May 19, 2024, 4:29 am
শিরোনামঃ
শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে মৎস্যজীবী লীগের উদ্যোগে আলোচনা সভা বিচার ব্যবস্তার সুচনার ইতিহাস জানিনা, বিতর্কের শেষ কোথায় ? বুঝতে পারছি না বঙ্গ কণ্যার স্বদেশ প্রত্যাবর্তন ও বাংলার মাটি কে বুকে ধারন, ইতিহাসের অংশ ব্রাহ্মণবাড়িয়া মুক্তিযোদ্ধা স্মৃতি পাঠাগারের কমিটি গঠন জহির সভাপতি ও লিটন সাধারণ সম্পাদক গাজায় নিজেদের গোলার আঘাতে পাঁচ ইসরায়েলি সেনা নিহত তালের শাঁস খেলে যেসব উপকার হয় ঢাকা শহরে কোনো ব্যাটারিচালিত রিকশা চলবে না: ওবায়দুল কাদের বিশ্বাস পুনর্নির্মাণের জন্য আমি বাংলাদেশ সফর করছি: ডোনাল্ড লু ভারতবর্ষে হিন্দু মুসলমানের রাজনীতি হয়,মহাত্মা গান্ধী সকল ধর্মের রাজনীতি নাই গুলিস্তান-মিরপুরের কাপড় পাকিস্তানের বলে বিক্রি করেন তনি!

প্রচার-প্রচারণায় জমজমাট ঢাকা-১৩, জোর গণসংযোগ চালাচ্ছেন ৫নং ইউনিট আওয়ামী লীগ

রিপোর্টারের নাম
  • আপডেট সময় : Saturday, December 23, 2023
  • 138 Time View
মোঃ ইব্রাহিম হোসেন: মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশে রোড টু স্মার্ট বাংলাদেশ বাস্তবায়নের লক্ষ্যে আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঢাকা-১৩ আসনের উন্নয়নের রূপকার বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও ঢাকা-১৩ আসনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী রণাঙ্গনের বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট জাহাঙ্গীর কবির নানক এর পক্ষে নৌকায় ভোট চেয়ে আজ ২৩ ডিসেম্বর ২০২৩ রোজ শনিবার জোর গণসংযোগ ও সরকারের উন্নয়নের তথ্য সম্বলিত লিফলেট বিতরণ করেন, ঢাকা মহানগর উত্তর মোহাম্মদপুর থানার ৩১ নং ওয়ার্ড আওয়ামী লীগের অন্তর্ভুক্ত ৫নং ইউনিট (ডি-৪ শেরশাহাশুরী রোড ও শহীদ সলিমুল্লাহ রোড কেন্দ্র ভিত্তিক নির্বাচন পরিচালনা কমিটির নেতৃবৃন্দ।
এসময় উপস্থিত ছিলেন, ৩১ নং ওয়ার্ড আওয়ামী লীগের সংগ্রামী সভাপতি ও সদ্য সমাপ্ত ত্রি-বার্ষিক সম্মেলনে সভাপতি পদপ্রার্থী বিশিষ্ট ব্যবসায়ি ও সমাজসেবক দিল মোহাম্মদ দিলু, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মোহাম্মদ আলী মাঝি, ৫নং ইউনিট (ডি-৪ শেরশাহাশুরী রোড ও শহীদ সলিমুল্লাহ রোড কেন্দ্র ভিত্তিক নির্বাচন পরিচালনা কমিটির সদস্য সচিব আব্দুল্লাহ আল রাশেদ উজ্জ্বল, যুগ্ম-আহবায়ক মোঃ হাসিবুল হক (বিপ্লব), সদস্য সচিব মোঃ রুহুল আমিন সহ অন্যান্য নেতৃবৃন্দ।
গণসংযোগে অংশ নিয়ে দিল মোহাম্মদ দিলু বলেন, আগামী ৭ জানুয়ারি অনুষ্ঠিত জাতীয় সংসদ নির্বাচনে আপনারা যাঁর যাঁর এলাকার কেন্দ্রে কেন্দ্রে গিয়ে স্বতঃস্ফূর্তভাবে ভোট দেবেন। নৌকা প্রতীককে বিজয়ী করে আনবেন। আমরা সবাই একসঙ্গে কাজ করে ঢাকা-১৩ আসন মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ও অ্যাডভোকেট জাহাঙ্গীর কবির নানক ভাইকে উপহার দেব।
দিল মোহাম্মদ দিলু আরো বলেন, ৩১ নং ওয়ার্ড আওয়ামী লীগের নেতৃবৃন্দ ঢাকা-১৩ আসনের আওয়ামী লীগের মনোনীত প্রার্থী রণাঙ্গনের বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট জাহাঙ্গীর কবির নানক ভাইয়ের নির্দেশনা ও বাস্তবায়নের লক্ষ্যে সাধারণ মানুষের কাছে গিয়ে সরকারের উন্নয়ন তুলে ধরে নৌকায় ভোট চেয়ে গণসংযোগ ও লিফলেট বিতরণ করে যাচ্ছে। প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা পদ্মা সেতু, পারমাণবিক বিদ্যুৎ কেন্দ্র স্থাপন, মেট্রোরেল, পায়রা সমুদ্র বন্দর, পদ্মা সেতুতে ট্রেন চলাচল, কর্ণফুলী নদীতে বঙ্গবন্ধু টানেল সহ অসংখ্য মেগা প্রকল্প বাস্তবায়ন করেছেন। ভূমিহীন ও গৃহহীনদের জন্য জমিসহ ঘরের ব্যবস্থা, বয়স্ক ভাতা, বিধবা ভাতা, গর্ভবতী মায়েদের মাতৃত্বকালীন ভাতা, প্রতিবন্ধী ভাতা সহ সুবিধা বঞ্চিত মানুষের বিভিন্ন ধরণের ভাতার ব্যবস্থা, প্রতিবছর পয়লা জানুয়ারি শিক্ষার্থীদের মাঝে বিনামূল্যে নতুন বই বিতরণ, শিক্ষার্থীদের উপবৃত্তি প্রদান, ৫৬৪ টি মডেল মসজিদ নির্মাণ, সার্বজনীন পেনশন স্কিম বাস্তবায়ন সহ অসংখ্য ব্রীজ রেললাইন স্থাপন ও নতুন নতুন রাস্তা তৈরি করে যোগাযোগ ব্যবস্থা উন্নত সহ দেশের অর্থনৈতিক অবস্থার পরিবর্তন ঘটিয়েছে। যে কারণে আজকে বাংলাদেশ উন্নয়নশীল ও ডিজিটাল দেশে পরিণত হয়েছে। তিনি আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকায় ভোট দিয়ে প্রধানমন্ত্রীর শেখ হাসিনার নেতৃত্বে স্মার্ট বাংলাদেশ বাস্তবায়নের লক্ষ্যে মানুষের ভাগ্য উন্নয়নের জন্য আবারো জননেত্রী শেখ হাসিনাকে সরকার গঠন করে প্রধানমন্ত্রী করার আহ্বান জানান।
শেয়ার করুন
More News Of This Category

Dairy and pen distribution

ডিজাইনঃ নাগরিক আইটি ডটকম
themesba-lates1749691102