May 17, 2024, 7:28 am
শিরোনামঃ
গাজায় নিজেদের গোলার আঘাতে পাঁচ ইসরায়েলি সেনা নিহত তালের শাঁস খেলে যেসব উপকার হয় ঢাকা শহরে কোনো ব্যাটারিচালিত রিকশা চলবে না: ওবায়দুল কাদের বিশ্বাস পুনর্নির্মাণের জন্য আমি বাংলাদেশ সফর করছি: ডোনাল্ড লু ভারতবর্ষে হিন্দু মুসলমানের রাজনীতি হয়,মহাত্মা গান্ধী সকল ধর্মের রাজনীতি নাই গুলিস্তান-মিরপুরের কাপড় পাকিস্তানের বলে বিক্রি করেন তনি! ইসরায়েলের সেনা ঘাঁটির অস্ত্রগুদামে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে স্বপ্নজয়ী মা সম্মাননা পেলেন ১১ জন চিকিৎসা ক্ষেত্রে আমূল পরিবর্তন করেছে আওয়ামী লীগ সরকার: জাহাঙ্গীর কবির নানক হায়দার আকবর খান রনোর মৃত্যুত্বেে দেশ একজন সুস্থ রাজনৈতিক ব্যাক্তিত্ব হারালেন।

আবার একটি সংগ্রামের মধ্য দিয়ে গণতন্ত্র প্রতিষ্ঠা করবো: মির্জা ফখরুল ইসলাম আলমগীর

রিপোর্টারের নাম
  • আপডেট সময় : Thursday, December 16, 2021
  • 189 Time View

মোঃ ইব্রাহিম হোসেনঃ বিজয়ের ৫০ বছরেও স্বাধীনতার লক্ষ্য পূরণ হয়নি মন্তব্য করে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, জনগণকে ঐক্যবদ্ধ করে এদেশে আবারও একটি সংগ্রামের মধ্য দিয়ে আমরা গণতন্ত্রকে প্রতিষ্ঠা করবো। এই দেশকে মুক্ত করবো।

আজ ১৬ ডিসেম্বর ২০২১ রোজ বৃহস্পতিবার সকালে সাভারের জাতীয় স্মৃতিসৌধে বীর শহিদদের প্রতি শ্রদ্ধা নিবেদন শেষে বিএনপি মহাসচিব এসব কথা বলেন।

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, আমাদের দুর্ভাগ্য, যে লক্ষ্য নিয়ে আমরা স্বাধীনতা যুদ্ধে ঝাঁপিয়ে পড়েছিলাম আজ ৫০ বছর পরেও তা বাস্তবায়িত হয়নি। আমাদের স্বাধীনতার চেতনা ছিল– একটি গণতান্ত্রিক রাষ্ট্র প্রতিষ্ঠার, একটি গণতান্ত্রিক সমাজ প্রতিষ্ঠা করার।

খালেদা জিয়ার স্বাস্থ্য নিয়ে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে বিএনপি মহাসচিব বলেন, আওয়ামী লীগ একদলীয় সরকার প্রতিষ্ঠা করে বিরোধী দলকে নির্মূল করছে। দেশনেত্রীকে মিথ্যা মামলা দিয়ে গ্রেপ্তার করা হয়েছে। তিনি আজ গুরুতর অসুস্থ অবস্থায় হাসপাতালে ভর্তি। তিনি এখন জীবন-মৃত্যুর সন্ধিক্ষণে। তার বিদেশে গিয়ে চিকিৎসা নেয়ার অধিকারটুকুও কেড়ে নেয়া হয়েছে।

এ সময় মির্জা ফখরুল ইসলাম আলমগীর এর সঙ্গে ছিলেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন, আমীর খসরু মাহমুদ চৌধুরী, বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা পরিষদের সদস্য আমানউল্লাহ আমান, আবদুস সালাম, সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী, মাহবুবউদ্দিন খোকন, খায়রুল কবির খোকন প্রমুখ।।

শেয়ার করুন
More News Of This Category

Dairy and pen distribution

ডিজাইনঃ নাগরিক আইটি ডটকম
themesba-lates1749691102