May 19, 2024, 10:05 am
শিরোনামঃ
শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে মৎস্যজীবী লীগের উদ্যোগে আলোচনা সভা বিচার ব্যবস্তার সুচনার ইতিহাস জানিনা, বিতর্কের শেষ কোথায় ? বুঝতে পারছি না বঙ্গ কণ্যার স্বদেশ প্রত্যাবর্তন ও বাংলার মাটি কে বুকে ধারন, ইতিহাসের অংশ ব্রাহ্মণবাড়িয়া মুক্তিযোদ্ধা স্মৃতি পাঠাগারের কমিটি গঠন জহির সভাপতি ও লিটন সাধারণ সম্পাদক গাজায় নিজেদের গোলার আঘাতে পাঁচ ইসরায়েলি সেনা নিহত তালের শাঁস খেলে যেসব উপকার হয় ঢাকা শহরে কোনো ব্যাটারিচালিত রিকশা চলবে না: ওবায়দুল কাদের বিশ্বাস পুনর্নির্মাণের জন্য আমি বাংলাদেশ সফর করছি: ডোনাল্ড লু ভারতবর্ষে হিন্দু মুসলমানের রাজনীতি হয়,মহাত্মা গান্ধী সকল ধর্মের রাজনীতি নাই গুলিস্তান-মিরপুরের কাপড় পাকিস্তানের বলে বিক্রি করেন তনি!

ভারতের সাথে তেলের দামের সামজস্যের যুক্তি গ্রহনযোগ্য নয়,দেশের কথা বিবেচনায় রাখতে হবে

রিপোর্টারের নাম
  • আপডেট সময় : Sunday, November 7, 2021
  • 154 Time View

জনাব রবিউল আলমঃ

দেশের কথা শুধু সরকার বিবেচনা করলে হবে না, দেশের জনগণকেও মনে রাখতে হবে। সিএনজিচালিত পরিবহন কেনো ধর্মঘটের আওতায় ? তেলের দামের সাথে দেশের সকল পন্যসামগ্রির দাম জরিত, সরকারকে বিবেচনায় নিতে হবে। পরিবহন ধর্মঘটের যে পরিমান ক্ষতি হয়েছে, মানুষের ভোগান্তি হয়েছে, তার দায়দায়িত্ব কে নিবেন। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার অর্জনগুলো প্রশ্নবিদ্ধ করার জন্য কারা এই পরামর্শক ? তেলে দাম, পরিবহন ভাড়া,সরকারের আমলা,কামলা মন্ত্রীদের বেতন বাড়ানো জন্যই সরকার। আমরা তার বিরোধিতা কখনো করিনা,দেশের উন্নয়নের কথা বিবেচনা করে।ভারতে তেল পাচারের যুক্তিতে দাম বাড়াতে হবে, বহিঃবিশ্বে তেলের দাম বেড়ে গেছে, অনেক যুক্তি দেওয়া যেতে পারে, তেলে দাম কমে যাওয়ার পরে দৃশ্য ও আমরা ধারন করে রেখেছি। জনগণের যুক্তি গ্রহন করার মনমানসিকতা কি আপনাদের আছে ? না-কি তাদের কথা মনের রাখার মতো মন আপনাদের আছে ? যাদের টাকায় আপনাদের সংসার চলে। মাননীয় প্রধান মন্ত্রীকে শুধু বহিঃবিশ্ব থেকে দেশেকে রক্ষা করা, দেশের উন্নয়নের জন্য পরিকল্পনা করা, অর্থ জোগার করা, নীতি ও আদর্শের মাধ্যমে জনগণকে ঐক্যবদ্ধ রাখার দায়ীত্বের মাঝে বন্দী করে রাখবেন না। তাকে বিদেশে রেখে এতো বড় সিদ্ধান্ত কে নিয়েছেন ? প্রশ্ন উঠতেই পারে। সব বিষয় সিদ্ধান্তের আগে জনগণকে সইবার ক্ষমতা দিতে হবে। সিএনজির সাথে সামজস রেখে দাম বাড়াতে হতো, পরিবহন সেক্টরের সাথে আলোচনার মাধ্যমে। এখনো আলোচনা মাধ্যমে ধর্মঘট প্রত্যাহার হবে, হলো। জনগণের ভোগান্তি, রাষ্ট্রের অর্থ বিনষ্টের দায় কে নিবে ?

লেখকঃ বাংলাদেশ মাংস ব্যবসায়ী সমিতির মহাসচিব ও রাজধানী মোহাম্মদপুর থানার ৩৪ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি জনাব রবিউল আলম।

শেয়ার করুন
More News Of This Category

Dairy and pen distribution

ডিজাইনঃ নাগরিক আইটি ডটকম
themesba-lates1749691102