May 6, 2024, 5:04 am
শিরোনামঃ
কালুখালী উপজেলা বিএনপির দ্বি-বার্ষিক সম্মেলন সভাপতি লুৎফর, সম্পাদক এ্যাড. রুমা বরিশালে ইউপি চেয়ারম্যানসহ ৩ জনকে কুপিয়ে জখম, গুলিবিদ্ধ-১ পর্ব ১০২: “যে ইতিহাসটি বলা দরকার” : এডভোকেট খোন্দকার সামসুল হক রেজা দেশে উদ্ভাবন হলো ‘ডায়াবেটিক চাল’ রাজবাড়ীর পাংশায় বাস – ট্রাকের মুখোমুখি সংঘর্ষ, আহত ১১ জন ইসরায়েলের সঙ্গে সব ধরনের বাণিজ্য বন্ধ করে দিলো তুরস্ক পদোন্নতি পেলেন চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালের সেই মানবিক জহির ধারাবাহিকভাবে মোহাম্মদপুরে তীব্র তাপদাহে পথচারীদের মাঝে শরবত বিতরণ ঢাকায় বৃষ্টি কখন জানাল আবহাওয়া অধিদপ্তর ভুয়া মৃত সনদ নিজেই তৈরি করতো মিল্টন: ডিবি প্রধান

আলফাডাঙ্গায় প্রান্তিক কৃষক-কৃষাণীরা পেল ঈদ বস্ত্র ও নগদ অর্থ

রিপোর্টারের নাম
  • আপডেট সময় : Monday, May 2, 2022
  • 274 Time View

মোাঃ ইব্রাহিম হোসেনঃ বাংলাদেশ কৃষক লীগের গৌরবোজ্জ্বল ৫০তম প্রতিষ্ঠাবার্ষিকী ও আসন্ন পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষে ফরিদপুরের আলফাডাঙ্গায় প্রান্তিক কৃষক-কৃষাণীদের মাঝে ঈদ বস্ত্র ও নগদ অর্থ বিতরণ করা হয়েছে।

১ মে ২০২২ রোজ রোববার সকাল সাড়ে ১১টায় পৌরসভার ধানসিঁড়ি রেস্টুরেন্টে এক অনুষ্ঠানের মাধ্যমে বাংলাদেশ কৃষক লীগের কেন্দ্রীয় কমিটির সহ স্বাস্থ্য ও পরিবার কল্যাণ বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট শেখ জামাল হোসেন মুন্না তার নিজস্ব অর্থায়নে এসব বিতরণ করেন। প্রায় দুই শতাধিক পরিবারের মাঝে এ সুবিধা প্রদান করা হয়।

এসব বিতরণকালে অন্যদের মধ্যে আলফাডাঙ্গা উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দুল আলীম সোজা, সহ-সভাপতি আব্দুর রউফ তালুকদার, দপ্তর সম্পাদক সেলিম রেজা, উপজেলার আওয়ামী লীগের উপদেষ্টা কমিটির সদস্য আব্দুল আলীম খান, উপজেলা কৃষক লীগ নেতা শেখ ছিদ্দিকুর রহমান ও বুড়াইচ ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি মনিরুজ্জামান মনির প্রমুখ উপস্থিত ছিলেন।

এবিষয়ে অ্যাডভোকেট শেখ জামাল হোসেন মুন্না জানান, ‘উৎসবে-দুর্যোগে মানুষের পাশে দাঁড়ানো আওয়ামী লীগের ঐতিহ‌্য। মাননীয় প্রধানমন্ত্রী এবং আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনা দলীয় নেতাকর্মীদের উৎসব ও দুর্যোগে অসহায়দের পাশে দাঁড়াতে নির্দেশনা দিয়েছেন। এরই ধারাবাহিকতায় বাংলাদেশ কৃষক লীগের সভাপতি কৃষিবিদ সমীর চন্দ্র এবং সাধারণ সম্পাদক এ্যাড. উম্মে কুলসুম স্মৃতি এমপি’র নির্দেশে অসহায় প্রান্তিক কৃষকদের পাশে দাঁড়াতে সাধ্য মতো চেষ্টা করেছি।

শেয়ার করুন
More News Of This Category

Dairy and pen distribution

ডিজাইনঃ নাগরিক আইটি ডটকম
themesba-lates1749691102