May 19, 2024, 5:45 am
শিরোনামঃ
শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে মৎস্যজীবী লীগের উদ্যোগে আলোচনা সভা বিচার ব্যবস্তার সুচনার ইতিহাস জানিনা, বিতর্কের শেষ কোথায় ? বুঝতে পারছি না বঙ্গ কণ্যার স্বদেশ প্রত্যাবর্তন ও বাংলার মাটি কে বুকে ধারন, ইতিহাসের অংশ ব্রাহ্মণবাড়িয়া মুক্তিযোদ্ধা স্মৃতি পাঠাগারের কমিটি গঠন জহির সভাপতি ও লিটন সাধারণ সম্পাদক গাজায় নিজেদের গোলার আঘাতে পাঁচ ইসরায়েলি সেনা নিহত তালের শাঁস খেলে যেসব উপকার হয় ঢাকা শহরে কোনো ব্যাটারিচালিত রিকশা চলবে না: ওবায়দুল কাদের বিশ্বাস পুনর্নির্মাণের জন্য আমি বাংলাদেশ সফর করছি: ডোনাল্ড লু ভারতবর্ষে হিন্দু মুসলমানের রাজনীতি হয়,মহাত্মা গান্ধী সকল ধর্মের রাজনীতি নাই গুলিস্তান-মিরপুরের কাপড় পাকিস্তানের বলে বিক্রি করেন তনি!

বিএনপির ৪৩ তম প্রতিষ্ঠা বার্ষিকীতে সাজেদুল হক খান রনি শুভেচ্ছা

রিপোর্টারের নাম
  • আপডেট সময় : Wednesday, September 1, 2021
  • 194 Time View

মোঃ ইব্রাহিম হোসেনঃ “বিএনপি’র ৪৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে রাজধানী মোহাম্মদপুর থানার ৩১ নং ওয়ার্ড দলের সর্বস্তরের নেতাকর্মী, শুভানুধ্যায়ীদের শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন, রাজধানী মোহাম্মদপুর থানার ৩১ নং ওয়ার্ড বিএনপির কাউন্সিলর প্রার্থী, আবাহনী সমর্থক গোস্টির কোষাধ্যক্ষ, ৩১ নং ওয়ার্ড বিএনপির সংগ্রামী সাধারণ সম্পাদক এবং বিশিষ্ট ব্যবসায়ি ও সমাজসেবক জনাব সাজেদুল হক খান রনি।

সাজেদুল হক খান রনি বলেন এই মাসটি আমাদের সবার জন্য আনন্দ ও প্রেরণার। ১৯৭৮ সালের এই দিনে মহান স্বাধীনতার ঘোষক সাবেক রাষ্ট্রপতি শহীদ জিয়াউর রহমান বীর উত্তম বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি প্রতিষ্ঠা করেছিলেন।

তিনি আরো বলেন, শ্রদ্ধা, সম্মান, শুভেচ্ছা, অভিনন্দন, জনগণের আস্থা, সমর্থন ও ভালোবাসায় সিক্ত বাংলাদেশ জাতীয়তাবাদী দল–বিএনপি ৪৩ বছর পেরিয়ে ৪৪ বছরে পদার্পণ করলো। শুভ এই দিনে সর্বোচ্চ শ্রদ্ধার সাথে স্মরণ করছি মহান স্বাধীনতার ঘোষক শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান বীর উত্তমকে, যিনি জাতির এক যুগ সন্ধিক্ষণে বিএনপির প্রতিষ্ঠা করে দেশে নতুন ধারার রাজনীতির সূচনা করেছিলেন এবং সেই রাজনীতিকে জনগণ গ্রহন করে তাঁকে কালজয়ী নেতায় পরিণত করেছে।’

সাজেদুল হক খান রনি বলেন, শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের হাতে গড়া বিএনপি সকলের অংশগ্রহণমূলক সুষ্ঠু নির্বাচনে রাষ্ট্র পরিচালনার দায়িত্ব পেয়েছে এবং দেশ ও জনগণের সমৃদ্ধি ও কল্যানে কাজ করে গেছে। দেশের স্বাধীনতা-সার্বভৌমত্ব রক্ষায় আমাদের এই প্রিয় দল অতন্দ্র প্রহরীর ভূমিকা পালন করেছে। বাংলাদেশে গণতন্ত্রকে শক্তিশালী ও প্রাতিষ্ঠানিক রুপ দেয়ার লক্ষ্যে বিএনপি ১৯৯১ সালে নির্বাচিত হয়ে রাষ্ট্র পরিচালনার দায়িত্ব পালনকালে সাংবিধানিক সংশোধনীর মাধ্যমে সংসদীয় গণতন্ত্র পুনঃপ্রবর্তন করেছে। এতে নেতৃত্ব দিয়েছেন জাতীয় স্বাধীনতা ও গণতন্ত্রের অনন্য প্রতীক দেশনেত্রী বেগম খালেদা জিয়া৷

তিনি বলেন, বর্তমানে সাজাপ্রাপ্ত হয়ে দলের চেয়ারপারসন বেগম খালেদা জিয়া দুই বছরের বেশি সময় কারাভোগ করে জামিনে মুক্ত হয়েছেন। দীর্ঘদিন ধরে লন্ডনে চিকিৎসাধীন আছেন ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানও। দলের ওপর দেশী-বিদেশী চক্রান্ত, অব্যাহত চাপ, শীর্ষ পর্যায় থেকে তৃণমূল পর্যন্ত নেতাকর্মীদের ওপর অবর্ণনীয় হামলা, মামলা, গ্রেফতার, জুলুম-নির্যাতনের চলছে। সব মিলিয়ে বিপুল জনসমর্থন ও কর্মী-সমর্থক থাকা সত্ত্বেও এই মুহূর্তে সবচেয়ে কঠিন সময় পার করছে বিএনপি।

সাজেদুল হক খান রনি বলেন, বিএনপির ৪৩তম প্রতিষ্ঠাবার্ষিকীতে বিএনপির প্রতিষ্ঠাতা, মহান স্বাধীনতার ঘোষক, বহুদলীয় গণতন্ত্রের প্রবক্তা, সার্কের প্রতিষ্ঠাতা, ক্ষুধা ও দারিদ্র্যমুক্ত বাংলাদেশের স্বপ্নদ্রষ্টা শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের প্রতি রইল বিনম্র শ্রদ্ধা। একইসাথে দলের চেয়ারপার্সন, সাবেক ৩ বারের সফল প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়ার দীর্ঘায়ু কামনা করি। আগামীর রাষ্ট্রনায়ক জনাব তারেক রহমানের দক্ষ নেতৃত্বে খুব দ্রুত দলের সুসময় ফিরে আসবে এই প্রত্যাশা রইল।

শেয়ার করুন
More News Of This Category

Dairy and pen distribution

ডিজাইনঃ নাগরিক আইটি ডটকম
themesba-lates1749691102