May 18, 2024, 11:08 pm
শিরোনামঃ
বিচার ব্যবস্তার সুচনার ইতিহাস জানিনা, বিতর্কের শেষ কোথায় ? বুঝতে পারছি না বঙ্গ কণ্যার স্বদেশ প্রত্যাবর্তন ও বাংলার মাটি কে বুকে ধারন, ইতিহাসের অংশ ব্রাহ্মণবাড়িয়া মুক্তিযোদ্ধা স্মৃতি পাঠাগারের কমিটি গঠন জহির সভাপতি ও লিটন সাধারণ সম্পাদক গাজায় নিজেদের গোলার আঘাতে পাঁচ ইসরায়েলি সেনা নিহত তালের শাঁস খেলে যেসব উপকার হয় ঢাকা শহরে কোনো ব্যাটারিচালিত রিকশা চলবে না: ওবায়দুল কাদের বিশ্বাস পুনর্নির্মাণের জন্য আমি বাংলাদেশ সফর করছি: ডোনাল্ড লু ভারতবর্ষে হিন্দু মুসলমানের রাজনীতি হয়,মহাত্মা গান্ধী সকল ধর্মের রাজনীতি নাই গুলিস্তান-মিরপুরের কাপড় পাকিস্তানের বলে বিক্রি করেন তনি! ইসরায়েলের সেনা ঘাঁটির অস্ত্রগুদামে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে

নুরুল ইসলাম রতন এর মৃত্যুতে খাস খবর পত্রিকার পরিবারের পক্ষ থেকে শোক

রিপোর্টারের নাম
  • আপডেট সময় : Thursday, December 23, 2021
  • 345 Time View

মোঃ ইব্রাহিম হোসেনঃ ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) ২৯ নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর ও আওয়ামী লীগ নেতা আলহাজ্ব মোঃ নুরুল ইসলাম রতন এর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন খাস খবর বাংলাদেশ পত্রিকার পরিবার।

আজ ২৩ ডিসেম্বর ২০২১ রোজ বৃহস্পতিবার এক শোকবার্তায় খাস খবর বাংলাদেশ পত্রিকার নির্বাহী সম্পাদক মোঃ ইব্রাহিম হোসেন মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করে জানান, আলহাজ্ব মোঃ নুরুল ইসলাম রতন একজন অভিজ্ঞ, আদর্শবান রাজনীতিবিদ ও কাউন্সিলর এবং জনমানুষের নেতা হিসেবে আলহাজ্ব মোঃ নুরুল ইসলাম রতন চিরদিন মানুষের হৃদয়ে বেঁচে থাকবেন। দেশের রাজনীতিতে তিনি গুরুত্বপূর্ণ অবদান রেখেছেন। আমরা একজন জননেতা ও বঙ্গবন্ধুর আদর্শের সৈনিককে হারালাম। রাজনৈতিক অঙ্গনে  সকলেই তাকে শ্রদ্ধাভরে স্মরণ করবেন।

আলহাজ্ব মোঃ নুরুল ইসলাম রতন আজ ২৩ ডিসেম্বর ২০২১ রোজ বৃহস্পতিবার বাংলাদেশ সময়  ভোর ৫টায় আমেরিকার ফ্লোরিডার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন।তিনি দীর্ঘদিন ধরে হার্টের সমস্যায় ভূগছিলেন।

মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিলো ৬৬ বছর। তিনি ১ পুত্র ও তিন কন্যা সন্তানের পিতা। মৃত্যুকালে অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন তিনি।

ঢাকা মহানগর উত্তর মোহাম্মদপুর থানা আওয়ামী স্বেচ্ছাসেব লীগের সভাপতি লায়ন এম এ লতিফ তার ভায়ের বিদেহী আত্মার মাগফেরাত কামনায় সকলের দোয়া কামনা করেছেন।

শেয়ার করুন
More News Of This Category

Dairy and pen distribution

ডিজাইনঃ নাগরিক আইটি ডটকম
themesba-lates1749691102