May 4, 2024, 6:40 am

বাইডেনের কথিত সেই উপদেষ্টা’কে বিমানবন্দর থেকে আটক

রিপোর্টারের নাম
  • আপডেট সময় : Sunday, October 29, 2023
  • 129 Time View

খাস খবর বাংলাদেশ নিউজ ডেস্কঃ যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট জো বাইডেনের কথিত উপদেষ্টা মিয়া জাহিদুল ইসলাম আরেফীকে আটক করেছে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)।

রবিবার (২৯ অক্টোবর) দুপুরে রাজধানীর হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে তাকে আটক করা হয়।

গোয়েন্দা পুলিশের এক কর্মকর্তা বিষয়টি নিশ্চিত করে জানিয়েছেন, বাইডেনের কথিত উপদেষ্টা মিয়া জাহিদুল ইসলাম নামের ওই ব্যক্তি যুক্তরাষ্ট্রে চলে যাওয়ার জন্য বিমানবন্দরে গিয়েছিলেন। তাকে আটকের পর জিজ্ঞাসাবাদের জন্য মিন্টো রোডের ডিবি কার্যালয়ে নেওয়া হয়েছে।

এর আগে শনিবার সন্ধ্যায় আরেফী নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে নিজেকে মার্কিন যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট জো বাইডেনের উপদেষ্টা পরিচয় দিয়ে সাংবাদিকদের সঙ্গে কথা বলেন। এ সময় বিএনপি নেতা ইশরাক হোসেন উপস্থিত ছিলেন। জাহিদুল ইসলাম আরেফীর ডাকনাম বেল্লাল। তিনি যুক্তরাষ্ট্রের মেরিল্যান্ডে থাকেন। তার জন্ম ও বেড়ে ওঠা সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলায়। তিনি মাঝেমধ্যেই বাংলাদেশে আসেন বলে দাবি করেছেন।

রবিবার দুপুরে পররাষ্ট্রমন্ত্রী এ কে আব্দুল মোমেন বলেছিলেন, যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট জো বাইডেনের উপদেষ্টা পরিচয়ে বাংলাদেশে সহিংসতায় আহ্বান জানানো ব্যক্তি ভুয়া। সহিংসতায় আহ্বান জানানোর জন্য তাকে গ্রেপ্তার করা উচিত।

শেয়ার করুন
More News Of This Category

Dairy and pen distribution

ডিজাইনঃ নাগরিক আইটি ডটকম
themesba-lates1749691102