May 20, 2024, 6:18 pm
শিরোনামঃ
রাদওয়ান মুজিব সিদ্দিক ববির জন্মদিনে সাজেদুল ইসলাম এর শুভেচ্ছা ঢাকায় ব্যাটারিচালিত রিকশা চলবে : প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশ ইরানের প্রেসিডেন্ট ইব্রাহিম রাইসির মরদেহ উদ্ধার, নেওয়া হচ্ছে তাবরিজে শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে মৎস্যজীবী লীগের উদ্যোগে আলোচনা সভা বিচার ব্যবস্তার সুচনার ইতিহাস জানিনা, বিতর্কের শেষ কোথায় ? বুঝতে পারছি না বঙ্গ কণ্যার স্বদেশ প্রত্যাবর্তন ও বাংলার মাটি কে বুকে ধারন, ইতিহাসের অংশ ব্রাহ্মণবাড়িয়া মুক্তিযোদ্ধা স্মৃতি পাঠাগারের কমিটি গঠন জহির সভাপতি ও লিটন সাধারণ সম্পাদক গাজায় নিজেদের গোলার আঘাতে পাঁচ ইসরায়েলি সেনা নিহত তালের শাঁস খেলে যেসব উপকার হয় ঢাকা শহরে কোনো ব্যাটারিচালিত রিকশা চলবে না: ওবায়দুল কাদের

পছন্দের স্থানেই সমাবেশের অনুমতি পেল আওয়ামী লীগ ও বিএনপি

রিপোর্টারের নাম
  • আপডেট সময় : Friday, October 27, 2023
  • 92 Time View

মোঃ ইব্রাহিম হোসেনঃ রাজধানীর নয়াপল্টনে বিএনপিকে এবং বায়তুল মোকাররমের দক্ষিণ গেট এলাকায় আওয়ামী লীগকে আগামীকাল শনিবার (২৮ অক্টোবর) সমাবেশের অনুমতি দিয়েছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি)। এতে ২০টি শর্ত জুড়ে দিয়েছে পুলিশ। তবে জামায়াতে ইসলামী মতিঝিলের শাপলা চত্বরে সমাবেশের অনুমতি চাইলেও দলটিকে অনুমতি দেয়নি।

আজ শুক্রবার (২৭ অক্টোবর) সন্ধ্যায় ডিএমপির পক্ষ থেকে দুই দলকেই সমাবেশের অনুমতির কথা জানানো হয়।রাজধানীর নয়াপল্টনে বিএনপিকে এবং বায়তুল মোকাররমের দক্ষিণ গেট এলাকায় আওয়ামী লীগকে আগামীকাল শনিবার (২৮ অক্টোবর) সমাবেশের অনুমতি দিয়েছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি)। এতে ২০টি শর্ত জুড়ে দিয়েছে পুলিশ। তবে জামায়াতে ইসলামী মতিঝিলের শাপলা চত্বরে সমাবেশের অনুমতি চাইলেও দলটিকে অনুমতি দেয়নি।

আজ শুক্রবার (২৭ অক্টোবর) সন্ধ্যায় ডিএমপির পক্ষ থেকে দুই দলকেই সমাবেশের অনুমতির কথা জানানো হয়।

ডিএমপির অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম অ্যান্ড অপারেশন) ড. খ. মহিদ উদ্দিন বলেন, বায়তুল মোকাররমের দক্ষিণ গেটে আওয়ামী লীগ ও নয়াপল্টনে দলীয় কার্যালয়ের সামনে সমাবেশের অনুমতি পেয়েছে বিএনপি। তবে সমাবেশ করার জন্য দুই দলকেই ২০টি শর্ত জুড়ে দেওয়া হয়েছে।

এর আগে গত ১৮ অক্টোবর সরকারের পদত্যাগের এক দফা দাবিতে বিএনপি ২৮ অক্টোবর নয়াপল্টনে মহাসমাবেশ করার ঘোষণা দেয়। আওয়ামী লীগও একই দিন ঘোষণা দেয় যে তারা ২৮ অক্টোবর বায়তুল মোকাররমের দক্ষিণ গেটে শান্তি ও উন্নয়ন সমাবেশ করবে।ফলে সাধারণ মানুষের মাঝে উদ্বেগ ও উৎকণ্ঠা তৈরি হয়েছে।

শেয়ার করুন
More News Of This Category

Dairy and pen distribution

ডিজাইনঃ নাগরিক আইটি ডটকম
themesba-lates1749691102