May 11, 2024, 7:03 pm
শিরোনামঃ
রাজধানী ধানমন্ডিতে লিটন মাস্টার টেইলার্স এন্ড ফেব্রিক্স এর ২য় শাখা উদ্বোধন মোঃ হালিম খানের “মা মাজেদা খাতুনের” জানাজা ও দাফন সম্পন্ন মোঃ হালিম খান এর “মা” মৃত্যুতে নুরে আলম সিদ্দিকী হক শোক প্রকাশ রাজবাড়ী পল্লীবিদ্যুতে অনিয়ম,দূনীতি, শোষন,নির্তযাতন,নিম্নমানের মালামাল ব্যাবহার ও বৈশম্যের প্রতিবাদে কর্মকর্তা কর্মচারীদের কর্মবিরতী পালন তারেককে পরিহার না করলে বিএনপি রাজনৈতিক ভুল সিদ্ধান্ত নিতেই থাকবেন: জাহাঙ্গীর কবির নানক ড. ওয়াজেদ মিয়ার ১৫তম মৃত্যুবার্ষিকীতে গভীর শ্রদ্ধাঞ্জলি জানিয়েছেন মোঃ রুস্তুম আলী দেশের বিভিন্ন স্থানে বৃষ্টির সঙ্গে কালবৈশাখী ঝড়ের আভাস দেশের কয়েকটি অঞ্চলে ৮০ কিমি বেগে ঝড়ের আভাস অসহায় মানুষদের জানাজা ছাড়াই কবর দিতেন চাইল্ড অ্যান্ড ওল্ড এজ কেয়ার’ আশ্রমের চেয়ারম্যান মিল্টন ড. ওয়াজেদ মিয়ার ১৫তম মৃত্যুবার্ষিকীতে গভীর শ্রদ্ধাঞ্জলি জানিয়েছেন এনাম-ই-খোদা জুলু

নির্বাচন বাধাগ্রস্থ করার অধিকার কারও নেই: আ ফ ম বাহাউদ্দিন নাছিম

রিপোর্টারের নাম
  • আপডেট সময় : Tuesday, November 21, 2023
  • 121 Time View

মোঃ ইব্রাহিম হোসেনঃ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম বলেছেন, বাংলার জনগণ সব চাপকে মোকাবিলা করবে। নির্বাচন কমিশন সংবিধান অনুযায়ী নির্বাচন আয়োজন করে। এ আয়োজনে বাংলাদেশের মানুষ ভোটে অংশগ্রহণ করে।

সোমবার (২০ নভেম্বর) সকালে ২৩, বঙ্গবন্ধু এভিনিউয়ে আওয়ামী লীগের কার্যালয়ে মনোনয়ন ফরম বিক্রির কার্যক্রম পরিদর্শন শেষে এসব কথা বলেন তিনি।

বাহাউদ্দিন নাছিম বলেন, মানুষ ভোট দেবে, এটা তার অধিকার। মানুষকে ভয় দেখিয়ে, জোর করে, নির্বাচন বাধাগ্রস্ত করার অধিকার কারও নেই।

আওয়ামী লীগের এই যুগ্ম সাধারণ সম্পাদক বলেন, ২৩ বঙ্গবন্ধু এভিনিউ ঐতিহ্যগতভাবে বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়। এই অফিসকে ঘিরেই আওয়ামী লীগের নেতাকর্মীদের বিচরণ, উৎসাহ, আন্দোলন, সংগ্রাম, লড়াই, ত্যাগ-তিতিক্ষা- সবকিছুতেই আওয়ামী লীগ নেতাদের আশ্বস্ত ঠিকানা হলো বঙ্গবন্ধু এভিনিউ।

এ কারণে এই জায়গাটিতে এত মানুষের আগমন ঘটছে জানিয়ে তিনি বলেন, অনেকে আসছে কেমনভাবে মনোনয়নপত্র বিক্রি হয়, তা দেখার জন্য বা কারা কেনে তা জানার জন্য। আবার অনেকে আসে উৎসবে অংশ নেওয়ার জন্য

বাহাউদ্দিন নাছিম বলেন, তৃতীয় দিনের মতো প্রার্থীরা দলীয় কার্যালয় থেকে মনোনয়ন ফরম সংগ্রহ করছেন। অন্যান্য রাজনৈতিক দলগুলোও তাদের কেন্দ্রীয় কার্যালয়ে মনোনয়ন ফরম বিক্রি করছে। দলের নেতাকর্মীরা উৎসবের মধ্য দিয়ে মনোনয়ন ফরম কিনছেন। এতে প্রমাণিত হয় দেশের মানুষ নির্বাচনে অংশগ্রহণ করার জন্য খুব আগ্রহে রয়েছে।

এর আগে সকাল ১০টা থেকে আওয়ামী লীগের কার্যালয়ে তৃতীয় দিনের মতো মনোনয়ন ফরম বিক্রি ও জমা দেওয়ার কার্যক্রম শুরু হয়। যা চলবে বিকেল ৪টা পর্যন্ত। এদিন সকালেই মনোনয়ন ফরম নিতে আসেন বাহাউদ্দিন নাছিম। মনোনয়ন ফরম উত্তোলন ও জমা উপলক্ষে প্রতিদিনের মতো এদিনও বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে উৎসবের আমেজ ও নেতাকর্মীদের ভিড় চোখে পড়ে।

এদিকে, নির্বাচনের জন্য মনোনয়ন ফরম বিক্রির দ্বিতীয় দিনে রোববার আওয়ামী লীগের ১ হাজার ২১২টি মনোনয়নপত্র বিক্রি হয়েছে। এতে আয় হয়েছে ৬ কোটি ৬ লাখ টাকা। এ নিয়ে গত দুই দিনে ক্ষমতাসীন দলটির দুই হাজার ২৮৬টি মনোনয়নপত্র থেকে আয় হয়েছে ১১ কোটি ৪৩ লাখ টাকা। রোববার ২৩ বঙ্গবন্ধু অ্যাভিনিউতে আওয়ামী লীগের পার্টি অফিসে মনোনয়নপত্র বিক্রি শেষে সাংবাদিকদের এ তথ্য জানান দলটির দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া।

শেয়ার করুন
More News Of This Category

Dairy and pen distribution

ডিজাইনঃ নাগরিক আইটি ডটকম
themesba-lates1749691102