May 3, 2024, 4:09 pm
শিরোনামঃ

বিএনপির দুই ভাইস চেয়ারম্যান আটক, আরেক নেতার বাসায় তল্লাশি

রিপোর্টারের নাম
  • আপডেট সময় : Sunday, November 5, 2023
  • 87 Time View

নিজস্ব প্রতিনিধিঃ বিএনপির দুই ভাইস চেয়ারম্যান আলতাফ হোসেন চৌধুরী ও শাহজাহান ওমরকে আটক করেছে আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী।

রবিবার ভোরে গাজীপুরের টঙ্গী থেকে আলতাফ হোসেন ও শনিবার মধ্যরাতে রাজধানীর একটি এলাকা থেকে শাহজাহান ওমর আটক হন।

র‌্যাব জানিয়েছে, আলতাফ হোসেন গত ২৮ অক্টোবর বিএনপির মহাসমাবেশকে কেন্দ্র করে প্রধান বিচারপতির বাসভবনে হামলার এজাহারভুক্ত আসামি। র‌্যাব-১-এর গাজীপুর স্পেশালাইজড কম্পানি পোড়াবাড়ী ক্যাম্পের কম্পানি কমান্ডার মেজর ইয়াসির আরাফাত হোসেন সংবাদ মাধ্যমকে এসব তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, র‌্যাব উত্তরার একটি দল আলতাব হোসেন চৌধুরীকে রবিবার ভোরে টঙ্গী থেকে আটক করেছে। টঙ্গী পূর্ব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মুস্তাফিজুর রহমান কালের কণ্ঠকে বলেন, আলতাব হোসেন চৌধুরীকে র‌্যাব আটক করেছে। এ বিষয়ে সংস্থাটি এখনো তাদের কিছু জানায়নি। এদিকে বিএনপির মিডিয়া উইংয়ের পক্ষ থেকে জানানো হয়েছে, শাহজাহান ওমরকে আটক করেছে পুলিশ।

শনিবার মধ্যরাতে ঢাকা মহানগর পুলিশের গোয়েন্দা শাখার (ডিবি) সদস্যরা রাজধানীর একটি এলাকা থেকে তাঁকে আটক করে।
দলীয় সূত্রে আরো জানা গেছে, বিএনপির জাতীয় নির্বাহী কমিটির আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক নাসির উদ্দীন অসীমের ধানমণ্ডির বাসায় অভিযান চালিয়েছে আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী। শনিবার রাত সাড়ে ১২টার দিকে অসীমের ধানমণ্ডির বাসা ঘিরে ফেলে তারা। প্রায় ঘণ্টাব্যাপী বাসার বিভিন্ন কক্ষে খোঁজাখুঁজি করে তারা। এ সময় স্ত্রী-সন্তানরা অবস্থান করলেও নাসির উদ্দীন বাসায় ছিলেন না।

শেয়ার করুন
More News Of This Category

Dairy and pen distribution

ডিজাইনঃ নাগরিক আইটি ডটকম
themesba-lates1749691102