May 20, 2024, 7:49 pm
শিরোনামঃ
রাদওয়ান মুজিব সিদ্দিক ববির জন্মদিনে সাজেদুল ইসলাম এর শুভেচ্ছা ঢাকায় ব্যাটারিচালিত রিকশা চলবে : প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশ ইরানের প্রেসিডেন্ট ইব্রাহিম রাইসির মরদেহ উদ্ধার, নেওয়া হচ্ছে তাবরিজে শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে মৎস্যজীবী লীগের উদ্যোগে আলোচনা সভা বিচার ব্যবস্তার সুচনার ইতিহাস জানিনা, বিতর্কের শেষ কোথায় ? বুঝতে পারছি না বঙ্গ কণ্যার স্বদেশ প্রত্যাবর্তন ও বাংলার মাটি কে বুকে ধারন, ইতিহাসের অংশ ব্রাহ্মণবাড়িয়া মুক্তিযোদ্ধা স্মৃতি পাঠাগারের কমিটি গঠন জহির সভাপতি ও লিটন সাধারণ সম্পাদক গাজায় নিজেদের গোলার আঘাতে পাঁচ ইসরায়েলি সেনা নিহত তালের শাঁস খেলে যেসব উপকার হয় ঢাকা শহরে কোনো ব্যাটারিচালিত রিকশা চলবে না: ওবায়দুল কাদের

সহিংসতার ঘটনায় ভিসা নিষেধাজ্ঞা পর্যালোচনা করবে মার্কিন দূতাবাস

রিপোর্টারের নাম
  • আপডেট সময় : Saturday, October 28, 2023
  • 110 Time View

খাস খবর বাংলাদেশ নিউজ ডেস্কঃ রাজধানীতে বিএনপির সমাবেশকে কেন্দ্র করে সহিংসতার ঘটনায় নিন্দা জানিয়েছে ঢাকাস্থ যুক্তরাষ্ট্র দূতাবাস।

শনিবার (২৮ অক্টোবর) সন্ধ্যায় এক বিবৃতি বলা হয়, ২৮ অক্টোবর ঢাকায় যে রাজনৈতিক সহিংসতা সংঘটিত হয়েছে যুক্তরাষ্ট্র তার নিন্দা জানায়। এক পুলিশ কর্মকর্তা, রাজনৈতিক কর্মীহত্যা এবং একটি হাসপাতাল পোড়ানোর ঘটনা অগ্রহণযোগ্য। সাংবাদিকসহ বেসামরিক নাকরিকদের বিরুদ্ধে সহিংসতাও তেমনই।

ঢাকাস্থ যুক্তরাষ্ট্র দূতাবাসের বিবৃতিতে আরও বলা হয়, সম্ভাব্য ভিসা নিষেধাজ্ঞার জন্য আমরা সমস্ত সহিংস ঘটনার পর্যালোচনা করবো। আমরা সব পক্ষকে শান্তি ও সংযমের আহ্বান জানাই।

এদিকে রাজধানীতে নিরাপত্তার স্বার্থে রাত থেকেই ১১ প্লাটুন বিজিবি মোতায়েন করা হয়েছে। বিজিবি সদর দপ্তরের জনসংযোগ কর্মকর্তা মো. শরীফুল ইসলাম জানান, নিরাপত্তার স্বার্থে রাত থেকেই রাজধানীতে ১১ প্লাটুন বিজিবি মোতায়েন হয়েছে।

এদের মধ্যে রমনায় ১, মতিঝিলে ২ ও পল্টনে ২ প্লাটুন বিজিবি টহলে থাকবে। সচিবালয়ে ২ ও প্রধান বিচারপতির বাসভবনের সামনে ৪ প্লাটুন বিজিবি মোতায়েন করা হয়েছে।

বিজিবি সদর দপ্তরের পরিচালক (অপারেশন) লেফটেন্যান্ট কর্নেল এ এম জাহিদ পারভেজ গণমাধ্যমকে বলেন, আইনশৃঙ্খলা রক্ষায় আগামীকালও বিজিবি মোতায়েন করা হবে। আমরা ঢাকা মেট্রোপলিটন পুলিশের সঙ্গে ডিউটিতে থাকব। আমরা ডিএমপির কাছে জানতে চেয়েছি এবং সে অনুযায়ী কত প্লাটুন বিজিবি আগামীকাল ডিউটিতে থাকবে তা চূড়ান্ত করে বলতে পারব।

শেয়ার করুন
More News Of This Category

Dairy and pen distribution

ডিজাইনঃ নাগরিক আইটি ডটকম
themesba-lates1749691102