May 18, 2024, 4:43 pm
শিরোনামঃ
বিচার ব্যবস্তার সুচনার ইতিহাস জানিনা, বিতর্কের শেষ কোথায় ? বুঝতে পারছি না বঙ্গ কণ্যার স্বদেশ প্রত্যাবর্তন ও বাংলার মাটি কে বুকে ধারন, ইতিহাসের অংশ ব্রাহ্মণবাড়িয়া মুক্তিযোদ্ধা স্মৃতি পাঠাগারের কমিটি গঠন জহির সভাপতি ও লিটন সাধারণ সম্পাদক গাজায় নিজেদের গোলার আঘাতে পাঁচ ইসরায়েলি সেনা নিহত তালের শাঁস খেলে যেসব উপকার হয় ঢাকা শহরে কোনো ব্যাটারিচালিত রিকশা চলবে না: ওবায়দুল কাদের বিশ্বাস পুনর্নির্মাণের জন্য আমি বাংলাদেশ সফর করছি: ডোনাল্ড লু ভারতবর্ষে হিন্দু মুসলমানের রাজনীতি হয়,মহাত্মা গান্ধী সকল ধর্মের রাজনীতি নাই গুলিস্তান-মিরপুরের কাপড় পাকিস্তানের বলে বিক্রি করেন তনি! ইসরায়েলের সেনা ঘাঁটির অস্ত্রগুদামে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে

ঢাকার রাজপথে এভাবেই শোভা পাচ্ছে পোস্টার, ব্যানার আর ফেস্টুনে

রিপোর্টারের নাম
  • আপডেট সময় : Monday, November 6, 2023
  • 161 Time View
মোঃ ইব্রাহিম হোসেনঃ আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনীত প্রার্থীকে নৌকা মাকায় ভোট দিন। শেখ হাসিনার সরকার বার বার দরকার। এই প্রতিপাদ্য স্লোগানকে সামনে রেখে, আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে রাজবাড়ী-২ আসন থেকে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী ও রাজবাড়ী-২ আসনের আগামীর কর্ণধার, বাংলাদেশ কৃষক লীগের কেন্দ্রীয় কমিটির বিপ্লবী সাংগঠনিক সম্পাদক ও ঢাকাস্থ রাজবাড়ী জেলা সাংবাদিক সমিতি সভাপতি নুরে আলম সিদ্দিকী হক এর পোস্টার, ব্যানার আর ফেস্টুনে ঢাকার রাজপথ থেকে অলি গলিতেও এভাবেই শোভা পাচ্ছে।
আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে এরই মধ্যে প্রচারণায় নেমেছেন আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী নেতারা।
সরজমিন দেখা যায়, ঢাকার বঙ্গবন্ধু এভিনিউয়ে ও তার আশেপাশে বাংলাদেশ কৃষক লীগের কেন্দ্রীয় কমিটির বিপ্লবী সাংগঠনিক সম্পাদক ও ঢাকাস্থ রাজবাড়ী জেলা সাংবাদিক সমিতি সভাপতি নুরে আলম সিদ্দিকী হক এর নামে পোস্টার, ব্যানার আর ফেস্টুন টানিয়েছেন তার সমর্থকরা। এতে রাজবাড়ী-২ আসনের ‘এমপি হিসেবে দেখতে চাই’ এবং ‘নৌকায় ভোট দিন’ এমনটা উল্লেখ রয়েছে। পাশাপাশি বর্তমান সরকারের উন্নয়ন কর্মকাণ্ডের কথাও লেখা আছে তাতে।
শেয়ার করুন
More News Of This Category

Dairy and pen distribution

ডিজাইনঃ নাগরিক আইটি ডটকম
themesba-lates1749691102