April 18, 2024, 7:36 pm
শিরোনামঃ
শুধু প্রশাসন দিয়ে মাদক ও কিশোর গাং প্রতিরোধ করা সম্ভব নয় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার পরিকল্পনা বাস্তবায়ন করতে ব্যর্থ হলে ? গুচ্ছভুক্ত ২৪ বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষার তারিখ ঘোষণা ভন্ড কবিরাজ বলেন তিনমাথা,জ্বীন দিয়ে ও গোখরা সাপের কামড় দিয়ে শেষ করে দিব জানা গেল কোরবানি ঈদের সম্ভাব্য তারিখ বাংলা ও বাঙ্গালীর নববর্ষঃ আঃ রহমান শাহ ঈদুল ফিতরের শুভেচ্ছা জানালেন কৃষক লীগ নেতা মোঃ হালিম খান পদ্মা সেতুতে একদিনে সর্বোচ্চ টোল আদায়ের রেকর্ড জাহাজেই ঈদুল ফিতরের নামাজ আদায় করলেন জিম্মি নাবিকরা পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছে আলহাজ্ব লায়ন মোঃ দেলোয়ার হোসেন

জন্মদিনে শুভেচ্ছায় সিক্ত আওয়ামী লীগ নেতা মোঃ তোফায়েল সিদ্দিক তুহিন

রিপোর্টারের নাম
  • আপডেট সময় : Wednesday, January 11, 2023
  • 94 Time View

মোঃ ইব্রাহিম হোসেন: জন্মদিনে মানুষের ভালোবাসায় সিক্ত হয়েছেন বৃহত্তর মোহাম্মদপুর থানা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক, মোহাম্মদপুর, আদাবর, শেরে বাংলা নগর থানা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক, মোহাম্মদপুর থানা আওয়ামী লীগের সাবেক যুগ্ম-সাধারণ সম্পাদক, সদ্য সমাপ্ত ত্রি-বার্ষিক সম্মেলনে সাধারণ সম্পাদক পদপ্রার্থী ও হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালী জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শের সৈনিক মোঃ তোফায়েল সিদ্দিক তুহিন।

মোঃ তোফায়েল সিদ্দিক তুহিন ঢাকা মহানগর উত্তর মোহাম্মদপুর থানার আওয়ামী লীগের সাবেক সফল যুগ্ম-সাধারণ সম্পাদক হিসেবে সফলতার পরিচয় দিয়েছেন। ১১ জানুয়ারি ২০২৩ রোজ বুধবার তার ৫২তম শুভ জন্মদিন ছিল।

তার জন্মদিনে বন্ধু-বান্ধব, আত্মীয় স্বজন, রাজনৈতিক নেতাকর্মী, সাংবাদিক’সহ নানা শ্রেণি পেশার মানুষ সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকেও শুভেচ্ছা জানিয়েছেন। কাছে যারা ছিলেন তারা ফুল ও কেক কেটে জন্মদিনের উৎসব পালন করেছেন।

মোঃ তোফায়েল সিদ্দিক তুহিন ছাত্রজীবন থেকেই বঙ্গবন্ধুর আদর্শে উজ্জীবীত হয়ে রাজনীতি শুরু করেন। মানুষের কল্যাণে রাজনীতি এ কথাটিই তিনি সবাইকে বোঝানোর চেষ্টা করেছেন। সুখে দুখে মানুষের পাশে দাঁড়ানোর চেষ্টা করেছেন। একারণেই তিনি সকলের নিকট আকাশচুম্বী জনপ্রিয় হয়ে আছেন।

১১ জানুয়ারি ২০২৩ রোজ বুধবার বন্ধু-বান্ধব, আত্মীয় স্বজন, রাজনৈতিক নেতাকর্মী, সাংবাদিক’সহ নানা শ্রেণি পেশার মানুষ ফুলের শুভেচ্ছা দিয়ে ও কেক কেটে তার জন্মদিন পালন করেন।

জন্মদিনে সবার উদ্দেশে মোঃ তোফায়েল সিদ্দিক তুহিন বলেন, ‘মানুষের ভালবাসায় সত্যিই আমি মুগ্ধ। সারাজীবন এভাবেই মানুষের ভালোবাসার মাঝে বেঁচে থাকতে চাই।

শেয়ার করুন
More News Of This Category

Dairy and pen distribution

ডিজাইনঃ নাগরিক আইটি ডটকম
themesba-lates1749691102