May 19, 2024, 2:28 pm
শিরোনামঃ
শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে মৎস্যজীবী লীগের উদ্যোগে আলোচনা সভা বিচার ব্যবস্তার সুচনার ইতিহাস জানিনা, বিতর্কের শেষ কোথায় ? বুঝতে পারছি না বঙ্গ কণ্যার স্বদেশ প্রত্যাবর্তন ও বাংলার মাটি কে বুকে ধারন, ইতিহাসের অংশ ব্রাহ্মণবাড়িয়া মুক্তিযোদ্ধা স্মৃতি পাঠাগারের কমিটি গঠন জহির সভাপতি ও লিটন সাধারণ সম্পাদক গাজায় নিজেদের গোলার আঘাতে পাঁচ ইসরায়েলি সেনা নিহত তালের শাঁস খেলে যেসব উপকার হয় ঢাকা শহরে কোনো ব্যাটারিচালিত রিকশা চলবে না: ওবায়দুল কাদের বিশ্বাস পুনর্নির্মাণের জন্য আমি বাংলাদেশ সফর করছি: ডোনাল্ড লু ভারতবর্ষে হিন্দু মুসলমানের রাজনীতি হয়,মহাত্মা গান্ধী সকল ধর্মের রাজনীতি নাই গুলিস্তান-মিরপুরের কাপড় পাকিস্তানের বলে বিক্রি করেন তনি!

পিতা-মাতার মতো স্মৃতিশক্তির অধিকারী হয়ে জন্মেছেন শেখ হাসিনা: শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি

রিপোর্টারের নাম
  • আপডেট সময় : Wednesday, September 29, 2021
  • 189 Time View

মোঃ ইব্রাহিম হোসেনঃ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার দূরদর্শী নেতৃত্বে বাংলাদেশকে মর্যাদার আসনে বসিয়েছেন। তিনি আওয়ামী লীগের তৃণমূলের নেতাকর্মীদের যেভাবে চিনেন তা আর কেউ চিনেন না, অদূর ভবিষ্যতেও আর কেউ চিনতে পারবেনা বলে আমার মনে হয়। তৃণমূলের নেতাদের নাম ধরে পারিবারিক খোঁজ খবর নেন তিনি। শেখ হাসিনা বাবা জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও মা বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিবের মতো স্মৃতিশক্তির অধিকারী হয়ে জন্মেছেন।

২৮ সেপ্টেম্বর ২০২১ রোজ মঙ্গলবার শেখ হাসিনার ৭৫তম জন্মে দিবস পালনে উপলক্ষে কৃষক লীগের আয়োজিত কৃষিবিদ ইনস্টিটিউশন (কেআইবি) মিলনায়তনের এক আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠানে তিনি প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।

শিক্ষামন্ত্রী বলেন, বাংলাদেশ কৃষক লীগ শেখ হাসিনার দিক নির্দেশনা ও বর্তমান সভাপতি কৃষিবিদ সমীর চন্দ ও সাধারণ সম্পাদক এ্যাড. উম্মে কুলসুম স্মৃতি এমপি নেতৃত্বে আজকে আওয়ামী লীগের ১নং সহযোগী সংগঠনে রূপান্তরিত হয়েছে। এদেশের কৃষক সমাজের জন্য, এদেশের মানুষের জন্য শেখ হাসিনা শত আয়ু হোক আজকে এটাই মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা’র জন্মেদিনের প্রত্যাশা।

কৃষক লীগের সভাপতি কৃষিবিদ সমীর চন্দের সভাপতিত্বে আলোচনা সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক এ্যাড. মৃণাল কান্তি দাস এমপি, আওয়ামী লীগের কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক ফরিদুন্নাহার লাইলী। সভা সঞ্চলনা করেন বাংলাদেশ কৃষক লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক কৃষিবিদ বিশ্বনাথ সরকার বিটু।

বাংলাদেশ কৃষক লীগের সভাপতি কৃষিবিদ সমীর চন্দ বলেন, এদেশের দূর্যোগ-দুর্বিপাকে মাননীয় প্রধানমন্ত্রী কৃষকরত্ন শেখ হাসিনার ডাকে সাড়া দিতে কৃষক লীগসহ সারা বাংলার কৃষক সমাজ প্রস্তুত আছি, থাকবো এটাই হোক প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র জন্মদিনের বাংলাদেশ কৃষক লীগের অঙ্গীকার।

এ সময় আরো উপস্থিত ছিলেন সংগঠনের সহ-সভাপতি আলহাজ্ব শরীফ আশরাফ আলী, মহাবুব উল আলম শান্তি, হোসনে আরা বেগম এমপি, আকবর আলী চৌধুরী, কৃষিবিদ ড. নজরুল ইসলাম, মোঃ আবুল হোসেন, মাকসুদুল ইসলাম, যুগ্ম-সাধারণ সম্পাদক এ্যাড. শামীমা শাহরিয়ার এমপি, একেএম আজম খান, সাংগঠনিক সম্পাদক এ্যাড. গাজী জসিম উদ্দিন, আসাদুজ্জামান বিপ্লব, কৃষিবিদ ড. হাবিবুর রহমান মোল্লা, সৈয়দ সাগিরুজ্জামান শাকীক, নূরে আলম সিদ্দিকী হক, অধ্যাপক নাজমুল ইসলাম পানু, হিজবুল বাহার রানা, অর্থ সম্পাদক আলহাজ্ব নাজির মিয়া, দপ্তর সম্পাদক রেজাউল করিম রেজা প্রমুখ।

শেয়ার করুন
More News Of This Category

Dairy and pen distribution

ডিজাইনঃ নাগরিক আইটি ডটকম
themesba-lates1749691102