May 11, 2024, 7:36 am
শিরোনামঃ
রাজধানী ধানমন্ডিতে লিটন মাস্টার টেইলার্স এন্ড ফেব্রিক্স এর ২য় শাখা উদ্বোধন মোঃ হালিম খানের “মা মাজেদা খাতুনের” জানাজা ও দাফন সম্পন্ন মোঃ হালিম খান এর “মা” মৃত্যুতে নুরে আলম সিদ্দিকী হক শোক প্রকাশ রাজবাড়ী পল্লীবিদ্যুতে অনিয়ম,দূনীতি, শোষন,নির্তযাতন,নিম্নমানের মালামাল ব্যাবহার ও বৈশম্যের প্রতিবাদে কর্মকর্তা কর্মচারীদের কর্মবিরতী পালন তারেককে পরিহার না করলে বিএনপি রাজনৈতিক ভুল সিদ্ধান্ত নিতেই থাকবেন: জাহাঙ্গীর কবির নানক ড. ওয়াজেদ মিয়ার ১৫তম মৃত্যুবার্ষিকীতে গভীর শ্রদ্ধাঞ্জলি জানিয়েছেন মোঃ রুস্তুম আলী দেশের বিভিন্ন স্থানে বৃষ্টির সঙ্গে কালবৈশাখী ঝড়ের আভাস দেশের কয়েকটি অঞ্চলে ৮০ কিমি বেগে ঝড়ের আভাস অসহায় মানুষদের জানাজা ছাড়াই কবর দিতেন চাইল্ড অ্যান্ড ওল্ড এজ কেয়ার’ আশ্রমের চেয়ারম্যান মিল্টন ড. ওয়াজেদ মিয়ার ১৫তম মৃত্যুবার্ষিকীতে গভীর শ্রদ্ধাঞ্জলি জানিয়েছেন এনাম-ই-খোদা জুলু

স্মার্ট বাংলাদেশ নির্মাণেও পাশে থাকবে ভারত: ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি

রিপোর্টারের নাম
  • আপডেট সময় : Wednesday, November 1, 2023
  • 62 Time View

খাস খবর বাংলাদেশ নিউজ ডেস্কঃ ১২ জেলায় আইটি পার্ক নির্মাণে সহযোগিতা করেছে ভারত। স্মার্ট বাংলাদেশ নির্মাণেও পাশে থাকার আশ্বাস দিয়েছেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি।

বুধবার (১ নভেম্বর) নয়াদিল্লি থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে আখাউড়া-আগরতলা ও খুলনা-মোংলা রেলপথ এবং রামপাল বিদ্যুৎকেন্দ্রের দ্বিতীয় ইউনিটের উদ্বোধনী অনুষ্ঠানে এ কথা বলেন তিনি।

নরেন্দ্র মোদি বলেন, এটা অত্যন্ত আনন্দের বিষয় যে, আমরা আবারও ভারত-বাংলাদেশ সহযোগিতার সাফল্য উদযাপনে সংযুক্ত হয়েছি। আমাদের সম্পর্ক ক্রমাগত নতুন উচ্চতায় পৌঁছে যাচ্ছে। গত ৯ বছরে আমরা একসঙ্গে যে কাজ করেছি, তা আগের কয়েক দশকেও হয়নি।

এদিন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা যৌথভাবে তিনটি উন্নয়ন প্রকল্পের উদ্বোধন করেন।

প্রকল্পগুলো হলো- আখাউড়া-আগরতলা আন্তঃসীমান্ত রেল সংযোগ, খুলনা-মোংলা বন্দর রেললাইন ও মৈত্রী সুপার থার্মাল পাওয়ার প্ল্যান্টের ইউনিট-২।

শেয়ার করুন
More News Of This Category

Dairy and pen distribution

ডিজাইনঃ নাগরিক আইটি ডটকম
themesba-lates1749691102