May 20, 2024, 6:52 pm
শিরোনামঃ
রাদওয়ান মুজিব সিদ্দিক ববির জন্মদিনে সাজেদুল ইসলাম এর শুভেচ্ছা ঢাকায় ব্যাটারিচালিত রিকশা চলবে : প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশ ইরানের প্রেসিডেন্ট ইব্রাহিম রাইসির মরদেহ উদ্ধার, নেওয়া হচ্ছে তাবরিজে শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে মৎস্যজীবী লীগের উদ্যোগে আলোচনা সভা বিচার ব্যবস্তার সুচনার ইতিহাস জানিনা, বিতর্কের শেষ কোথায় ? বুঝতে পারছি না বঙ্গ কণ্যার স্বদেশ প্রত্যাবর্তন ও বাংলার মাটি কে বুকে ধারন, ইতিহাসের অংশ ব্রাহ্মণবাড়িয়া মুক্তিযোদ্ধা স্মৃতি পাঠাগারের কমিটি গঠন জহির সভাপতি ও লিটন সাধারণ সম্পাদক গাজায় নিজেদের গোলার আঘাতে পাঁচ ইসরায়েলি সেনা নিহত তালের শাঁস খেলে যেসব উপকার হয় ঢাকা শহরে কোনো ব্যাটারিচালিত রিকশা চলবে না: ওবায়দুল কাদের

রোববার হরতালে ঢাকাসহ সারাদেশে বাস চলবে: পরিবহন মালিক সমিতি

রিপোর্টারের নাম
  • আপডেট সময় : Saturday, October 28, 2023
  • 119 Time View

খাস খবর বাংলাদেশ নেউজ ডেস্কঃ আগামীকাল রোববার সারাদেশে সকাল-সন্ধ্যা হরতাল ডেকেছে বিএনপি। কিন্তু হরতালের এ ঘোষণা প্রত্যাখ্যান করেছে বাংলাদেশ সড়ক পরিবহন মালিক সমিতি।

আজ ২৮ অক্টোবর ২০২৩ রোজ শনিবার সমিতির মহাসচিব খন্দকার এনায়েত উল্যাহ খাস খবর বাংলাদেশকে বলেন, ‘বিএনপির ডাকা আগামীকালের হরতালে ঢাকা শহর, শহরতলী ও আন্তঃজেলা রুটে বাস-মিনিবাস চলাচল অব্যাহত থাকবে।’

পাশাপাশি ঢাকা সড়ক পরিবহন মালিক সমিতি এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানায়, হরতালের বিষয়ে সমিতির ঊর্ধ্বতন কর্মকর্তা, ঢাকার পরিবহন কোম্পানি, রুট মালিক সমিতি ও শ্রমিক নেতাদের সঙ্গে তাৎক্ষণিক আলোচনা করে সিদ্ধান্ত নেওয়া হয়েছে যে আগামীকাল হরতালে ঢাকা শহর ও শহরতলী এবং আন্তঃজেলা রুটে বাস-মিনিবাস চলাচল অব্যাহত থাকবে।

মালিক সমিতির নেতারা সব রুটে গাড়ি চলাচল স্বাভাবিক রাখার জন্য সমিতি ও কোম্পানিভুক্ত মালিকদের অনুরোধ জানান।

গাড়ি চলাচল যেন বাধাগ্রস্ত না হয়, এজন্য নিরাপত্তা ব্যবস্থা জোরদার করতে পুলিশ প্রশাসনের প্রতি অনুরোধ জানিয়েছে মালিক সমিতি।

রাজধানীর নয়াপল্টনে কেন্দ্রীয় কার্যালয়ের সামনে মহাসমাবেশ ছিল বিএনপির। এ সমাবেশকে কেন্দ্র করে পুলিশের সঙ্গে সংঘর্ষে জড়িয়ে পড়ে বিএনপি নেতাকর্মীরা।

পরে নয়াপল্টন থেকে পুলিশ বিএনপি নেতাকর্মীদের সরিয়ে দিলে, বিএনপি আগামীকাল সারাদেশে হরতালের আহ্বান জানায় পুলিশ।

শেয়ার করুন
More News Of This Category

Dairy and pen distribution

ডিজাইনঃ নাগরিক আইটি ডটকম
themesba-lates1749691102