May 19, 2024, 5:02 am
শিরোনামঃ
শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে মৎস্যজীবী লীগের উদ্যোগে আলোচনা সভা বিচার ব্যবস্তার সুচনার ইতিহাস জানিনা, বিতর্কের শেষ কোথায় ? বুঝতে পারছি না বঙ্গ কণ্যার স্বদেশ প্রত্যাবর্তন ও বাংলার মাটি কে বুকে ধারন, ইতিহাসের অংশ ব্রাহ্মণবাড়িয়া মুক্তিযোদ্ধা স্মৃতি পাঠাগারের কমিটি গঠন জহির সভাপতি ও লিটন সাধারণ সম্পাদক গাজায় নিজেদের গোলার আঘাতে পাঁচ ইসরায়েলি সেনা নিহত তালের শাঁস খেলে যেসব উপকার হয় ঢাকা শহরে কোনো ব্যাটারিচালিত রিকশা চলবে না: ওবায়দুল কাদের বিশ্বাস পুনর্নির্মাণের জন্য আমি বাংলাদেশ সফর করছি: ডোনাল্ড লু ভারতবর্ষে হিন্দু মুসলমানের রাজনীতি হয়,মহাত্মা গান্ধী সকল ধর্মের রাজনীতি নাই গুলিস্তান-মিরপুরের কাপড় পাকিস্তানের বলে বিক্রি করেন তনি!

নৌকার বিজয় নিশ্চিত করতে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে: লুৎফর রহমান (বাবুল)

রিপোর্টারের নাম
  • আপডেট সময় : Thursday, December 28, 2023
  • 140 Time View

মোঃ ইব্রাহিম হোসেনঃ ঢাকা মোহাম্মদপুর টাউন হল কাঁচা বাজার বণিক সমিতির সংগ্রামী সফল সভাপতি বিশিষ্ট ব্যবসায়ি ও সমাজসেবক মোঃ লুৎফর রহমান (বাবুল) বলেছেন, আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে ঢাকা-১৩ আসনের উন্নয়নের রূপকার বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও ঢাকা-১৩ আসনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী রণাঙ্গনের বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট জাহাঙ্গীর কবির নানক ভাইকে নৌকা মার্কায় ভোট দিয়ে বিপুল ভোটে জয়লাভ করাতে হবে।

বুধবার (২৭ ডিসেম্বর) রাত্রে রাজধানীর মোহাম্মদপুর টাউল হল, ঢাকা উত্তর সিটি কর্পোরেশন কাঁচা বাজার বণিক সমিতির উদ্যোগে নির্বাচনী মতবিনিময় সভায় তিনি এ কথা বলেন।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, মোহাম্মদপুর টাউন হল কাঁচা বাজার বণিক সমিতির সভাপতি মোঃ লুৎফর রহমান (বাবুল)। অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ঢাকা-১৩ আসনের উন্নয়রে রূপকার বাংলাদেশ আওয়ামী লীগের মনোনীত প্রার্থী ও দলটির সভাপতিমণ্ডলীর সদস্য অ্যাডভোকেট জাহাঙ্গীর কবির নানক।

মতবিনিময় সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, মোহাম্মদপুর থানা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মোঃ তোফায়েল সিদ্দিক তুহিন, মহিলা বিষয়ক সম্পাদক ও সংরক্ষিত কাউন্সিলর রোকসানা আলম, মোহাম্মদপুর থানা ছাত্রলীগের সংগ্রামী সফল সভাপতি নাঈমুল হাসান রাসেল, ৩১ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি দিল মোহাম্মদ দিলু, সাবেক সাধারণ সম্পাদক রমিজ উদ্দিন ফরাজী।

সভায় স্বাগত বক্তব্য রাখেন, মোহাম্মদপুর টাউন হল কাঁচা বাজার বণিক সমিতির সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা মোঃ মুসলিম উদ্দিন শিকদার, সভা পরিচালনা করেন, যুগ্ম-সাধারণ সম্পাদক মোঃ মোরশেদ আলম।

এসময় উপস্থিত ছিলেন, মোহাম্মদপুর টাউল হল, ঢাকা উত্তর সিটি কর্পোরেশন কাঁচা বাজার বণিক সমিতির ব্যবসায়ীবৃন্দ, মোহাম্মদপুর থানা, ওয়ার্ড ও ইউনিট আওয়ামী লীগ এবং আওয়ামী লীগের অঙ্গসংগঠনের নেতাকর্মী, এলাকার গণ্যমান্য ব্যক্তি বর্গ সহ প্রমুখ।

শেয়ার করুন
More News Of This Category

Dairy and pen distribution

ডিজাইনঃ নাগরিক আইটি ডটকম
themesba-lates1749691102