May 19, 2024, 8:38 am
শিরোনামঃ
শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে মৎস্যজীবী লীগের উদ্যোগে আলোচনা সভা বিচার ব্যবস্তার সুচনার ইতিহাস জানিনা, বিতর্কের শেষ কোথায় ? বুঝতে পারছি না বঙ্গ কণ্যার স্বদেশ প্রত্যাবর্তন ও বাংলার মাটি কে বুকে ধারন, ইতিহাসের অংশ ব্রাহ্মণবাড়িয়া মুক্তিযোদ্ধা স্মৃতি পাঠাগারের কমিটি গঠন জহির সভাপতি ও লিটন সাধারণ সম্পাদক গাজায় নিজেদের গোলার আঘাতে পাঁচ ইসরায়েলি সেনা নিহত তালের শাঁস খেলে যেসব উপকার হয় ঢাকা শহরে কোনো ব্যাটারিচালিত রিকশা চলবে না: ওবায়দুল কাদের বিশ্বাস পুনর্নির্মাণের জন্য আমি বাংলাদেশ সফর করছি: ডোনাল্ড লু ভারতবর্ষে হিন্দু মুসলমানের রাজনীতি হয়,মহাত্মা গান্ধী সকল ধর্মের রাজনীতি নাই গুলিস্তান-মিরপুরের কাপড় পাকিস্তানের বলে বিক্রি করেন তনি!

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদাৎ বার্ষিকী পালন করবে জাতীয় পার্টি

রিপোর্টারের নাম
  • আপডেট সময় : Friday, August 13, 2021
  • 169 Time View

খাস খবর বাংলাদেশঃ ১৫ আগস্ট জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদাৎ বার্ষিকী কেন্দ্রীয়ভাবে পালন করবে জাতীয় পার্টি।

আজ ১৩ আগস্ট ২০২১ রোজ শুক্রবার গণমাধ্যমে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে ১৫ আগস্ট বেলা ১১ টায় বনানীস্থ কার্যালয়ে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্মরণে আলোচনা সভা, বিদেহী আত্মার মাগফিরাত কামনায় কোরআন খতম, দোয়া ও মিলাদ অনুষ্ঠিত হবে।

সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন জাতীয় পার্টির চেয়ারম্যান ও বিরোধীদলীয় উপনেতা জিএম কাদের এমপি।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন পাটির মহাসচিব জিয়া উদ্দিন আহমেদ বাবলুসহ পাটির শীর্ষ নেতারা।

একইভাবে জেলা ও উপজেলা পর্যায়ে যথাযথ মর্যাদায় দিবসটি স্বাস্থ্যবিধি মেনে শারীরিক দূরত্ব বজায় রেখে পালন করার জন্য বিশেষভাবে অনুরোধ জানিয়েছেন পার্টির মহাসচিব জিয়া উদ্দিন আহমেদ বাবলু।

শেয়ার করুন
More News Of This Category

Dairy and pen distribution

ডিজাইনঃ নাগরিক আইটি ডটকম
themesba-lates1749691102