May 18, 2024, 6:18 pm
শিরোনামঃ
বিচার ব্যবস্তার সুচনার ইতিহাস জানিনা, বিতর্কের শেষ কোথায় ? বুঝতে পারছি না বঙ্গ কণ্যার স্বদেশ প্রত্যাবর্তন ও বাংলার মাটি কে বুকে ধারন, ইতিহাসের অংশ ব্রাহ্মণবাড়িয়া মুক্তিযোদ্ধা স্মৃতি পাঠাগারের কমিটি গঠন জহির সভাপতি ও লিটন সাধারণ সম্পাদক গাজায় নিজেদের গোলার আঘাতে পাঁচ ইসরায়েলি সেনা নিহত তালের শাঁস খেলে যেসব উপকার হয় ঢাকা শহরে কোনো ব্যাটারিচালিত রিকশা চলবে না: ওবায়দুল কাদের বিশ্বাস পুনর্নির্মাণের জন্য আমি বাংলাদেশ সফর করছি: ডোনাল্ড লু ভারতবর্ষে হিন্দু মুসলমানের রাজনীতি হয়,মহাত্মা গান্ধী সকল ধর্মের রাজনীতি নাই গুলিস্তান-মিরপুরের কাপড় পাকিস্তানের বলে বিক্রি করেন তনি! ইসরায়েলের সেনা ঘাঁটির অস্ত্রগুদামে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে

বিএনপির ‘আগুন–সন্ত্রাসের’ প্রতিবাদে ঝিনাইদহে গোলাম কিবরিয়া অনু ভাই এর সমর্থক গোষ্ঠীর মিছিল

রিপোর্টারের নাম
  • আপডেট সময় : Tuesday, November 7, 2023
  • 140 Time View

মোঃ ইব্রাহিম হোসেনঃ বিএনপি ও সমমনা জোটের ‘আগুন–সন্ত্রাসের’ প্রতিবাদে ঝিনাইদহ শহরে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঝিনাইদহ-৪ আসনের নৌকা প্রতীকের মনোনয়ন প্রত্যাশী আশির দশকের ছাত্রলীগ নেতা,  ঝিনাইদহ-৪ আসনের ঘোড়াশাল ইউনিয়নের নারিকেল বাড়ীয়া গ্রামের আলী হাসান হাসু মিয়ার কৃতি সন্তান, যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের অন্যতম সংগঠক, আন্তর্জাতিক ভাবে স্বীকৃত, অন্যতম লবিং সংগঠন আমেরিকা বাংলাদেশ কমিউনিটি ডেভেলপমেন্ট ইনিশিয়েটিভ (এবিসিডিআই) এর প্রতিষ্ঠাতা সাধারন সম্পাদক, ১/১১ এ জননেত্রী শেখ হাসিনার মুক্তি আন্দোলনের  এবং বাংলাদেশ সরকারের পক্ষ্যে গুরুত্বপূর্ণ লবিংএ বলিষ্ঠ ভূমিকা পালনকারী রাজপথের লড়াকু সৈনিক, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার আস্থাভাজন নেতা, জনাব গোলাম কিবরিয়া অনুর নেতৃত্বে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (৭ নভেম্বর) বিকালে ঝিনাইদহ শহরে গোলাম কিবরিয়া অনু ভাই এর সমর্থক গোষ্ঠীর আয়োজনে আওয়ামী লীগ ও আওয়ামী লীগের অঙ্গসংগঠনের নেতাকর্মীরা এ বিক্ষোভ মিছিল ও সমাবেশে অংশ নেয়।

এসময় গোলাম কিবরিয়া অনু বলেন, গণতন্ত্রের সুযোগ নিয়ে বিএনপি-জামায়াত বাসে আগুন, পুলিশের গাড়িতে আগুন দিয়ে এক নৈরাজ্যকর পরিস্থিতি সৃষ্টি করে বিএনপি প্রমাণ করেছে, তারা বদলায়নি। বিএনপি-জামায়াত জঙ্গি কায়দায় ২০১৪ ও ২০১৮ সালের মত আগুন সন্ত্রাস চালাচ্ছে। আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে ঘিরে দেশে অস্থিতিশীল পরিবেশ তৈরি করছে বিএনপি-জামায়াত। ১৯৭১ ও ৭৫-এর শত্রুরা নির্বাচন এলে সক্রিয় হয়ে পড়ে। হরতাল-অবরোধের বিরুদ্ধে সবাইকে সোচ্চার হতে হবে। হরতাল-অবরোধ যারা করে তাদের রুখে দিতে হবে। কোনো ধরনের অরাজকতা দেশে হতে দেওয়া হবে না।

তিনি আরো বলেন, দেশ ও জনগণের স্বার্থে সকলকে ঐক্যবদ্ধ থেকে শেখ হাসিনাকে আবারও রাষ্ট্রক্ষমতায় আনতে হবে। দেশের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে শেখ হাসিনার বিকল্প নেই। সরকারের ধারাবাহিকতা না থাকলে দেশের উন্নয়ন বাধাগ্রস্ত হবে।বিগত দিনে বিএনপি-জামায়াত জোট সরকার ক্ষমতায় আসার পরে আওয়ামী লীগ সরকারের নানা ধরনের উন্নয়ন প্রকল্প বন্ধ করে দিয়েছিল। তারা দেশকে দুর্নীতি ও জঙ্গি সন্ত্রাসের রাষ্ট্রে পরিণত করেছিল। শেখ হাসিনা রাষ্ট্রক্ষমতায় এসে দেশকে জঙ্গি, সন্ত্রাস ও দুর্নীতি মুক্ত করে বিশ্বে মধ্যম আয়ের দেশে পরিণত করেছেন। মধ্যম আয়ের দেশে থেকে উন্নত রাষ্ট্রের কাতারে নিয়ে যেতে প্রধানমন্ত্রী দিনরাত নিরলসভাবে কাজ করে চলছেন।তাই আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিয়ে শেখ হাসিনাকে রাষ্ট্রক্ষমতায় আনতে হবে।

শেয়ার করুন
More News Of This Category

Dairy and pen distribution

ডিজাইনঃ নাগরিক আইটি ডটকম
themesba-lates1749691102