্মসূচি ধারাবাহিকভাবে চলবে বলে জানান নেতারা।

অনুষ্ঠানে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ ১৫ আগস্টের সব শহীদের রুহের মাগফেরাত কামনা করে এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনাসহ আওয়ামী পরিবারের সবার দীর্ঘায়ু কামনা করে দোয়া ও মোনাজাত করা হয়।

শেয়ার করুন
More News Of This Category

Dairy and pen distribution

ডিজাইনঃ নাগরিক আইটি ডটকম
themesba-lates1749691102