May 18, 2024, 1:51 pm
শিরোনামঃ
বিচার ব্যবস্তার সুচনার ইতিহাস জানিনা, বিতর্কের শেষ কোথায় ? বুঝতে পারছি না বঙ্গ কণ্যার স্বদেশ প্রত্যাবর্তন ও বাংলার মাটি কে বুকে ধারন, ইতিহাসের অংশ ব্রাহ্মণবাড়িয়া মুক্তিযোদ্ধা স্মৃতি পাঠাগারের কমিটি গঠন জহির সভাপতি ও লিটন সাধারণ সম্পাদক গাজায় নিজেদের গোলার আঘাতে পাঁচ ইসরায়েলি সেনা নিহত তালের শাঁস খেলে যেসব উপকার হয় ঢাকা শহরে কোনো ব্যাটারিচালিত রিকশা চলবে না: ওবায়দুল কাদের বিশ্বাস পুনর্নির্মাণের জন্য আমি বাংলাদেশ সফর করছি: ডোনাল্ড লু ভারতবর্ষে হিন্দু মুসলমানের রাজনীতি হয়,মহাত্মা গান্ধী সকল ধর্মের রাজনীতি নাই গুলিস্তান-মিরপুরের কাপড় পাকিস্তানের বলে বিক্রি করেন তনি! ইসরায়েলের সেনা ঘাঁটির অস্ত্রগুদামে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে

বিএনপি আগুন-সন্ত্রাস করলে কঠোরভাবে প্রতিহত করা হবেঃ সাদেক খান এমপি 

রিপোর্টারের নাম
  • আপডেট সময় : Monday, November 6, 2023
  • 291 Time View

মোঃ ইব্রাহিম হোসেনঃ সরকারের পতন ঘটিয়ে নির্দলীয়-নিরপেক্ষ সরকারের অধীনে আগামী নির্বাচন অনুষ্ঠানের দাবিতে বিএনপি-জামায়াতের ডাকা অবরোধ প্রতিহত করতে রাজপথ দখলে নিয়ে মিছিল-মিটিং, সমাবেশ এবং অবস্থান কর্মসূচি পালন করেছে আওয়ামী লীগ ও অঙ্গ-সংগঠনের নেতাকর্মীরা।

সোমবার (৫ নভেম্বর) সকাল থেকে আওয়ামী লীগ ও অঙ্গ-সংগঠনের নেতাকর্মীরা বিএনপির অবরোধের প্রতিবাদে এ কর্মসূচি চালিয়ে যাচ্ছে।

বিএনপি-জামায়াতের হরতাল-অবরোধ, সন্ত্রাস ও নাশকতামূলক কর্মকাণ্ডের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলে ঢাকা-১৩ আসনের বিভিন্ন এলাকায় নেতাকর্মীদের নিয়ে মিছিল, সমাবেশ ও অবস্থান কর্মসূচি পালন করেছেন, ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সভাপতি শেখ বজলুর রহমান, ঢাকা-১৩ আসনের সংসদ সদস্য ও ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সহ-সভাপতি আলহাজ্ব মোঃ সাদেক খান, মোহাম্মদপুর থানা আওয়ামী লীগের সভাপতি অধ্যক্ষ এম.এ. সাত্তার ও ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আজিজুল হক রানা।

কর্মসূচিতে ঢাকা-১৩ আসন এলাকার আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনগুলোর হাজার হাজার নেতাকর্মী এতে অংশগ্রহণ করছে।

আলহাজ্ব মোঃ সাদেক খান এমপি খাস খবর বাংলাদেশ কে জানান, গাড়ি পুড়িয়ে, ভাঙচুর করে জনমনে আতঙ্ক সৃষ্টি করতে চায় বিএনপি-জামায়াত। এদের প্রতিহত করতে মাঠে আছি। বিএনপি-জামায়াতের যেকোনো ধরনের নাশকতামূলক অপতৎপরতা প্রতিহত করতে এবং জনগণের জানমাল রক্ষায় হাজার হাজার নেতাকর্মী রাজপথে অবস্থান করছে। ঢাকা-১৩ আসনের বিভিন্ন এলাকায় আমরা শান্তিপূর্ণ মিছিল-সমাবেশ ও অবস্থান করেছি। আমরা সতর্ক আছি। আন্দোলনের নামে বিএনপি আগুন-সন্ত্রাস করলে কঠোরভাবে প্রতিহত করা হবে।

তিনি আরো বলেন, ২৮ তারিখ আবারও প্রমাণ হয়েছে বিএনপি-জামায়াত জাতির প্রধান দুশমন। এ দেশের গণতন্ত্র, মুক্তিযুদ্ধ, স্বাধীনতাকে নিরাপদ করতে আওয়ামী লীগের নেতৃত্বে সাম্প্রদায়িক অপশক্তিকে প্রতিহত করতে হবে, পরাজিত করতে হবে। সেদিন বিএনপি-জামায়াত ২৪ জন সাংবাদিকের ওপর নৃশংসভাবে হামলা করেছিল। কীভাবে একজন পুলিশ সদস্যকে হত্যা করেছিল। হাসপাতালে হামলা চালিয়েছিল এবং প্রধান বিচারপতির বাড়িতে হামলা চালানো হয়েছিল। পার্কিং করা বাসে হেলপার শুয়েছিল, ঘুমন্ত হেলপারকে গাড়িসহ পুড়িয়ে দেওয়া হয়। সেদিন যে অত্যাচার করেছে, তারা কি দায় এড়াতে পারবে? এটার বিচার হবে না? অপরাধ করলে বাংলার মাটিতে অবশ্যই বিচার হবে।

শেয়ার করুন
More News Of This Category

Dairy and pen distribution

ডিজাইনঃ নাগরিক আইটি ডটকম
themesba-lates1749691102