May 17, 2024, 9:32 am
শিরোনামঃ
গাজায় নিজেদের গোলার আঘাতে পাঁচ ইসরায়েলি সেনা নিহত তালের শাঁস খেলে যেসব উপকার হয় ঢাকা শহরে কোনো ব্যাটারিচালিত রিকশা চলবে না: ওবায়দুল কাদের বিশ্বাস পুনর্নির্মাণের জন্য আমি বাংলাদেশ সফর করছি: ডোনাল্ড লু ভারতবর্ষে হিন্দু মুসলমানের রাজনীতি হয়,মহাত্মা গান্ধী সকল ধর্মের রাজনীতি নাই গুলিস্তান-মিরপুরের কাপড় পাকিস্তানের বলে বিক্রি করেন তনি! ইসরায়েলের সেনা ঘাঁটির অস্ত্রগুদামে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে স্বপ্নজয়ী মা সম্মাননা পেলেন ১১ জন চিকিৎসা ক্ষেত্রে আমূল পরিবর্তন করেছে আওয়ামী লীগ সরকার: জাহাঙ্গীর কবির নানক হায়দার আকবর খান রনোর মৃত্যুত্বেে দেশ একজন সুস্থ রাজনৈতিক ব্যাক্তিত্ব হারালেন।

দলের জন্য কাজ করলে সংগঠনের পদ-পদবি কেউ টেনে ধরে ঠেকাতে পারবে নাঃ অধ্যক্ষ এম এ সাত্তার

রিপোর্টারের নাম
  • আপডেট সময় : Wednesday, September 29, 2021
  • 269 Time View

মোঃ ইব্রাহিম হোসেনঃ ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক এবং মোহাম্মদপুর থানা আওয়ামী লীগের সংগ্রামী সভাপতি মানুষ গড়ার কারিগর অধ্যক্ষ এম এ সাত্তার বলেছেন, দলের জন্য কাজ করলে সংগঠনের পদ-পদবী কেউ টেনে ধরে ঠেকাতে পারবে না।

২৯ সেপ্টেম্বর ২০২১ রোজ বুধবার রাজধানী মোহাম্মদপুর থানার ৩১ নং ওয়ার্ডের ৯, ১০, ১১ ও ১২ নং ইউনিট আওয়ামী লীগের উদ্যোগে ১৪ অক্টোবর ২০২১ রোজ বৃহস্পতিবার ইউনিট আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন ও কমিটি গঠন উপলক্ষে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

অধ্যক্ষ এম এ সাত্তার বলেন, আগামী ১৪ অক্টোবর অনুষ্ঠিতব্য মোহাম্মদপুর থানার ৩১ নং ওয়ার্ডের ৯, ১০, ১১ ও ১২ নং ইউনিট আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে দলকে শক্তিশালী করতে দলীয় ভেদাভেদ ভুলে সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।এই আলোচনা সভাকে কেন্দ্র করে বিপুল সংখ্যক নেতাকর্মীর উপস্থিতিতে ভালো লেগেছে এবং প্রশংসনীয় কাজ করেছে। আশা করি ইউনিট আওয়ামী লীগের আসন্ন সম্মেলন আরো উৎসবমুখর পরিবেশে অনুষ্ঠিত হবে।

তিনি আরো বলেন, গণতান্ত্রিক ধারাবাহিকতায় জন্ম নেওয়া উপমহাদেশের ঐতিহ্যবাহী রাজনৈতিক দল বাংলাদেশ আওয়ামী লীগ। বাংলাদেশ আওয়ামীলীগ একটি অসাম্প্রদায়িক রাজনৈতিক প্রতিষ্ঠান হিসেবে সর্বজন স্বীকৃত।যেখানে বৈশ্বিক করোনা মহামারীর মধ্যে বিশ্বের অন্যান্য ধনী দেশগুলোর অর্থনৈতিক অবস্থা স্থবির হয়ে পড়েছে, সেখানে বাংলাদেশে স্বাধীনতার সুর্বণজয়ন্তী ও জাতির পিতার জন্মশত বার্ষিকীতে জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ সরকার করোনা নিয়ন্ত্রণের পাশাপাশি অর্থনৈতিক কর্মকাণ্ড সচল রেখে বিশ্ববাসীর সামনে উদাহরণ সৃষ্টি করে যাচ্ছে। এর মূল অংশীদার বাংলাদেশ আওয়ামী লীগ। এছাড়াও বাংলাদেশ আওয়ামী লীগ এর আরও নানামাত্রিক সফলতা রয়েছে। যেমন, স্বল্পোন্নত দেশ থেকে উন্নয়নশীল দেশে উত্তরণের ৩টি সূচকে বাংলাদেশ শর্ত পূরণ করে অনেক দূর এগিয়ে গেছে। এখন আমরা বঙ্গবন্ধুর ‘স্বপ্নের সোনার বাংলা’ গঠনের জন্য ২০৪১ সালে বাংলাদেশ আওয়ামী লীগ নেতৃত্বে উন্নত বাংলাদেশের স্বপ্ন দেখছি। বাংলাদেশ আওয়ামী লীগ এর এসব বিজয় গাঁথার অংশীদার বাংলাদেশের আপামর জনসাধারণ। আমি এই প্রজন্মের একজন নাগরিক ও  বাংলাদেশ আওয়ামী লীগের সদস্য হিসাবে গর্ব বোধ করি।

আলোচনা সভায় উপস্থিত ছিলেন, শহীদ শেখ কামালের বন্ধু, বীর মুক্তিযোদ্ধা বরকত ই-খোদা, মোহাম্মদপুর থানা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মোঃ তোফায়েল সিদ্দিক তুহিন, অর্থ বিষয়ক সম্পাদক এনাম-ই-খোদা জুলু, ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) ৩১, ৩৩ ও ৩৪ নং ওয়ার্ডের সংরক্ষিত কাউন্সিলর ও মোহাম্মদপুর থানা আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদক রোকসানা আলম, মোহাম্মদপুর থানা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোঃ শাহাজান খান, দপ্তর সম্পাদক শহিদুল ইসলাম শহিদ, সদস্য আকবর খান, ৩১ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি জনাব দিল মোহাম্মদ দিলু, সাধারণ সম্পাদক ওয়ালিউল্লাহ মাষ্টার এবং মোহাম্মদপুর থানা, ওয়ার্ড, ইউনিট আওয়ামী লীগ এবং আওয়ামী লীগের অঙ্গসংগঠনের নেতাকর্মী, এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ, সুধী সমাজ এবং সাংবাদিকবৃন্দসহ প্রমুখ।

শেয়ার করুন
More News Of This Category

Dairy and pen distribution

ডিজাইনঃ নাগরিক আইটি ডটকম
themesba-lates1749691102